মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র বিশেষ রূপে মিথুন রাশির জাতক/জাতিকদের জন্য তৈরী করা হয়েছে, এটি আপনাকে 2024 সালের জীবনের বিভিন্ন দিক যেমন ক্যারিয়ার, অর্থ, প্রেম, বিবাহ, পরিবার, স্বাস্থ্য, ব্যবসা ইত্যাদি সম্পর্কে ভবিষ্যবাণী প্রদান করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বায়ুর উপাদানে মিথুনের অবস্থান রাশিচক্রে তৃতীয় এবং এর শাসক দেবতা বুধ, বুদ্ধিমত্তার কারক, তাই এই রাশির লোকেরা সাধারণত বুদ্ধিমান এবং বিশ্লেষণাত্মক শিল্পে পারদর্শী হয়।

Read in English : Gemini Yearly Horoscope 2024

আধ্যাত্মিক কাজে আগ্রহী হওয়ার কারণে, এই লোকেরা শীর্ষে পৌঁছাতে এবং কাজের ক্ষেত্রে উচ্চ ফলাফল অর্জন করতে সক্ষম হয়। তবে মিথুনের জন্য বৃহস্পতি মেষ রাশিতে। মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র অনুসারে 2024 সালের এপ্রিলের শেষ পর্যন্ত গুরু আপনাকে আরও ভাল ফলাফল প্রদান করবেন। ছায়া গ্রহ রাহু-কেতু আপনার দশম ও চতুর্থ ভাবে বসে থাকবে। ফলস্বরূপ, চতুর্থ ভাবে কেতু উপস্থিত থাকার কারণে জাতক/জাতিকাদের স্বাচ্ছন্দ্য হ্রাস পেতে পারে। যেখানে এপ্রিল 2024 এর শেষ অবধি, বৃহস্পতি একাদশ ভাবে বসে থাকবে, যা অর্থ এবং কর্মজীবন সম্পর্কিত বিষয়ে সুবিধা প্রদান করবে। সেই সঙ্গে সম্পর্কের মধ্যেও দেখা যাবে মাধুর্য।

এটিও পড়ুন - মিথুন বার্ষিক রাশিফল 2025

এই বছর, বৃহস্পতি একটি উপকারী গ্রহ হিসাবে 01 মে 2024 তারিখে মেষ থেকে বৃষ রাশিতে গোচর করবে। যদিও, এই গোচরটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল বলা যায় না কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির দ্বাদশ ভাবে প্রবেশ করবে, যা ক্ষতির ভাব। অন্যদিকে, শনির গোচর মাঝারি ফল দিতে পারে, যা কুম্ভ রাশিতে নবম ভাবে অবস্থিত হবে। এই কারণে ভাগ্য আপনার সাথে কম থাকবে এবং বেশি পরিশ্রম করতে হতে পারে। এর পাশাপাশি নতুন চাকরির সুযোগও পাওয়া যাবে। 

কিন্তু, 29শে জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 সময় শনি বকরি হয়ে যাবে এবং ফলস্বরূপ, কর্মজীবন এবং অর্থ সংক্রান্ত বিষয়ে ফলাফল দুর্বল হতে পারে। কিন্তু 2024 সালে, বৃহস্পতি গ্রহ আপনাকে আবার আধ্যাত্মিক পথে নিয়ে যাবে এবং এমন পরিস্থিতিতে আপনি আবার আপনার কর্মে ইতিবাচক ফলাফল পাওয়ার অবস্থানে থাকবেন।

Read in Hindi: मिथुन वार्षिक राशिफल 2024

সামগ্রিকভাবে, 2024 সালের এপ্রিল মাসের শেষের দিকে এই জাতক/জাতিকারা যে ফলাফলগুলি পাবেন তা খুব ফলপ্রসূ প্রমাণিত হবে। 2024 সালের মে থেকে, মিথুন রাশির জাতক/জাতিকাদের তাদের জীবন পরিকল্পনা করতে হবে, বিশেষত অর্থ সংক্রান্ত বিষয়ে কারণ ক্ষতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার ক্যারিয়ারে ফোকাস করার সময় আপনাকে দুর্দান্ত প্রদর্শন করতে হবে। পরিবারে সমস্যার সম্মুখীন হতে পারেন, যার কারণে সদস্যদের মধ্যে বিতর্কের সম্ভাবনা রয়েছে। 

