Personalized
Horoscope

তুলা বার্ষিক রাশিফল 2025 (Tula Barshik Rashifol 2025)

তুলা বার্ষিক 2025 র এই ভবিষ্য়ফল বিশেষ রূপে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য তৈরী করা হয়েছে। এই তুলা বার্ষিক রাশিফল 2025 র মাধ্যমে তুলা রাশিদের আগামী নতুন বছর অর্থাৎ এই বর্ষ আপনার জীবনে বিভিন্ন ক্ষেত্র যেমন ক্যারিয়ার, আর্থিক জীবন, পরিবার, প্রেম, বিবাহ, স্বাস্থ্য এবং ব্যবসা ইত্যাদির ব্যাপারে বিস্তারিত তথ্য প্রাপ্ত করবেন। এই বর্ষ আপনার জীবনে কোন-কোন নতুন পরিবর্তন নিয়ে আসবে? আপনি কী এই বছরে আপনার জীবনে সকারত্মক পরিণাম পাবেন? এই সব প্রশ্নের জবাব আপনি তুলা 2025 রাশিফল এ পেয়ে যাবেন।

তুলা বার্ষিক রাশিফল 2025

Read in English - Libra Yearly Horoscope 2025

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্রের সপ্তম স্থানে রয়েছে তুলা রাশি, যা বায়ু উপাদানের রাশি। এই রাশির অধিপতি দেব প্রেমের কারক গ্রহ শুক্র আর এটি প্রেম এবং বিবাহও কেউ প্রনিধিত্ব করে। যদিও, এই বর্ষের মে মাসের পরের সময় আপনার ক্যারিয়ার, আর্থিক আর প্রেম জীবনের জন্য সামান্য পরিনাম নিয়ে আসবে কেননা এই সময় গুরু গ্রহের গোচর করবে। এছাড়া, এপ্রিল 2025 পর্যন্ত এটি আপনার অষ্টম ভাবে উপস্থিত থাকবে।

ভাগ্যের কারক গ্রহ হিসাবে শনি দেব এই বছর আপনার ষষ্ঠ ভাবে বিরাজমান থাকবে যখন ছায়া গ্রহ রাহু-কেতুর স্থিতি 2025 সালে অনুকূল বলে বলা হবে কারণ কেতু আপনার একাদশ ভাবে এবং রাহু আপনার পঞ্চম ভাবে থাকবে। বছরের প্রথম ভাগ অর্থাৎ 2025 সালের এপ্রিল পর্যন্ত আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে কারণ বৃহস্পতি আপনার অষ্টম ভাবে অবস্থিত হবে। এমন পরিস্থিতিতে বৃহস্পতির এই অবস্থান আর্থিক সুবিধা প্রদানে পিছিয়ে থাকতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি অস্বস্তি বোধ করতে পারেন।

हिंदी में पढ़ें- तुला वार्षिक राशिफल 2025

তুলা 2025 রাশিফল অনুসারে, এই সালের মে মাসে বৃহস্পতি আপনার নবম ভাবে যাবে। এই সময় বৃহস্পতি আপনাকে আর্থিক লাভ এবং সঞ্চয়ের জন্য চমৎকার সুযোগ প্রদান করবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা এই সময়ে তাদের আয় বৃদ্ধির পাশাপাশি মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যদিও 2025 সালের মধ্যে, শনি মহারাজ আপনার ষষ্ঠ ভাবে স্থাপন করবেন। যেমনটি আমরা আপনাকে আগেই বলেছি যে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য শনি একটি শুভ গ্রহ হিসাবে বিবেচিত হয়, তাই এটি আপনাকে সম্পদ এবং সুখ সম্পর্কিত ক্ষেত্রে সফলতা দেবে।

