Personalized
Horoscope

বৃষভ বার্ষিক রাশিফল 2025 (Brisobh Barshik Rashifol 2025)

বৃষভ রাশির বার্ষিক রাশিফল ​​2025 বিশেষভাবে বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য প্রস্তুত করা হয়েছে। এই বৃষভ বার্ষিক রাশিফল 2025 ​​আপনাকে জীবনের বিভিন্ন দিক যেমন কর্মজীবন, ব্যবসা, আর্থিক জীবন, প্রেমের জীবন, বিবাহ, পরিবার, স্বাস্থ্য ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করবে। আসুন আমরা আপনাকে বলি যে এই রাশিফলটি বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে। আসুন এবার এগিয়ে যাই এবং আপনাকে জানাই বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য কী ভবিষ্যবাণী করছে? অর্থাৎ, বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য নতুন বছর কী বয়ে আনবে এবং আপনাকে কী কী পরিবর্তনের মুখোমুখি হতে হবে, এই প্রশ্নের উত্তর আপনি বৃষভ রাশিফল ​​2025 এ পাবেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2025

Read in English - Taurus Yearly Horoscope 2025

বৃষভ রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রের দ্বিতীয় চিহ্ন হল বৃষ, যা পৃথিবীর উপাদানের চিহ্ন। বৃষভ রাশির শাসক গ্রহ শুক্র, তাই এই রাশির জাতক/জাতিকারা সাধারণত অন্যদের সমর্থন করে এবং স্বভাবগতভাবে নৈমিত্তিক হয়। এই লোকেরা বিলাসবহুল জিনিস এবং সৃজনশীল কাজের দিকে ঝুঁকে থাকে। বৃষভ রাশির শাসক গ্রহ শুক্র মহারাজ 29 জুন, 2025 থেকে নিজের রাশিচক্রে উপবিষ্ট হবেন। যে কোনও ক্ষেত্রে, এই জাতক/জাতিকারা ইতিবাচক ফলাফল পাবেন।

সাল 2025 রাহু কুম্ভ রাশিতে এবং কেতু সিংহ রাশিতে ছায়া গ্রহ হিসাবে উপস্থিত থাকবে। রাহু কুম্ভ রাশির দশম ভাবে অবস্থান করবে, কেতু সিংহ রাশির চতুর্থ ঘরে অবস্থান করবে। এমন পরিস্থিতিতে গত বছরের তুলনায় এ বছর আপনাকে গড় সাফল্য দেবে। যদিও, বৃহস্পতি আপনাকে ব্যক্তিগত বৃদ্ধির জন্য উৎসাহিত করবে। এছাড়াও, এটি ভ্রমণে আপনার আগ্রহ বাড়াতে পারে। যারা এক সাথে একাধিক ভাষা শিখছেন তারা ভবিষ্যতে তাদের জন্য ফলপ্রসূ হবে।

যদিও, 2025 সালে, কুম্ভ রাশিতে রাহু এবং সিংহ রাশিতে কেতুর উপস্থিতি আপনার জীবনে আরাম এবং বিলাসিতা হ্রাস করতে পারে যার কারণে আপনি আপনার বিলাসিতা হ্রাস দেখতে পেতে পারেন। এছাড়াও এই উভয় গ্রহ কর্মজীবন এবং পারিবারিক জীবনে আপনার প্রাপ্ত সাফল্যকে প্রভাবিত করতে পারে।

এবার দেরি না করে, আসুন এগিয়ে যাই এবং বৃষভ রাশিফল ​​2025 সম্পর্কে জেনে নিই।

এস্ট্রোবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

বৃষভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার

বৃষভ বার্ষিক রাশিফল 2025 বলছে যে মে 2025 র পরের সময়টি এই সালে বৃষভ রাশির জাতক/জাতিকাদের কাজের ক্ষেত্রে ভাল ফল দেবে কারণ বৃহস্পতি গ্রহ আপনার চন্দ্র রাশির দ্বিতীয় ভাবে অবস্থিত হবে। কর্মজীবনের জন্য দায়ী গ্রহ হিসাবে শনি 2025 সালের মার্চ থেকে আপনার একাদশ ভাবে থাকবে। এমন পরিস্থিতিতে, এটি আপনার ক্যারিয়ারে আপনার সম্মান বৃদ্ধি করবে। এছাড়াও, এই সময় আপনার চাকরির ক্ষেত্রে পদোন্নতি এবং প্রণোদনার মতো অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

যদিও, এই রাশির জাতক জাতিকাদের জন্য বছরের দ্বিতীয়ার্ধ অর্থাৎ 2025 সালের এপ্রিলের পরের সময়টি কর্মজীবনের অগ্রগতির দিক থেকে আরও অনুকূল হবে। এই লোকেরা কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার ভিত্তিতে তাদের কর্মজীবনে স্থিতিশীলতা পেতে সক্ষম হবে, যা 2025 সালের মে এর পরে আপনার পক্ষে সম্ভব হবে কারণ এই সময় উপকারী গ্রহ বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে একটি ভাল অবস্থানে থাকবে। 2025 সালের মার্চ মাসে যখন শনিদেব আপনার একাদশ ভাবে অধিষ্ঠিত হবেন, তখন এটি আপনার কর্মজীবনে সম্পদ এবং সমৃদ্ধি নিয়ে আসবে যার ফলে আপনার পেশাগত জীবন স্থিতিশীল থাকবে। 2024 সালের তুলনায়, এই বছর আপনি আপনার কর্মজীবনে যে সাফল্যের হার পাবেন তা 100 শতাংশ হতে পারে এবং এটি আপনার কঠোর পরিশ্রমের ফল হবে।

যারা চাকরি খুঁজছেন তারা মার্চ 2025 এর পরে একটি নতুন চাকরি পেতে পারেন। আপনি এই ধরনের সুযোগ সন্তুষ্ট মনে হতে পারে. এছাড়াও, এই লোকেরা তাদের নতুন চাকরিতে পদোন্নতি এবং অন্যান্য সুবিধা পাবেন। একই সময়ে, যখন বৃহস্পতি তার রাশিচক্র পরিবর্তন করে এবং 2025 সালের মে মাসে আপনার চন্দ্র রাশির দ্বিতীয় ভাবে প্রবেশ করবে, তখন এটি আপনার চাকরিতে অগ্রগতির গতিকে ত্বরান্বিত করবে। আপনি আপনার কাজের বিষয়ে আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। আপনি কর্মক্ষেত্রে আপনার নেতৃত্বের ক্ষমতা প্রদর্শন করবেন এবং তাই, আপনি আপনার সহকর্মীদের এবং উর্ধ্বতনদের কাছেও আপনার ক্ষমতা প্রমাণ করতে সক্ষম হবেন।

বৃষভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

বৃষভ রাশির বার্ষিক রাশিফল ​​2025 ভবিষ্যবাণী করছে যে এই সালে, বৃষভ রাশির জাতক/জাতিকাদের আয় বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে অর্থাৎ মে থেকে জুলাই পর্যন্ত ভাল থাকবে কারণ এই সময়ে, শনি মহারাজ মার্চ থেকে আপনার একাদশ ভাবে অবস্থান করবেন। মে 2025 র পরে, বৃহস্পতির অবস্থান অনুকূল হবে এবং এমন পরিস্থিতিতে এটি আপনার জীবনকে সম্পদে পরিপূর্ণ করে তুলবে। তবে, আমরা আপনাকে বলি যে আপনাকে 2025 সালের প্রথমার্ধে অর্থাৎ জানুয়ারি থেকে জুন পর্যন্ত আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। ফলস্বরূপ, আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি ঘটতে পারে কারণ গুরু মহারাজ আপনার অষ্টম ভাবে উপস্থিত থাকবেন।

আমরা যদি ইতিবাচক দিকটি দেখি, তাহলে 2025 সালের মার্চ থেকে আপনার আয় ধীরে ধীরে বাড়বে। অন্যদিকে 2025 সালের মে মাসে বৃহস্পতি গ্রহ আপনার আর্থিক অবস্থানকে মজবুত করবে। এমন পরিস্থিতিতে, আপনি যথেষ্ট পরিমাণ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি যদি একটি বড় বিনিয়োগ করতে চান, তাহলে মে 2025 এর পরে আপনি এই দিকে আপনার পদক্ষেপ নিতে পারেন যাতে আপনি ভাল রিটার্ন পাবেন।

এখানে ক্লিক করুন বিনামূল্যে, নাম থেকে কুন্ডলী মিলানের জন্য !

বৃষভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

বৃষভ বার্ষিক রাশিফল 2025 ভবিষ্যবাণী করছে যে এই সালের দ্বিতীয়ার্ধ অর্থাৎ মে 2025 এর পরে বৃষভ রাশির শিক্ষার্থীদের জন্য একটি দুর্দান্ত সময় হবে। এমন অবস্থায় আপনি ভালোভাবে পড়াশোনা করতে পারবেন। শনি এবং বৃহস্পতি, এই দুটি গ্রহই আপনাকে ​​2025 সালে শিক্ষা ক্ষেত্রে অগ্রগতির পথে নিয়ে যাবে।

বছরের প্রথমার্ধে, এই ব্যক্তিদের শিক্ষায় সাফল্য অর্জনের জন্য তাদের সমস্ত মনোযোগ পড়াশোনায় মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হয়। আপনি যা পড়েন তা মনে রাখতে পারবেন না। এই সমস্ত সমস্যার কারণ হতে পারে আপনার দুর্বল একাগ্রতা।

বৃষভ বার্ষিক রাশিফল 2025 বলে যে বৃষভ রাশির জাতক জাতিকারা যারা উন্নত অধ্যয়ন করতে চান তাদের জন্য মে 2025 এর পরের সময়টি অনুকূল হবে এবং এমন পরিস্থিতিতে আপনি এই বিষয়ে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। আমরা আপনাকে বলি যে মে মাসের আগে উচ্চশিক্ষা সংক্রান্ত আপনার যে কোনো সিদ্ধান্ত আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।

যদিও, জ্ঞানের গ্রহ বৃহস্পতি আপনাকে শিক্ষার ক্ষেত্রে আশীর্বাদ করতে থাকবে এবং সে হিসাবে তিনি আপনাকে উচ্চ শিক্ষা অর্জনে অনুপ্রাণিত করবেন। যদি সম্ভব হয়, এপ্রিল 2025 পর্যন্ত অ্যাডভান্সড স্টাডিজ সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। এই সময় আপনার মনোযোগ দেওয়ার ক্ষমতা দুর্বল থাকতে পারে।

বৃষভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

বৃষভ রাশির বার্ষিক রাশিফল ​​2025 ভবিষ্যবাণী করছে যে এই সালের মে মাসের পরে, বৃষভ রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন ভাল হবে কারণ এই সময়কালে বৃহস্পতির গোচর আপনার পক্ষে অনুকূল হবে। এমন পরিস্থিতিতে আপনার পরিবারে সুখ, শান্তি, সম্প্রীতি, পারস্পরিক বোঝাপড়া ইত্যাদি থাকবে। যদিও, একাদশ ভাবে শনিদেবের উপস্থিতি আপনাকে পারিবারিক দায়িত্ব আপনার কাঁধে নিতে এবং বাড়িতে চলমান সমস্যাগুলি সমাধান করতে উৎসাহিত করবে।

বৃষভ রাশির লোকেরা এই সময়ে তাদের জীবনসাথীর সাথে প্রেমময় সময় কাটাবে এবং একই সময়ে, আপনাদের উভয়কে একে অপরের সাথে চিন্তাভাবনা ভাগ করতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে আপনি খুশি ও সন্তুষ্ট থাকবেন। এই জাতক/জাতিকারা খুব ভাল মেজাজে থাকবে এবং ফলস্বরূপ, আপনি আপনার প্রফুল্ল স্বভাবে পরিবারের সদস্যদের বিনোদন দিতে পারেন যা তাদের খুশি দেখাবে। আসুন আমরা আপনাকে বলি যে এই সালের মে মাসে পরিবারে কিছু শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে, যদি আমরা এপ্রিল 2025 এর কথা বলি, এই সময়ে আপনাকে পরিবারে বিবাদ বা মতভেদের মুখোমুখি হতে হতে পারে যা পারস্পরিক বোঝাপড়া এবং তালমিলের অভাবের ফলাফল হতে পারে। বৃষভ রাশিফল ​​2025 বলছে যে এই ব্যক্তিদের পরিবারে অহংকার সংক্রান্ত সমস্যাও দেখা দিতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশের অবনতি হতে পারে।

আজকে চাঁদ কখন দেখা যাবে? এটি জানার জন্য এখানে ক্লিক করুন।

বৃষভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

বৃষভ রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, এই সালের মে মাসের পরের সময়টি বৃষভ রাশির জাতক/জাতিকাদের প্রেম এবং দাম্পত্য জীবনের জন্য সেরা হবে কারণ 2025 সালের এপ্রিল পর্যন্ত সময়কালে আপনাকে প্রেম জীবনে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এছাড়াও, আপনি প্রেম সংক্রান্ত বিষয়ে ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। তবে, মে মাসের পরে, আপনি প্রেম জীবনে সাফল্য পেতে সক্ষম হবেন। আপনি যদি বিয়ে করতে চান তবে মে মাসের পরের সময়টি এটি করার জন্য ভাল, তবে এই মাসের আগে এটি করা এড়িয়ে চলুন।

একই সময়ে, আপনার দশম ভাবে অবস্থিত রাহু এবং চতুর্থ ভাবে অবস্থিত কেতু আপনার দাম্পত্য জীবনে সমস্যা তৈরি করতে পারে। আপনি যদি বিয়ে করার কথা ভাবছেন, তাহলে এই সিদ্ধান্তটি এপ্রিল 2025 পর্যন্ত স্থগিত রাখুন কারণ এই সময়টিকে অনুকূল বলে মনে করা হবে না।

বৃষভ বার্ষিক রাশিফল 2025 অনুসারে, আপনার রাশিচক্রের অধিপতি এবং প্রেম এবং বিবাহের গ্রহ শুক্রের অবস্থান 29 জুন, 2025 থেকে 26 জুলাই, 2025 পর্যন্ত খুব ভাল থাকবে। এর পরে, এটি 02 নভেম্বর থেকে 26 নভেম্বর 2025 পর্যন্ত একটি শক্তিশালী অবস্থানে থাকবে। এমন পরিস্থিতিতে, উপরে উল্লিখিত সময়কালে, ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং আপনি প্রেম এবং বিবাহের ক্ষেত্রে ইতিবাচক ফলাফল পাবেন।

এই ব্যক্তিদের জন্য বিবাহ শুভ বলে বিবেচিত হবে। আপনি যদি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বা বিয়ে করতে ইচ্ছুক হন, তাহলে আপনি 2025 সালের মে এর পরে এই দিকে পদক্ষেপ নিতে পারেন কারণ এই সময়কালে বৃহস্পতি গ্রহ আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করতে চলেছে। বৃষভ রাশির জাতক/জাতিকারা সম্পর্কের ক্ষেত্রে অংশীদারের সাথে উচ্চ মূল্যবোধ স্থাপন করতে সক্ষম হবেন। 2025 সালের মে মাসে বৃহস্পতির গোচর গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হবে।

এখানে ক্লিক করুন বিনামূল্যে, নাম দিয়ে কুন্ডলী মিলান !

বৃষভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শারীরিক জীবন

বৃষভ বার্ষিক রাশিফল 2025 বলছে যে এই সালে, বৃষভ রাশির জাতক/জাতিকাদের এই সালের এপ্রিল পর্যন্ত তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে, যা আপনার দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার ফল হতে পারে। এমন পরিস্থিতিতে এই ব্যক্তিদের নিজেদের আত্মবিশ্বাসী করার পাশাপাশি শারীরিক ও মানসিকভাবে মজবুত হওয়ার পরামর্শ দেওয়া হয়। যদিও, আপনার পক্ষে এটি করা সম্ভব হবে শুধুমাত্র মে 2025 এর পরে কারণ বৃহস্পতি গোচর আপনাকে সুস্বাস্থ্য প্রদান করবে। দ্বিতীয় ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। এছাড়াও, আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও আগের চেয়ে মজবুত হবে।

বৃষভ বার্ষিক 2025: প্রভাবী উপায়

  • প্রতিদিন ললিতা সহস্রনাম পাঠ করুন।
  • বৃহস্পতিবার বৃহস্পতির জন্য যজ্ঞ-হবন করুন।
  • প্রতিদিন 21 বার "ওম গুরভে নমঃ" জপ করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

2025 এ বৃষভ রাশিদের ভালো দিন আসবে?

বর্ষ 2025 বৃষভ রাশিদের জন্য ভাল দিন আসবে। এরা বিভিন্ন ক্ষেত্রে শুভ পরিণাম পাবেন।

2025 কি বৃষভ রাশির জন্য ভাগ্যবান হবে?

2025 সালের শুরুটা বৃষভ রাশিদের ক্যারিয়ারের জন্য শুভ হবে। প্রেম ও দাম্পত্য জীবনও সুখের হবে।

বৃষভ রাশিদের কার পূজা করা উচিত?

এই রাশির জাতক জাতিকাদের জন্য দেবী দুর্গার পূজা করা শুভ।

বৃষভ রাশির ইস্ট দেবতা কে?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা ও বৃষভ রাশির শাসক দেবতা শুক্র গ্রহ।