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

এবার এগিয়ে যাওয়া যাক আর মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024 র মাধ্যমে জানা যাক যে বর্ষ 2024 মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য কী কী নিয়ে আসবে।

মিথুন বার্ষিক রাশিফল 2024: ক্যারিয়ার

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র অনুসারে এই জাতক/জাতিকাদের কর্মজীবন স্বাভাবিক থাকবে এবং তারা ধীরে ধীরে অগ্রসর হবে কারণ আপনার নবম ভাবের অধিপতি শনি নবম ভাবে বসে থাকবে এবং এটি ভাগ্যের ভাব। এমন পরিস্থিতিতে শনির এই অবস্থান জাতক/জাতিকাদের কর্মজীবনে উন্নতি ও স্থিতিশীলতা আনবে। ফলে মিথুন রাশি জাতক/জাতিকাদের সন্তুষ্ট দেখাবে।

চাকরিতে পদোন্নতি পাওয়ার পাশাপাশি নতুন চাকরির সুযোগও পাওয়া যাবে যা জীবনে সাফল্য অর্জনের প্রেরণা হিসেবে কাজ করতে পারে। সপ্তম এবং দশম ভাবের অধিপতি বৃহস্পতি 01 মে, 2024 থেকে আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং ফলস্বরূপ, কর্মজীবন লাভে বিলম্ব এবং বাধা আসতে পারে।

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024ভবিষ্যদ্বাণী করা হচ্ছে যে 01 মে, 2024 এর পরে, ক্যারিয়ারে অগ্রগতির গতি ভাল বা খারাপ হবে না। কর্মজীবনের জন্য এ বছর বৃহস্পতি গ্রহের গোচর গড় হবে। তবে 2024 সালের এপ্রিল পর্যন্ত বৃহস্পতির গোচর ফলপ্রসূ হবে, তারপর নবম ভাবে শনির অবস্থানের কারণে আপনি আপনার কর্মজীবনে উন্নতি করতে সক্ষম হবেন। যদিও 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত, শনি গ্রহের বকরি অবস্থায় থাকার কারণে, আপনাকে কর্মক্ষেত্রে মনোনিবেশ করতে হবে এবং কাজ করতে হবে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে চ্যালেঞ্জ দেখতে পারেন। এছাড়াও, আপনাকে কর্মক্ষেত্রে প্রতিটি কাজ খুব সাবধানে করতে হবে কারণ এই সময় আপনার ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। 

মিথুন বার্ষিক রাশিফল 2024: আর্থিক জীবন

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র অনুসারে এপ্রিল 2024 র পরে দ্বাদশ ভাবে বৃহস্পতি বসার কারণে আপনার ব্যয় বাড়তে পারে বলে অর্থের প্রবাহ খুব বেশি বিশেষ না হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, বৃহস্পতি দশম এবং সপ্তম ভাবের অধিপতি হওয়ার কারণে, আপনার আয় বৃদ্ধির সাথে সাথে এই সময় আপনার ব্যয়ও বৃদ্ধি পাবে।

01 মে 2024 তারিখে, বৃহস্পতি আপনার চন্দ্র রাশির দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং ফলস্বরূপ, অর্থ উপার্জনে হ্রাস হতে পারে এবং এমন সম্ভবনা রয়েছে যে উপার্জন করলেও আপনি তা সংরক্ষণ করতে পারবেন না। মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024 র অনুসারেদ্বিতীয় ভাবের অধিপতি শুক্র 18 জানুয়ারী 2024 থেকে 11 জুন 2024 পর্যন্ত ভাল অবস্থানে থাকবেন এবং এমন পরিস্থিতিতে আপনি যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন এবং আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন।

2024 সালের প্রথম অংশে, এই লোকেরা আয় বৃদ্ধির পাশাপাশি অর্থ সঞ্চয়ের সুযোগ পাবেন। শনি আপনার নবম ভাবে অবস্থান করবে যা আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে ইতিবাচক ফল দেবে যখন ছায়া গ্রহ রাহু আপনার দশম ভাবে এবং কেতু আপনার চতুর্থ ভাবে বসে থাকবে এবং এটি আয়ের ক্ষেত্রে মিশ্র ফল দেবে।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