মে 2025 র পরে গুরু গ্রহের আপনার নবম ভাবে উপস্থিত থাকবে। এই সময়, এটি আপনাকে ভালো ধন উপার্জনের সাথে-সাথে উন্নতিরও সুযোগ প্রদান করবে। এই সময় আপনি পর্যাপ্ত মাত্রাতে সঞ্চয় করতে সক্ষম হবেন। কিন্তু, এপ্রিল 2025 র আগে বৃহস্পতি মহারাজ আপনার অষ্টম ভাবে উপস্থিত হবে আর এটি আপনার জন্য অনুকূল বলা যাবে না কেননা এই সময় আপনি যা-ই অর্থ উপার্জন করবেন, সেটি সঞ্চয় করতে অসফল হতে পারেন।

এই রাশিফলটি একটি সাধারণ ভবিষ্যবাণী, কিন্তু কুন্ডলীর উপর নির্ভর করে, তুলা রাশির জাতক/জাতিকারা কিছুটা ভাল ফল পেতে পারে।

আসুন এবার এগিয়ে যাওয়া যাক এবং তুলা রাশির বার্ষিক রাশিফল ​​2025 র মাধ্যমে জেনে নেওয়া যাক, এই সাল তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য কী ধরনের পরিবর্তন আনবে?

এস্ত্রবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে বলুন কথা আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

তুলা রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার

তুলা রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, এই বছরের মার্চ মাস পর্যন্ত তুলা রাশির জাতক/জাতিকাদের কর্মজীবনের জন্য দায়ী গ্রহ শনি দেব আপনার পঞ্চম ভাবে থাকবে। এটির পরে, এটি আপনার ষষ্ঠ ভাবে গোচর করবে। আপনাকে বলে দেওয়া যাক যে শনি কে তুলা রাশির জন্য শুভ গ্রহ মানা হয়ে থাকে আর এই সময়, আপনি যে কাজই করুন না কেন, আপনি ভাল ফলাফল পাবেন। আপনি নিরাপদ এবং সন্তুষ্ট বোধ করবেন। এই সময়ে, আপনি পদোন্নতি এবং প্রণোদনার/ইনক্রিমেন্টের আকারে অগ্রগতি অর্জন করবেন যা কাজের প্রতি আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের ফল হবে। চমৎকার কাজের ভিত্তিতে কর্মক্ষেত্রে নিজের আলাদা পরিচয় তৈরি করতে সফল হবেন।

তুলা রাশির জাতক/জাতিকাদের কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনি আপনার ঊর্ধ্বতনদের দৃষ্টিতে আপনার স্থান তৈরি করতে সক্ষম হবেন, যার কারণে আপনি সন্তুষ্ট দেখাবেন। আপনি খুশি হবেন এবং এই সময়, আপনি আগের চেয়ে আরও পেশাদার পদ্ধতিতে প্রতিটি কাজ করবেন।

তুলা বার্ষিক 2025 বলে যে এই বর্ষের সময় এই জাতক/জাতিকারা চাকরীতে সুবর্ণ সুযোগ প্রাপ্ত করতে পারেন। তার সাথেই, বিদেশ থেকেও চাকরীর সুযোগ পাওয়ার যোগ তৈরী হবে আর এই ধরণের সুযোগ আপনাকে খুশি আর ধন সমৃদ্ধি দিতে কাজ করবে। এছাড়া, কিছু জাতক/জাতিকা নিজের ক্ষমতা চিনতে বা জানতে আর সেটির সঠিক দিশাতে ব্যবহার করতে সক্ষম হবেন।

যেসব জাতক/জাতিকাদের নিজস্ব ব্যবসা আছে তারা অনেক পরিশ্রম ও প্রচেষ্টা ছাড়াই ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে সক্ষম হবে। এটি সম্ভব হবে কারণ শনি আপনার জন্য শুভ বলে মনে করা হয় এবং আপনার রাশিচক্রের ষষ্ঠ ভাবে বিরাজমান করবে।

আপনি যদি অংশীদারিত্বে/পার্টনারশিপে ব্যবসা করেন তবে আপনি সহজেই সাফল্য অর্জন করতে সক্ষম হবেন এবং এমন পরিস্থিতিতে আপনি প্রচুর মুনাফাও অর্জন করতে সক্ষম হবেন। আপনি এবং আপনার ব্যাবসা পার্টনার/সঙ্গী সাফল্য উপভোগ করতে দেখা যাবে।

