Personalized
Horoscope

কুম্ভ বার্ষিক রাশিফল 2025 (Kumbh Barshik Rashifol 2025)

কুম্ভ বার্ষিক 2025 র এই নিবন্ধে বিশেষভাবে কুম্ভ বার্ষিক রাশিফল 2025 জাতক/জাতিকাদের জন্য তৈরী করা হয়েছে যার মাধ্যমে আপনি নতুন বছরে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে চাকরী, ব্যবসা, প্রেম, আর্থিক জীবন, স্বাস্থ্য আরও অনেক জানতে পারবেন। এছাড়া, কুম্ভ রাশিফল এই বছর কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য শুভ নাকী অশুভ থাকবে? এই সব প্রশ্নের জবাব আপনি কুম্ভ বার্ষিক 2025 র সাহায্যে পেয়ে যাবেন।

কুম্ভ বার্ষিক রাশিফল 2025

Read in English -Aquarius Yearly Horoscope 2025

বৈদিক জ্যোতিষ অনুসারে, রাশি চক্রে কুম্ভ রাশি একাদশ স্থান প্রাপ্ত করে যা বায়ু তত্ব রাশি। এই রাশির শাসক দেবতা হলেন শনি মহারাজ এবং এটি ইচ্ছা পূরণ এবং সন্তুষ্টির প্রতিনিধিত্ব করে। কুম্ভ রাশিও গবেষণার সাথে সম্পর্কিত বা জড়িত। 2025 সালের মে মাস থেকে, বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে স্থিত হবে এবং ক্যারিয়ার, প্রেম এবং আর্থিক জীবন সম্পর্কে আপনাকে ইতিবাচক ফলাফল দেবে। যদিও মে মাসের আগে বৃহস্পতি মহারাজ দ্বিতীয় আর একাদশ ভাবের অধিপতি রূপে বৃষভ রাশিতে উপস্থিত থাকবে। অন্যদিকে শনি গ্রহ ফেব্রুয়ারী মাস পর্যন্ত আপনার প্রথম/লগ্ন ভাবে বসে থাকবে আর মার্চ মাসের পরে এটি মীন রাশিতে আপনার দ্বিতীয় ভাবে উপস্থিত থাকবে।

हिंदी में पढ़ें- कुंभ वार्षिक राशिफल 2025

কুম্ভ রাশির বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে লগ্ন ভাবে অবস্থিত শনি কখনও কখনও আপনার ধৈর্যের পরীক্ষা করতে পারে এবং আপনাকে ভাল সাফল্য পেতে ভাল পরিকল্পনা করতে হবে। যদিও 2025 সালের মে মাসের পরে গুরু মহারাজের গোচর আপনার জন্য উপকারী বলা হবে কারণ এটি আপনার চন্দ্র রাশিকে প্রভাবিত করবে। 2025 সালের মে থেকে ছায়া গ্রহ রাহু প্রথম এবং সপ্তম ভাবে কেতু থাকার কারণে আপনি শুভ পরিণাম পেতে পিছিয়ে থাকতে পারেন।

এই রাশিফল সামান্যকৃত ভবিষ্যবাণী, কিন্তু কুন্ডলী আঁধারিত কুম্ভ রাশিদের পরিণাম কিছুটা ভিন্ন হতে পারে।

আসুন এবার এগিয়ে যাওয়া যাক আর দেরী না করে জানা যাক যে কুম্ভ বার্ষিক রাশিফল 2025 কুম্ভ রাশিদের জন্য কেমন থাকবে।

এস্ত্রবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে বলুন কথা আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

কুম্ভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার জীবন

কুম্ভ বার্ষিক 2025 র অনুসারে, এই সালের মার্চ মাসের পরের সময়টি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য কর্মজীবনের ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে কারণ শনিদেব আপনার দ্বিতীয় ভাবে বসে থাকবেন। যদিও, মার্চ মাসে হতে চলা শনি গ্রহের গোচর আপনার দ্বিতীয় ভাবে হবে আর এটির স্থিতি ক্যারিয়ারে গড় পরিণাম দেওয়ার দিকে ইশারা করছে। এটি ব্যবসাতেও প্রযোজ্য, সামান্য শব্দে বলতে গেলে, ব্যবসা করণীয় জাতক/জাতিকাদের এই সময় ঠিক-ঠাক লাভ প্রাপ্ত হতে পারে।