মিথুন বার্ষিক রাশিফল 2024: শিক্ষা

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র অনুসারে এই সময়টি শিক্ষার জন্য খুব ফলদায়ক বলা যায় না কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির দ্বাদশ ভাবে উপস্থিত থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনাকে কিছু হতাশাজনক পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে। যদিও, শিক্ষার গ্রহ বুধ 07 জানুয়ারী, 2024 থেকে 08 এপ্রিল 2024 পর্যন্ত একটি অনুকূল অবস্থানে থাকবে এবং এই সময়ে আপনি পড়াশোনায় ভাল করবেন। এছাড়াও, শিক্ষায় শ্রেষ্ঠত্ব অর্জন করবে।

যে সকল ছাত্রছাত্রীরা কোন প্রফেশনাল কোর্স বা কোন বিশেষ ক্ষেত্রে অধ্যয়নরত তাদের জন্য এই সময়টা সহায়ক হবে এবং এই সময়ে আপনার প্রদর্শন ভালো হবে। অন্যদিকে, নবম ভাবে বসে থাকা শনি আপনাকে শিক্ষার ক্ষেত্রে এগিয়ে নিয়ে যেতে পারে এবং ভাগ্য এই ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। ফলস্বরূপ, আপনি সাফল্য অর্জন করবেন।

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র অনুসারে বৃহস্পতির মালিকানাধীন রাশির দশম ভাবে রাহুর উপস্থিতি আপনাকে শিক্ষার ক্ষেত্রে অগ্রগণ্য করবে। এছাড়াও, আপনি ব্যবস্থাপনা, ব্যবসায় প্রশাসন ইত্যাদির মতো পেশাদার অধ্যয়নের দিকে আগ্রহী হতে পারেন এবং এই ক্ষেত্রে আপনার সাফল্যের সম্ভাবনাও রয়েছে।

মিথুন বার্ষিক রাশিফল 2024: পারিবারিক জীবন

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024ভবিষ্যবাণী করছে যে মিথুন রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন 01 মে, 2024 পর্যন্ত উত্তেজনায় পূর্ণ হতে পারে কারণ বৃহস্পতি আপনার একাদশ ভাবে অবস্থান করবে। বৃহস্পতির এই অবস্থান আপনাকে গৃহ ও পরিবার সংক্রান্ত বিষয়ে ফলপ্রসূ ফল দিতে পারে। এছাড়াও, পরিবারে কিছু শুভ ও মাঙ্গলিক কাজ হতে পারে, যা আপনাকে উপভোগ করতে দেখা যেতে পারে। 

01 মে 2024 র পরে, বৃহস্পতি আপনার চন্দ্র রাশির দ্বাদশ ভাবে অবস্থিত হবে, যা পরিবারে কিছু বাধা এবং সমস্যা সৃষ্টি করতে পারে। এছাড়াও, বৃহস্পতির প্রতিকূল অবস্থানের কারণে পরিবার থেকে সুখ অনুপস্থিত থাকতে পারে। মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র অনুসারেদ্বাদশ ভাবে বৃহস্পতি বসে থাকার কারণে আপনাকে পরিবারে কিছু পরিবর্তনের মুখোমুখি হতে হতে পারে যেমন আপনি একটি নতুন বাড়িতে স্থানান্তরিত হতে পারেন। ছায়া গ্রহ রাহু-কেতু আপনার দশম এবং চতুর্থ ভাবে উপস্থিত থাকবে এবং পরিবারে উত্তেজনা ও উদ্বেগ সৃষ্টি করতে পারে। এসময় অহংকার সংক্রান্ত সমস্যার কারণে তর্ক বা মতবিরোধের সম্ভাবনা থাকে। তবে, নবম ভাবে অবস্থানরত শনি আপনাকে পারিবারিক জীবনে এই অসুবিধাগুলি কাটিয়ে উঠতে সহায়তা করবে। 

মিথুন বার্ষিক রাশিফল 2024: প্রেম এবং বিবাহিত জীবন 

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র অনুসারে এপ্রিল 2024 র পরের সময় মিথুন রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবন চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে, অবিবাহিত ব্যক্তিদের একটি নতুন সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হতে পারে কারণ সম্পর্কের মধ্যে আপনি সন্তুষ্টি না পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও, এটি আপনার সম্পর্কের জন্য ভাল বলা যাবে না, তাই এই ক্ষেত্রে, প্রেম এবং বিবাহিত জীবনে যা ইতিবাচক ঘটবে তা কেবল 2024 সালের এপ্রিল পর্যন্ত সময়ের মধ্যেই সম্ভব হবে। 2024 সালের এপ্রিল পর্যন্ত সময়টি প্রেম এবং বিবাহিত জীবনের জন্য অনুকূল হবে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার একাদশ ভাবে থাকবে।