যদিও, শনি গ্রহ 13 জুলাই, 2025 থেকে নিয়ে 28 নভেম্বর, 2025 র সময় বকরি হয়ে যাবে। এই কারণেই আপনার ক্যারিয়ারের ক্ষেত্রে গড় পরিণাম প্রাপ্তি হবে আর এই সময়, আপনার ক্যারিয়ারের উন্নতির গতিও ধীরে হতে পারে। যখন শনি গ্রহ বকরি অবস্থাতে হবে, সেই সময় আপনার চাকরীর সাথে-সাথে কাজেও চাপ বাড়তে থাকবে।

তুলা রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, যেসব জাতক/জাতিকারা নিজের ব্যবসা করেন তাদের জন্য এই সময়টিকে নতুন ব্যবসা শুরু করা বা এগিয়ে যাওয়ার জন্য ভাল বলা যাবে না। কিন্তু 22 ফেব্রুয়ারী 2025 থেকে 31 মার্চ 2025 পর্যন্ত সময়কালে, তুলা রাশির জাতক/জাতিকাদের তাদের কর্মজীবনের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ উপরে উল্লিখিত সময়ে ভাল ফলাফল পাওয়া কঠিন হতে পারে।

তুলা রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

তুলা বার্ষিক রাশিফল 2025 বলে যে এই বছরের মে মাস থেকে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য ধনের প্রবাহ সুগম থাকবে। এই সময়, আপনি ধন বা অর্থ উপার্জনের সাথে-সাথে সঞ্চয় করতেও সক্ষম হবেন।

যদিও, তুলা বার্ষিক 2025 এপ্রিল মাস পর্যন্ত, এই জাতক/জাতিকারা জীবনের বিভিন্ন ক্ষেত্রে মিশ্রিত ফলাফল বা পরিণাম পেতে পারেন কারণ গুরু মহারাজ আপনার অষ্টম ভাবে স্থিত থাকবেন। বৃহস্পতির এই অবস্থানের কারণে আপনি অধিক থেকে অধিক অর্থ উপার্জন করতে ব্যর্থ হতে পারেন। এছাড়াও, 2025 সালের মার্চ মাস থেকে যখন শনি দেব আপনার ষষ্ঠ ভাবে গোচর করবেন, তখন আপনি পর্যাপ্ত পরিমাণ অর্থ উপার্জনের পাশাপাশি ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই জাতক/জাতিকারা পৈতৃক সম্পত্তির মাধ্যমে সুবিধা পেতে পারেন যার মাধ্যমে সফলতা আপনার পায়ে চুম্বন করবে।

ছায়া গ্রহের রূপে রাহু আপনার পঞ্চম ভেবে আর কেতু আপনার একাদশ ভাবে স্থিতি থাকবে যা আপনার জন্য ধন প্রাপ্তির নতুন পথ দেখাবে। এটির পরিণামস্বরূপ, আপনি আপনার আর্থিক স্থিতি মজবুত রাখতে সফল হবেন। তুলা বার্ষিক রাশিফল 2025 র অনুসারে, পঞ্চম ভাবে রাহু হওয়ার ফলে এই জাতক/জাতিকদের রুচি সাত্তেবাজি বা জুয়াতে বৃদ্ধি হতে পারে যার মাধ্যমে আপনার লাভ হওয়ার সম্ভবনা রয়েছে।

মে 2025 থেকে গুরু আপনার নবম ভাবে বিরাজমান হবেন আর এই সময়, আপনি বেশি থেকে বেশি অর্থ উপার্জনের সাথে সাথে সঞ্চয় করতে সক্ষম বা সফল হবেন। তার সাথেই, গুরু গ্রহের আশীর্বাদ আপনার রাশিতে থাকবে আর ফলস্বরূপ, আপনি আয়ের ক্ষেত্রে বৃদ্ধির দিকেই থাকবেন।

আপনার আর আপনার জীবনসাথীর নাম দিয়ে কতটা গুণ মিলে? জানার জন্য এক্ষণি ক্লিক করুন, নাম দিয়ে গুণ মিলান

তুলা রাশির জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

তুলা রাশির বার্ষিক রাশিফল ​​2025 ভবিষ্যবাণী করছে যে এই সালের এপ্রিল মাস পর্যন্ত সময়টি তুলা রাশির শিক্ষার্থীদের জন্য গড় হবে কারণ বৃহস্পতি আপনার অষ্টম ভাবে বিরাজমান থাকবে। অন্যদিকে, এই সালের মে মাস থেকে যখন বৃহস্পতি আপনার নবম ভাবে অবস্থান করবে, তখন এটি আপনাকে পড়াশোনায় সাফল্যের পথে নিয়ে যাবে।

ফেব্রুয়ারী 2025 পর্যন্ত শনি দেব আপনার পঞ্চম ভাবে স্থিতি হবেন আর এটির পরে, মার্চ মাস থেকে আপনার চন্দ্র রাশিকে ভাগ্য ভাব অর্থাৎ ষষ্ঠ ভাবে বিরাজমান হবে। শনির ষষ্ঠ ভাবে হওয়ার কারণে শিক্ষার্থীদের প্রদর্শন ভালো থাকবে আর আপনি আপনার বিষয়ে সফলতা অর্জন করবেন।

তুলা বার্ষিক রাশিফল 2025 বলছে যে শনি মহারাজ আপনার ষষ্ঠ ভাবে পঞ্চম ভাবে অধিপতি হিসাবে থাকবেন যা আপনাকে সাহসে পূর্ণ করবে এবং শিক্ষার ক্ষেত্রে সাফল্য প্রদান করবে।

ছায়া গ্রহের রূপে রাহু আর কেতু আপনার পঞ্চম এবং একাদশ ভাবে হবে। কেতু দেবের এই স্থিতির কারণে আপনি আপনার পড়াশোনাতে খুব ভালো প্রদর্শন করবেন। এই সময়, এই শিক্ষার্থীদের নিজের বুদ্ধি তীব্র করতে সক্ষম হবেন যা শিক্ষার ক্ষেত্রে চেষ্টা করার ফলে সম্ভব হবে।

তুলা রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

তুলা বার্ষিক 2025 বলছে যে এই বর্ষের মে মাস থেকে তুলা রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন ভালো থাকবে কেননা এই সময় আপনার নবম ভাবে হতে চলা গুরু গ্রহের গোচর উত্তম হবে। অন্যদিকে, এপ্রিল মাস পর্যন্ত বৃহস্পতি দেব আপনার অষ্টম ভাবে স্থিত থাকবে যার কারণে আপনার পরিবারের সদস্যদের সাথে অহংকারের সাথে জড়িত সমস্যার সম্মুখীন করতে হতে পারে।

মার্চ 2025 থেকে শনি দেব আপনার ষষ্ঠ ভাবে থাকবে যা পারিবারিক জীবনে অনুকুল পরিনাম দিতে কাজ করবে।

শুক্র গ্রহ আপনার রাশির অধিপতি হিসাবে, 29 জুন থেকে নিয়ে 26 জুলাই 2025 এবং 20 নভেম্বর 2025 থেকে 26 নভেম্বর 2025 পর্যন্ত সময়কালে আপনার পরিবারে সুখ আনতে কাজ করবে এবং এই ক্ষেত্রে আপনাকে অনুকূল ফলাফল দেবে। এমন পরিস্থিতিতে আপনি পরিবারে উচ্চ মূল্যবোধ বজায় রাখতে সক্ষম হবেন।

আজ চাঁদ কখন বেড়োবে? এটি জানার জন্য ক্লিক করুন।

তুলা রাশিদের বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

তুলা বার্ষিক 2025 র অনুসারে, বর্ষ 2025 এ যেসব তুলা রাশির জাতক/জাতিকদের বিবাহ বন্ধনের জন্য ভাবছেন, তাদের জন্য এই বছরের এপ্রিল মাসের পরের সময় উত্তম থাকবে কেননা এই সময় গুরু গ্রহ আপনার চন্দ্র রাশির নবম ভাবে স্থিতি থাকবে। যদি আপনি আপনার বিবাহিত হয়ে থাকেন তাহলে এই বছরের মে মাসের পরে আপনার বিবাহিত জীবন উত্তম থাকবে। কিন্তু এপ্রিল মাসের আগে আপনার পার্টনারের সাথে উতরাই-চড়ায়ের সম্মুখীন করতে হতে পারে, কিন্তু মে মাসের পরে আপনার প্রেম জীবনে ভালোবাসাতে পূর্ণ থাকবে।

যেমনটি আমরা জানি যে শনি দেব আপনার পঞ্চম ভাবেরও অধিপতি, তাই 2025 সাল আপনার প্রেম জীবনের জন্য শুভ হবে। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের মধ্যে ভালোবাসা বৃদ্ধি হবে।

ছায়া গ্রহ কেতু আপনার একাদশ ভাবে এবং রাহু আপনার পঞ্চম ভাবে উপস্থিত থাকবে। তাদের এই অবস্থানটি তুলা বার্ষিক রাশিফল 2025 আপনার প্রেম এবং বিবাহিত জীবনকে মজবুত করতে কাজ করবে। এই সময়ে, আপনি আপনার সঙ্গীর অনুভূতি বুঝতে সক্ষম হবেন, যার কারণে আপনাদের মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে।

তুলা রাশিদের জন্য বার্ষিক রাশিফল: স্বাস্থ্য জীবন

তুলা বার্ষিক 2025 বলছে যে বর্ষ 2025 এ মার্চ মাসে শনি দেবের ষষ্ঠ ভাবে স্থিতি আপনার স্বাস্থ্য কে ভালো রাখতে কাজ করবে। এছাড়া, এই বছরে মে মাসে গুরু মহারাজের নবম ভাবে হওয়ার ফলে আপনার স্বাস্থ্য উত্তম হওয়ার সম্ভবনা রয়েছে।

পঞ্চম ভাবে রাহু আর একাদশ ভাবে কেতুর উপস্থিতি হওয়ার ফলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এছাড়া, নবম ভাবে গুরু গ্রহের উপস্থিতির কারণে আপনার স্বাস্থ্য ভালো থাকবে আর আপনার আত্মবিশ্বাসেও বৃদ্ধি আসবে। কিন্তু এই বছরের এপ্রিল মাসের সময় আপনার গলা আর ত্বক সম্বন্ধিত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

এখানে ক্লিক করুন বিনামূল্যে পান, নাম দ্বারা কুন্ডলী মিলান !

তুলা বার্ষিক রাশিফল 2025: প্রভাবী উপায়

  • প্রতিদিন দূর্গা চালিশার পাঠ করুন।
  • শনিবারের দিন রাহু গ্রহের জন্য যজ্ঞ করুন।
  • গুরবারের দিন গুরু গ্রহের জন্য যজ্ঞ করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

তুলা রাশির জন্য 2025 কেমন থাকবে?

বর্ষ 2025 এ তুলা রাশিদের শনি দেব ক্যারিয়ারে ভালো পরিণাম দিবে।

তুলা রাশিদের জন্য কোন গ্রহ শুভ হয়ে থাকে?

তুলা রাশিদের জন্য শুক্রের পূজো করা ফলদায়ী প্রমাণিত হয়ে থাকে।

2025 সাল কী তুলা রাশিদের জন্য ভাগ্যশালী থাকবে?

তুলা রাশিদের জন্য সাল 2025 আর্থিক দিক থেকে সফল থাকবে।

তুলা রাশিদের ধন প্রাপ্তির জন্য কী করা উচিত?

তুলা রাশিদের জন্য ধন প্রাপ্ত করার জন্য মাতা লক্ষীর পূজো করা উচিত।