কিন্তু এপ্রিল মাস পর্যন্তের সময়টি আপনাকে খুব ধইর্যের সাথে এগিয়ে যেতে হবে। মে মাসের পরের সময় আপনার ক্যারিয়ারে বদলাব নিয়ে আসবে কেনান গুরু গ্রহ আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে। মে মাসে বৃহস্পতির এই গোচর আপনার জন্য শুভ বলে বিবেচিত হবে এবং এমন পরিস্থিতিতে আপনি নতুন কাজের সুযোগ পাবেন যা আপনার ইচ্ছা পূরণের পাশাপাশি আপনাকে সন্তুষ্টিও দেবে। ফেব্রুয়ারি মাসে, শনিদেব আপনার প্রথম/লগ্ন ভাবে থাকবেন এবং এমন পরিস্থিতিতে আপনাকে চাকরিতে চাপের সম্মুখীন হতে হতে পারে যার কারণে ফলাফল গড় হতে পারে।

শনি গ্রহ 13 জুলাই মাস থেকে 28 নভেম্বর মাস পর্যন্ত বকরি অবস্থাতে থাকবে। এটির পরিণামস্বরূপ, ক্যারিয়ারের ক্ষেত্রে আপনাকে খুব সাবধানের সাথে এগিয়ে যেতে হবে কেননা এই সময় আপনার উপর কাজের চাপ বৃদ্ধি হতে পারে আর সম্ভবনা রয়েছে যে কাজে করা পরিশ্রমের প্রশংসাও পাবেন না।

কেরিয়ার হোক বা ব্যবসা, এই সালের মার্চ মাসের পরে আপনি এই উভয় ক্ষেত্রেই ভাল ফলাফল আশা করতে পারেন কারণ শনি আপনার দ্বিতীয় ভাবে বসে থাকবে। এমন পরিস্থিতিতে, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন এবং স্বস্তি বোধ করবেন। ছায়া গ্রহ হিসেবে রাহু প্রথম ভাবে এবং কেতু সপ্তম ভাবে বিরাজমান হবে, যা মে মাসের পর ভালো লাভের ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারে।

কুম্ভ বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে এই সালের মে মাসে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে হবে যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। কুম্ভ বার্ষিক রাশিফল 2025 বৃহস্পতি আপনার কাজে সাফল্য এনে দেবে এবং আপনাকে আত্মবিশ্বাসে পরিপূর্ণ করতে কাজ করবে। মে মাসের পরে, আপনার কর্মজীবনের গতি বাড়তে পারে এবং এই সময়ে আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনার প্রশংসা করা হতে পারে। এই জাতক/জাতিকারা কোন সমস্যা ছাড়াই তারা যে কাজ বা তাদের কর্মজীবনের প্রচেষ্টা সম্পন্ন করতে সক্ষম হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি এই সময়ে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং নতুন অর্ডার পেতেও সফল হবেন।

কুম্ভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

কুম্ভ বার্ষিক 2025 বলছে যে এই বছর কুম্ভ রাশির জাতক/জাতিকারা আর্থিক জীবনে মিশ্রিত পরিণাম প্রাপ্ত করবেন। এই সময়ে, আপনি আপনার লাভের সাথে আপনার ব্যয় বৃদ্ধি দেখতে পারেন। এই খরচগুলি এপ্রিল মাস পর্যন্ত চলতে পারে এবং এই খরচ আপনার বাড়িতে করা হতে পারে যা আপনার জন্য চিন্তার কারণ হতে পারে।

যেসব জাতক/জাতিকাদের নিজস্ব ব্যবসা রয়েছে, তাদের এপ্রিল মাস পর্যন্ত খুবই সাবধানের সাথে চলতে হবে। তার সাথেই ধৈর্য্যও রাখতে হবে। কিন্তু মে মাসের পরে, যখন বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে, তখন আপনি ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি একটি ভাল পরিমাণ মুনাফা অর্জন করতে ইচ্ছুক হন, তাহলে মে মাসের পরে আপনি এতে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

এই সময়ে আপনি অর্থের সঞ্চয়ও করতে পারবেন। ছায়া গ্রহ রাহুর আপনার প্রথম আর কেতু সপ্তম ভাবে গোচর আপনার ধন হানি করতে পারে এমন সম্ভবনা রয়েছে।

আপনার আর আপনার জীবনসাথীর নাম দিয়ে কতটা গুণ মিলে? জানার জন্য এক্ষণি ক্লিক করুন, নাম দিয়ে গুণ মিলান

কুম্ভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

কুম্ভ বার্ষিক 2025 বলছে যে এই বছরের এপ্রিল মাসের সময় পর্যন্ত কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য কঠিন হতে পারে কারণ 2024 সালের এপ্রিল মাস পর্যন্ত বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে এবং ফেব্রুয়ারি মাসে শনিদেব আপনার প্রথম/লগ্ন ভাবে বিরাজমান হবে। এই দুটি গ্রহের স্থিতি ভালো বলা যাবে না। কিন্তু ছায়া গ্রহের রূপে রাহু আর কেতুর স্থিতি আপনার শিক্ষার দিকে সমস্যা তৈরী করতে পারে যার প্রভাব আপনার প্রদর্শনেও পড়তে পারে।

কুম্ভ বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, এই সালের মার্চ মাসের শেষে শনি গ্রহের গোচর আপনার দ্বিতীয় ভাবে হবে যা আপনার জন্য শিক্ষার ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে এবং আপনি নতুন জিনিস শিখতে সক্ষম হবেন। বৃহস্পতি গ্রহের গোচর আপনার পঞ্চম ভাবে হতে চলেছে যা আপনার পড়াশোনায় সাফল্য পাওয়ার সম্ভাবনাকে মজবুত করবে। আপনি যদি উচ্চশিক্ষা নিতে চান, তাহলে মে 2025 এর পর তা করতে পারবেন। উচ্চশিক্ষার পথে গৃহীত পদক্ষেপগুলি আপনাকে আরও উচ্চতায় নিয়ে যাবে।

কুম্ভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

কুম্ভ বার্ষিক রাশিফল 2025 বলছে যে এই বছরের এপ্রিল মাস পর্যন্ত গুরু গ্রহ আপনার চতুর্থ ভাবে স্থিত হবে আর এই সময় রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবনে কিছু অপ্রিয় পরিস্থিতির সম্মুখীন করতে হতে পারে। আপনার অধিপতি গ্রহ হিসাবে শনি মহারাজ এই বছরের ফেব্রুয়ারী মাসে কুম্ভ রাশির প্রথম/লগ্ন ভাবে বসে থাকবে এবং মার্চ মাসের শেষে আপনার দ্বিতীয় ভাবে গোচর করবে। কুম্ভ বার্ষিক 2025 এটির পরিণামস্বরূপ, আপনি আপনার ঘর-পরিবার এবং সম্পর্কের সাথে সম্পর্কিত বিষয়ে ধৈর্য হারাতে পারেন এবং এই পরিস্থিতিতে রাহু-কেতু আগুনে ঘী যোগ করার কাজ করতে পারে।

কুম্ভ বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, ছায়া গ্রহ হিসাবে রাহু আপনার প্রথম ভাবে এবং কেতু সপ্তম ভাবে বিরাজমান থাকবে। পরিণামস্বরূপ, আপনাকে পরিবারের সদস্যদের সাথে তালমিল এবং পারস্পরিক সম্প্রীতি বজায় রাখতে হবে যাতে আপনার পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকে। যদিও, মে মাসের পরে, শুভ গ্রহ বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে, যার কারণে পারিবারিক পরিবেশ সুখময় থাকবে।