এপ্রিল 2024 র পরে, প্রেম জীবন কিছুটা কঠিন হতে পারে যেখানে মে 2024 র সময় নতুন সম্পর্কে যাওয়া এবং একটি নতুন সম্পর্কে জড়ানো সম্ভব হবে না। যদিও 2024 সালের মে র আগে, বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করবে এবং ফলস্বরূপ, বিবাহ ইত্যাদির মতো শুভ কাজ তৈরি হবে। এমন পরিস্থিতিতে আপনাকে এই সময়ের সঠিক ব্যবহার করতে হবে।

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024ভবিষ্যবাণী করছে যে 2024 সালে আপনার চন্দ্র রাশির নবম ভাবে শনির উপস্থিতি প্রেম এবং বিবাহ সম্পর্কিত বিষয়ে ইতিবাচক ফলাফল দেবে। ছায়া গ্রহ চতুর্থ ভাবে কেতু এবং দশম ভাবে রাহু প্রেম জীবনে কিছু সমস্যা তৈরি করতে পারে যার কারণে আপনার সম্পর্ক থেকে সুখ হারিয়ে যেতে পারে। তবে আমরা আপনাকে আগেই বলেছি যে শনির অবস্থান ভাল থাকার কারণে প্রেম এবং বিবাহের ক্ষেত্রে আপনি খুব বেশি সমস্যায় পড়বেন না।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

মিথুন বার্ষিক রাশিফল 2024: স্বাস্থ্য

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024র অনুসারে এপ্রিল 2024 পর্যন্ত আপনার স্বাস্থ্য ভালো থাকবে কারণ বৃহস্পতি আপনার একাদশ ভাবে বসে থাকবে। বৃহস্পতির এই অবস্থান আপনাকে মানসিক শক্তিতে পূর্ণ করতে পারে এবং আপনি ফিট দেখাতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কিন্তু মে 2024 এর পর পরিস্থিতির পরিবর্তন হতে পারে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির দ্বাদশ ভাবে অবস্থান করবে যা আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে।

বৃহস্পতি গ্রহের গোচরের পর আপনি ক্লান্ত বোধ করতে পারেন। এছাড়াও, আপনার স্ট্রেস বোধ হতে পারে। চতুর্থ ভাবে কেতুর উপস্থিতি আপনাকে স্বাস্থ্য সমস্যা দিতে পারে। এটি ক্ষুধা হ্রাস এবং অস্থিরতার মতো হজমের সমস্যা সৃষ্টি করতে পারে। এই জাতক/জাতিকাদের তাদের মায়ের স্বাস্থ্যের জন্যও অর্থ ব্যয় করতে হতে পারে। এমন পরিস্থিতিতে, 2024 সালের এপ্রিল পর্যন্ত সময়টি স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে ভাল হবে এবং এই সময়ে আপনি আপনার স্বাস্থ্যকে ভাল অবস্থায় বজায় রাখতে সক্ষম হবেন। যাইহোক, 2024 সালের মে মাসে বৃহস্পতির গোচর আপনার মানসিক শক্তির মাত্রা কমিয়ে আনতে পারে এবং একই সাথে আপনাকে স্বাস্থ্য সমস্যাও দিতে পারে। 

মিথুন বার্ষিক রাশিফল 2024 - Mithun Barshik Rashifol 2024ভবিষ্যবাণী করছে যে স্বাস্থ্য সমস্যাগুলি বড় হবে না, তবুও আপনাকে ধৈর্য ধরতে হবে কারণ স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার কারণে আপনি ধৈর্য হারাতে পারেন। এনার্জি ও ফিটনেস ধরে রাখতে যোগ,ব্যায়াম এবং মেডিটেশনের সাহায্য নিতে পারেন।

মিথুন বার্ষিক রাশিফল 2024: উপায় 

  • প্রতিদিন গণেশ চালিশার পাঠ করুন, বিশেষ রূপে মঙ্গলবারের দিন এই মন্ত্রের জপ করা প্রভাবশীল প্রমাণিত হবে।
  • মঙ্গলবারে কেতুর জন্য যজ্ঞ করুন। 
  • প্রতিদিন 21 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন। 
  • প্রতহ্য 11 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন। 

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল