Personalized
Horoscope

কর্কট বার্ষিক রাশিফল 2025 (Korkot Barshik Rashifol 2025)

কর্কট বার্ষিক রাশিফল ​​2025 বিশেষভাবে কর্কট রাশির জাতক/জাতিকাদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই কর্কট বার্ষিক রাশিফল 2025 র সাহায্যে, আপনি 2025 সালে আপনার জীবনের বিভিন্ন দিক যেমন প্রেম, বিবাহ, আর্থিক জীবন, ব্যবসা, পেশা, পরিবার, স্বাস্থ্য ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন। আসুন আমরা আপনাকে বলে দিই যে এই রাশিফলটি সম্পূর্ণরূপে বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে। আসুন এবার এগিয়ে যাওয়া যাক এবং জেনে নেওয়া যাক যে কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য বার্ষিক রাশিফল ​​কী ভবিষ্যবাণী করছে এবং আপনাকে কী কী পরিবর্তনের মুখোমুখি হতে হবে? আপনি কর্কট বার্ষিক রাশিফল ​​2025 এ এই সমস্ত প্রশ্নের উত্তর পাবেন।

কর্কট বার্ষিক রাশিফল 2025

Read in English - Cancer Yearly Horoscope 2025

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্কট রাশিচক্রের চতুর্থ রাশি যা জল উপাদানের চিহ্ন। কর্কট রাশির শাসক দেবতা হলেন চন্দ্র দেবতা। এমন পরিস্থিতিতে, 2025 সাল কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল নিয়ে আসতে পারে কারণ শনি মহারাজ আপনার সপ্তম এবং অষ্টম ভাবের অধিপতি হিসাবে আপনার অষ্টম ভাবে অধিষ্ঠিত হবেন। এই ভাবে শনিদেবের উপস্থিতি ধইয়ার ইঙ্গিত দেয়। ফলে জাতক/জাতিকাদের কাজে বাধা ও বিলম্বের সম্মুখীন হতে হতে পারে।

কর্কট বার্ষিক 2025 অনুসারে, এই বছরে 2025 সালের এপ্রিল পর্যন্ত, বৃহস্পতি গ্রহটি আপনার নবম ভাবের অধিপতি হিসাবে একাদশ ভাবে থাকবে এবং এমন পরিস্থিতিতে এটি আপনাকে আপনার কাজের ইতিবাচক ফলাফল এবং জীবনে সমৃদ্ধি দেবে। শনিদেব আপনার রাশির অষ্টম ভাবে উপস্থিত থাকবেন যা আপনার স্বাচ্ছন্দ্য হ্রাস করতে পারে। এছাড়া আপনার লাভ লাইফ ও ক্যারিয়ারও দুর্বল হয়ে যেতে পারে। যদিও, 2025 সালের মে থেকে, বৃহস্পতি আপনার রাশির দ্বাদশ ভাবে প্রবেশ করবে, যার কারণে আধ্যাত্মিক কার্যকলাপে জড়িত থাকা আপনাকে স্বস্তি দেবে।

हिंदी में पढ़ें- कर्क वार्षिक राशिफल 2025

ছায়া গ্রহ হিসেবে রাহু থাকবে অষ্টম ভাবে এবং কেতু দ্বিতীয় ভাবে। এমন পরিস্থিতিতে, এই বছর এটি আপনার অগ্রগতির গতি কমিয়ে দিতে পারে এবং ব্যর্থতার কারণ হতে পারে। এছাড়াও রাহু এবং কেতুর এই অবস্থান আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে দুর্বল করে দিতে পারে যার কারণে আপনাদের দুজনের মধ্যে তালমিলের অভাব হতে পারে। কর্মজীবন এবং সম্পর্কের ক্ষেত্রে আপনার সম্মান হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, 2025 সালে কর্কট রাশির জাতক/ জাতিকাদের বিনিয়োগ বা সম্পর্ক সম্পর্কিত যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। এই লোকেরা সম্পর্কের ক্ষেত্রেও কিছু সমস্যার সম্মুখীন হতে পারে যার কারণে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার তর্ক হতে পারে।

যেমনটি আমরা আপনাকে বলেছি যে শনি মহারাজ আপনার সপ্তম এবং অষ্টম ভাবের অধিপতি যা এই বছর 13 ই জুলাই 2025 থেকে 28 নভেম্বর 2025 পর্যন্ত বকরি অবস্থায় থাকবে। ফলস্বরূপ, আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কে উদাসীন বোধ করতে পারেন এবং আপনার সম্পর্কের মধ্যে তালমিলের অভাব হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে এই সময় আপনি কর্মক্ষেত্রে যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনার প্রশংসা নাও হতে পারে এবং এটি আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি সপ্তম ভাবের অধিপতি, তাই এটি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে। এছাড়াও, আপনাকে তাদের সাথে সমস্যা মোকাবেলা করতে হতে পারে। এই সময় আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মধুর রাখতে আপনাকে ধৈর্য ধরতে হবে কারণ এটি আপনার সম্পর্কের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে।

এপ্রিল 2025 পর্যন্ত, নবম ভাবে অধিষ্ঠিত ভগবান বৃহস্পতির অবস্থান আপনার পক্ষে অনুকূল বলে বলা হবে। এমন পরিস্থিতিতে আপনি বছরের প্রথমার্ধে বৃহস্পতি থেকে শুভ ফল পেতে পারেন।

2025 সালে কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য কী লুকিয়ে আছে? আসুন এবার জেনে নিন কর্কট বার্ষিক রাশিফল 2025 এর মাধ্যমে।

এস্ট্রোবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান

কর্কট রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার

কর্কট বার্ষিক রাশিফল 2025 অনুসারে, 2025 সালের এপ্রিল পর্যন্ত সময়টি কর্কট রাশির জাতক/জাতিকাদের কেরিয়ারের জন্য অনুকূল হবে। এই সময় আপনার কর্মজীবন উন্নতির পথে অগ্রসর হবে কারণ বৃহস্পতি গ্রহ আপনার একাদশ ভাবে অনুকূল অবস্থানে থাকবে। তবে, কর্মজীবনের জন্য দায়ী গ্রহ হিসাবে, শনি আপনার অষ্টম ভাবে থাকবে যা আপনাকে মানসিক চাপ এবং দুশ্চিন্তা দিতে পারে।

এমন সম্ভবনা রয়েছে যে নতুন বছরে অর্থাৎ 2025 সালে, আপনি কাজের ক্ষেত্রে খুব কঠোর পরিশ্রম করতে পারেন, কিন্তু তবুও আপনি প্রশংসা নাও পেতে পারেন। উপরন্তু, আপনি পদোন্নতি পেতে পিছিয়ে থাকতে পারেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা তাদের লাভের হ্রাস দেখতে পারে বা লাভ আপনার প্রত্যাশার চেয়ে কম হতে পারে। কর্কট বার্ষিক রাশিফল ​​2025 বলে যে এই সময়ে আপনাকে চাকরি পরিবর্তন বা একটি নতুন চাকরি শুরু করার মতো ক্যারিয়ারের ক্ষেত্রে বড় সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। একইভাবে যারা ব্যবসা করছেন তাদেরও লাভের প্রত্যাশা সীমিত করতে হবে। এছাড়াও, এই রাশির জাতক/জাতিকারা তাদের লক্ষ্য অর্জনের পথে তাদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারে।

কর্কট রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

কর্কট বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে কর্কট রাশির জাতক/জাতিকাদের আর্থিক জীবন 2025 সালের এপ্রিল মাস পর্যন্ত ভাল থাকবে। এই সময়ে, আপনি পর্যাপ্ত পরিমাণ অর্থ পাবেন এবং এমন পরিস্থিতিতে, আপনি সঞ্চয় করতেও সক্ষম হবেন। কিন্তু, আপনি অবিলম্বে আর্থিক জীবনে বৃদ্ধি পাবেন না এবং এটি ধীরে ধীরে আপনার কাছে আসবে। এটি ঘটবে কারণ শনি আপনার অষ্টম ভাবে উপস্থিত থাকবে।

তবে শনি মহারাজের এই অবস্থান এই বছর আপনার ব্যয় বাড়িয়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে, এটি আপনার আরাম কমাতে পারে। 2025 সালের মে মাসের পরবর্তী সময় পরিস্থিতির উন্নতি ঘটাবে।

মে মাসের 2025 সালের থেকে, কেতু আপনার দ্বিতীয় ভাবে এবং রাহু অষ্টম ভাবে থাকবে। এটি আপনার অর্থকে প্রভাবিত করতে পারে, তাই আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনার আর আপনার জীবনসাথীর নাম দিয়ে কতটা গুণ মিলে? জানার জন্য এক্ষণি ক্লিক করুন, নাম দিয়ে গুণ মিলান

কর্কট রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

কর্কট বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে এই সালের এপ্রিল মাস পর্যন্ত সময়টি শিক্ষার দৃষ্টিকোণ থেকে ভাল যাবে এবং পড়াশোনায় আপনার কর্মক্ষমতা আরও বৃদ্ধি হবে কারণ জ্ঞানের গ্রহ বৃহস্পতি আপনার একাদশ ভাবে থাকবে। বৃহস্পতির আশীর্বাদে আপনার শিক্ষা চমৎকার হবে এবং আপনি প্রচুর সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

কিন্তু, শনি মহারাজ অষ্টম ভাবে অধিষ্ঠিত হওয়ার কারণে, আপনার একাগ্রতা দুর্বল হয়ে পড়ায় পড়াশোনায় সমস্যা হতে পারে।

এই ভাবে বসে শনি আপনার মনকে পড়াশোনা থেকে সরিয়ে দিতে পারে যার কারণে আপনি দুঃখ বোধ করতে পারেন। আপনি যদি উচ্চশিক্ষা ইত্যাদির সাথে জড়িত বা সম্পর্কিত বড় সিদ্ধান্ত নিতে চান তবে আপনি এপ্রিল 2025 র মধ্যে এই দিকে পদক্ষেপ নিতে পারেন। কিন্তু, মে 2025 এর পরের সময়কালে, আপনাকে পড়াশোনা সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে, অন্যথায় এটি আপনাকে হতাশ বা নিরাশ করতে পারে।

কর্কট বার্ষিক রাশিফল 2025 অনুসারে, বুধ, শিক্ষার গ্রহ, 6 জুন মাস থেকে 22 জুন মাস এবং 15 সেপ্টেম্বর মাস থেকে 3রা অক্টোবর 2025 সময়কালে শিক্ষার ক্ষেত্রে আপনাকে ইতিবাচক ফলাফল দেবে। এমন পরিস্থিতিতে আপনি সফলতা অর্জন করতে সক্ষম হবেন। যখন উচ্চশিক্ষার কথা আসে, আপনি এই সময়টিকে আপনার বুদ্ধিমত্তাকে তীক্ষ্ণ করতে ব্যবহার করতে পারেন। আপনি যদি উচ্চশিক্ষা পেতে চান, তবে আপনি এখনই এই দিকে যেতে পারেন এবং এমন পরিস্থিতিতে আপনার প্রদর্শনও ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি আপনার ক্ষমতা জানতে সক্ষম হবেন।

কর্কট রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

কর্কট বার্ষিক রাশিফল ​​2025 ভবিষ্যবাণী করছে যে 2025 সালের মে মাসের পরের সময়টি কর্কট রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবনের জন্য খুব ভাল বলা যাবে না কারণ বৃহস্পতি গ্রহ আপনার রাশির দ্বাদশ ভাবে গোচর করবে। একই সময়ে, শনিদেব 2025 সালের মার্চ মাস পর্যন্ত আপনার অষ্টম ভাবে বসে থাকবেন, যা পারিবারিক জীবনে সমস্যার জন্ম দিতে পারে বা সৃষ্টি করার কাজ করতে পারে।

অন্যদিকে, এপ্রিল 2025 থেকে, শনিদেব আপনার নবম ভাবে বিরাজমান হবেন। এমন পরিস্থিতিতে পারিবারিক জীবনে ফলাফল গড় হতে পারে। ছায়া গ্রহ হিসেবে কেতু আপনার দ্বিতীয় ভাবে এবং রাহু আপনার অষ্টম ভাবে স্থিত থাকবে। এটি আপনার পরিবারে সমস্যা তৈরি করতে পারে যা আপনার পরিবারের সদস্যদের সাথে অপ্রয়োজনীয় তর্কের কারণ হতে পারে। এই জাতক/জাতিকাদের পরিবারে সুখ বজায় রাখতে পারস্পরিক সম্প্রীতি বজায় রাখতে হবে।

অন্যদিকে, মিথুন রাশিতে বৃহস্পতি গ্রহের কারণে আপনাকে পরিবারের সদস্যদের সাথে অহংকার সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। মে মাসে পরিবারের সদস্যদের সাথে কথা বলার সময় আপনার কথাবার্তায় অহংকারের আভাস দেখা যেতে পারে।

কর্কট রাশির জাতক জাতিকাদের পরিবারের সদস্যদের সাথে আইনি বিবাদের সম্মুখীন হতে হতে পারে, যার প্রভাব আপনার উপর দেখা যেতে পারে। একই সময়ে, রাহু এবং কেতুর অবস্থান আপনাকে পরিবারে অর্থ ব্যয় করতে বাধ্য করতে পারে।

আজ চাঁদ কখন বেড়োবে? এটি জানার জন্য ক্লিক করুন।

কর্কট রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

কর্কট বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে এই সালে কর্কট রাশির জাতক/জাতিকাদের প্রেম এবং দাম্পত্য জীবন কিছুটা কঠিন হতে পারে কারণ এই সালের মে মাসে বৃহস্পতি গ্রহ আপনার পক্ষে প্রতিকূল হবে বলে আশা করা হচ্ছে। এই গোচরের সময়, এটি আপনার দ্বাদশ ভাবে বসে থাকবে।

একই সময়ে, শনিদেব 2025 সালের মার্চ মাস পর্যন্ত আপনার অষ্টম ভাবে উপস্থিত থাকবেন এবং তার পরে তিনি আপনার নবম ভাবে উপস্থিত হবেন। এমন পরিস্থিতিতে আপনার প্রেম এবং বিবাহিত জীবনে তালমিলের অভাব হতে পারে।

ছায়া গ্রহ হিসাবে পরিচিত রাহু আপনার দ্বিতীয় ভাবে এবং কেতু অষ্টম ভাবে উপস্থিত থাকবে। এমন পরিস্থিতিতে, এটি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। এই সময়টিকে কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুভ বলা যাবে না যারা বিবাহ করতে চলেছেন, তাই এই সময়ে তা করা এড়িয়ে চলুন।

প্রেম এবং বিবাহের জন্য দায়ী গ্রহ শুক্র, 29 জুন মাস থেকে 26 জুলাই মাস এবং 02 নভেম্বর মাস থেকে 26 নভেম্বর মাস 2025 সময়কালে ভাল অবস্থানে থাকবে। এমন পরিস্থিতিতে প্রেম ও দাম্পত্যের জন্য এই সময়টি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশিদের জন্য বার্ষিক রাশিফল : স্বাস্থ্য

কর্কট বার্ষিক রাশিফল 2025 বলছে যে এই সালকে কর্কট রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্যের জন্য অনুকূল বলা যাবে না কারণ বৃহস্পতি আপনার দ্বাদশ ভাবে থাকবে। একই সময়ে, রাহু অষ্টম ভাবে বিরাজমান থাকবে আর কেতু বিৰাজমান থাকবে দ্বিতীয় ভাবে।

গ্রহগুলির এই স্থিতির কারণে, এই রাশির জাতক/জাতিকাদের ঘাড়, পায়ে ব্যথা এবং স্নায়ুতন্ত্র সম্পর্কিত সমস্যা হতে পারে। এই সমস্ত স্বাস্থ্য সমস্যা আপনার দুর্বল রোগ প্রতিরোধের কারণে হতে পারে এবং সারা বছর ধরে আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই ব্যক্তিদের তাদের রক্ত ​​​​পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়। এছাড়াও, নিয়মিত ব্যায়াম করতে থাকুন, অন্যথায় আপনি ভবিষ্যতে মোটা হয়ে যাওয়ার সমস্যার সম্মুখীন হতে পারেন।

এছাড়াও, 2025 সালে রাহু আপনার রাশির দ্বিতীয় ভাবে অবস্থান করার কারণে, চোখের সম্পর্কিত রোগগুলিও আপনাকে সমস্যায় ফেলতে পারে।

এখানে ক্লিক করুন আর পান বিনামূল্যে, নাম দ্বারা কুন্ডলী মিলান !

কর্কট বার্ষিক রাশিফল 2025: প্রভাবী উপায়

  • প্রতিদিন দুর্গা চালিসা পাঠ করুন এবং মঙ্গলবার পাঠ করা বিশেষভাবে ফলদায়ক হতে পারে।
  • শনিবার শনি গ্রহের জন্য যজ্ঞ/হবন করুন।
  • প্রতিদিন 44 বার "ওম মান্দায় নমঃ" জপ করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

2025 কেমন থাকবে কর্কট রাশিদের জন্য?

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছরটি বেশিরভাগ অনুকূল ফল নিয়ে আসবে।

কর্কট রাশির জাতকদের জন্য কোন সংখ্যাটি সৌভাগ্যবান?

2 এবং 7 নম্বর কর্কট রাশির জাতকদের জন্য ভাগ্যবান প্রমাণিত হয়।

কর্কট রাশিদের কোন দেব-দেবীর উপাসনা করা উচিত?

কর্কট রাশির শাসক গ্রহ হল চন্দ্র এবং তাদের ভগবান শিবের উপাসনা করা উচিত।

কর্কট রাশিতে কোন গ্রহ দুর্বল?

বুধ গ্রহ কর্কট রাশির জাতকদের সর্বদা কষ্ট দেয়, বিশেষ করে স্বাস্থ্যের ক্ষেত্রে।