আজ চাঁদ কখন বেড়োবে? এটি জানার জন্য ক্লিক করুন।

কুম্ভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

কুম্ভ বার্ষিক 2025 বলছে যে এই বছরের এপ্রিল মাস পর্যন্ত কুম্ভ রাশির জাতক/জাতিকাদের প্রেম এবং বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন করতে হতে পারে কেননা গুরু গ্রহ আপনার চতুর্থ ভাবে উপস্থিত থাকবেন। অন্যদিকে ফেব্রুয়ারী মাস পর্যন্ত শনি আপনার প্রথম/লগ্ন ভাবে বসে থাকবে আর মার্চ মাসের পরে এটি আপনার দ্বিতীয় ভাবে গোচর করবে। এই সময় আপনার প্রেম এবং বিবাহিত জীবনে সকারত্মক পরিণাম মিলতে শুরু করবে। যদি আপনি কাউকে ভালোবাসেন তাহলে মে মাসের পরে আপনি আপনার সম্পর্ককে বিবাহে বদলাতে সক্ষম হবেন কেননা এই সময় আপনার পঞ্চম ভাবে গুরু স্থিত হবেন। কুম্ভ বার্ষিক রাশিফল 2025 এই বছরে ছায়া গ্রহ রাহু এবং কেতু আপনার সমর্থনে পিছিয়ে থাকতে পারে।

কুম্ভ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: স্বাস্থ্য জীবন

কুম্ভ বার্ষিক 2025 বলছে যে এই বছরের এপ্রিল মাস পর্যন্তের সময় কুম্ভ রাশিদের স্বাস্থ্য কিছুটা কঠিন হতে পারে কেননা গুরু গ্রহ আপনার চতুর্থ ভাবে স্থিত হবে। অন্যদিকে, কুম্ভ বার্ষিক রাশিফল 2025 শনি দেব আপনার প্রথম/লগ্ন ভাবে বসে আপনাকে অলস করে তুলবে এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও দুর্বল হয়ে যেতে পারে। এই সালের ফেব্রুয়ারী মাস পর্যন্ত প্রথম ভাবে শনির উপস্থিতি আপনাকে ঘুমের সমস্যা দিতে পারে, তবে মার্চ মাসের পরে যখন এটি আপনার দ্বিতীয় ভাবে গোচর করবে, তখন এটি আপনার স্বাস্থ্যের উন্নতি করবে। যদিও, এই জাতক/জাতিকারা দাঁতে ব্যথা, চোখে জ্বালাপোড়া ইত্যাদির অভিযোগও করতে পারে। চতুর্থ ভাবে বসে থাকা গুরু মহারাজ আপনার সুখ-সুবিধা কমাতে পারেন। মে মাসের পরে, আপনার স্বাস্থ্য এবং ফিটনেস উভয়ই চমৎকার থাকবে।

এখানে ক্লিক করুন বিনামূল্যে পান, নাম দ্বারা কুন্ডলী মিলান !

কুম্ভ বার্ষিক 2025: প্রভাবী উপায়

  • প্রতহ্য হনুমান চালিশা পাঠ করুন।
  • কেতুর জন্য মঙ্গলবারের দিন যজ্ঞ করুন।
  • শনিবারে শনি গ্রহের জন্য যজ্ঞ করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

2025 সালে কুম্ভ রাশির কী হবে?

মে 2025 র পরে, বৃহস্পতি কুম্ভ রাশির ব্যবসায়ী শ্রেণীর জন্য শুভ ফল প্রদান করবে।

কুম্ভ রাশির শাসক গ্রহ কে?

এই রাশির অধিপতি শনি দেব।

কুম্ভ রাশির মানুষদের কার পূজা করা উচিত?

যেহেতু শনি কুম্ভ রাশির শাসক গ্রহ, তাই তাদের শিব ও হনুমানের পূজা করা উচিত।

2025 সালে পারিবারিক জীবন কেমন হবে?

2025 সালে কুম্ভ রাশিদের পারিবারিক জীবনে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে।