Personalized
Horoscope

বৃশ্চিক বার্ষিক রাশিফল 2025 (Brischik Barshik Rashifol 2025)

বৃশ্চিক বার্ষিক 2025 র মাইকুন্ডলী দ্বারা বিশেষভাবে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য তৈরী করা হয়েছে। এই বৃশ্চিক বার্ষিক রাশিফল 2025 মাধ্যমে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে ক্যারিয়ার, আর্থিক, প্রেম, বিবাহ, পরিবার, ব্যবসা, স্বাস্থ্য ইত্যাদির ব্যাপারে তথ্য বিস্তারিত ভাবে প্রাপ্ত করবেন। বলে দেওয়া যাক যে বৃশ্চিক 2025 বৈদিক জ্যোতিষে সম্পূর্ণ আধারিত রয়েছে। এই ভবিষ্য়ফলের সাহায্যে আপনি জানতে পারবেন যে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য নতুন বছর কেমন হতে চলেছে ও কী কী নিয়ে আসতে চলেছে? এই লোকেরা নিজের জীবনে কোন-কোন উৎরাই-চড়ায়ের সম্মুখীন করতে হবে, তাছাড়া এই জাতক/জাতিকাদের প্রত্যেক প্রশ্নের জবাব এই নিবন্ধে প্রাপ্ত করবেন।

বৃশ্চিক বার্ষিক রাশিফল 2025

Read in English - Scorpio Yearly Horoscope 2025

বৈদিক জ্যোতিষ অনুসারে, রাশি চক্রের অষ্টম রাশি বৃশ্চিক রাশি যা প্রাকৃতিক স্বভাবের জল তত্ব রাশি। এই রাশিতে সাহস আর অধ্যবসায়ের জন্য দায়ী গ্রহটি মঙ্গলের অধিপতি। বৃশ্চিক রাশিচক্রকেও গুপ্ত বিজ্ঞানের সাথে সম্পর্কিত বলে মনে করা হয়। 2025 সালের প্রথম ভাগ অর্থাৎ এই সালের মার্চ মাস পর্যন্ত আপনাকে গড় ফল দেবে কারণ শনি মহারাজ আপনার চতুর্থ ভাবে অবস্থান করবেন। কিন্তু, 29 মার্চ মাস থেকে শনি আপনার পঞ্চম ভাবে গোচর করবে এবং এই অবস্থানটি সন্তুষ্টি এবং অগ্রগতির দিক থেকে খুব ভাল হবে। বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা 2025 সালে কর্মজীবন, আর্থিক জীবন, প্রেম জীবন ইত্যাদি ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন কারণ সপ্তম ভাবে গুরু মহারাজের অবস্থানটি এপ্রিল মাস পর্যন্ত আপনার জন্য শুভ বলে বিবেচিত হবে। এই বছরের প্রথম চার মাস আপনার জন্য ভালো হবে কারণ গুরু দেব আপনার সপ্তম ভাবে অধিষ্ঠিত হবেন। এই সময়টা ভালো অর্থ উপার্জনের জন্য ফলদায়ক হবে।

हिंदी में पढ़ें- वृश्चिक वार्षिक राशिफल 2025

বৃশ্চিক বার্ষিক 2025 সংকেত দিচ্ছে যে এই বছরের এপ্রিল মাস পর্যন্তের সময় আপনার ধন-ধান্য বৃদ্ধি করতে কাজ করবে। তার সাথেই, আপনার অর্থের সঞ্চয় করার সাথে-সাথে অর্থ উপার্জন করতেও সক্ষম হবেন। যদি আপনি ব্যবসা করেন তাহলে এপ্রিল মাস পর্যন্তের সময়টি আপনার জন্য দারুন থাকবে আর এই সময়, আপনি ভালো রিটার্ন/ফেরত পেতে পারেন, এটির জন্য এই সময়টি শ্রেষ্ঠ প্রমাণিত হতে অপরে। এই সময় করে থাকা ব্যবসা আপনাকে বেশ ভালো লাভ দিবে যারফলে আপনি সন্তুষ্ট হবেন।

এই রাশিফল সামান্যরূপে ভবিষ্যবাণী রয়েছে, কিন্তু কুন্ডলী আধারিত বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের পরিণাম কিছুটা আলাদা হতে পারে।

চলুন এবার আমরা এগিয়ে যাই এবং বৃশ্চিক বার্ষিক রাশিফল 2025 র মাধ্যমে জেনে নেওয়া যাক যে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জীবনে কেমন ধরণের পরিবর্তন দেখতে পাওয়া যাবে।

এস্ত্রবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে বলুন কথা আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

বৃশ্চিক রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার জীবন

বৃশ্চিক বার্ষিক 2025 র অনুসারে, এই বছরের মার্চ মাস পর্যন্ত ক্যারিয়ারের কারক গ্রহ শনি চতুর্থ ভাবে বিরাজমান হবেন। যদিও মার্চ মাসের পরে শনি গোচর করে আপনার পঞ্চম ভাবে প্রবেশ কর ফেলবে আর শনির এই স্থিতি গড় বলা যেতে পারে। এই সময়, গত বছর যারফলে আপনি প্রসন্ন আর সন্তুষ্ট দেখাচ্ছিলেন। যদিও, পঞ্চম ভাবে শনির স্থিতি আপনাকে অলস বানাবে আর বেশি চিন্তা-ভাবনা করতে মজবুর করবে।

বৃশ্চিক বার্ষিক রাশিফল 2025 র সময় আপনি যে কাজই করুন না কেন, আপনার কঠোর পরিশ্রম আপনার উর্ধ্বতনরা প্রশংসা করবেন। কিন্তু, এমন সম্ভবনা রয়েছে যে আপনি এই প্রশংসা একটু দেরিতে পেতে পারেন। এই সময় আপনি আপনার কর্মজীবন সম্পর্কে বেশ চিন্তিত দেখাতে পারেন।

বৃশ্চিক বার্ষিক 2025 বলছে যে এপ্রিল মাস পর্যন্ত আপনি নতুন চাকরির সুযোগ পাবেন এবং আপনাদের মধ্যে কেউ কেউ বিদেশ থেকে চাকরির সুযোগও পেতে পারেন, যার কারণে আপনি অগ্রগতি অর্জন করতে সক্ষম হবেন। অন্যদিকে, বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা নিজেদের যোগ্যতা আর ক্ষমতা বুঝে সেটির সঠিক ব্যবহার করতে সক্ষম হবেন।

যেসব জাতক/জাতিকাদের নিজস্ব ব্যবসা রয়েছে, তারা এই সময় গড় ফলাফল পেতে পারে এবং লাভও সীমিত হতে পারে। আপনি যদি আরও মুনাফা অর্জন করতে চান তবে আপনাকে আপনার ব্যবসার কৌশল পরিবর্তন করতে হবে। যদিও, এপ্রিল মাস পর্যন্ত ব্যবসাতে স্থিতি বেশ ভালো থাকবে কিন্তু এই সময় গুরু গ্রহ আপনার সপ্তম ভাবে বসে থাকবেন।

শনি মহারাজ 13 জুলাই 2025 থেকে 28 নভেম্বর 2025 র সময় বকরি হয়ে যাবে। এই সময়, এই জাতক/জাতিকারা ক্যারিয়ারের ক্ষেত্রে গড় পরিণাম প্রাপ্ত করার সম্ভবনা রয়েছে। এটির পরিণামস্বরূপ, আপনার প্রগতির গতিও ধীরে হতে পারে। এছাড়া আপনার উপর কাজের চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়টিকে নতুন ব্যবসা শুরু করা বা ব্যবসার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য ভাল বলা যাবে না। এছাড়াও 22 ফেব্রুয়ারী 2025 থেকে 31 মার্চ 2025 পর্যন্ত, আপনাকে আপনার ক্যারিয়ারের প্রতি সর্বোচ্চ মনোযোগ দিতে হবে কারণ এই সময় আপনার পক্ষে সেরা ফলাফল পাওয়া সম্ভব নাও হতে পারে।

বৃশ্চিক রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

বৃশ্চিক বার্ষিক 2025 বলছে যে এপ্রিল মাস পর্যন্ত বৃশ্চিক রাশির জাতক/জাতিয়াকরা পাস করার পর্যাপ্ত মাত্রাতে ধন আসতে থাকবে কেননা এই সময় আপনি বেশ ভালো ধন লাভ করবেন। এই সময়টি আপনি অর্থের সঞ্চয়ও করতে পারেন।

যদিও, এপ্রিল মাস পর্যন্ত বৃহস্পতি দেবকে সপ্তম ভাবে উপস্থিত হওয়ার কারণে আপনি সকারত্মক পরিণাম প্রাপ্ত করবেন। বৃহস্পতির এই অবস্থানের কারণে আপনি ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কিন্তু, আপনার খরচ বৃদ্ধি হতে পারে যার কারণে আপনি অর্থ সঞ্চয় করতেও ব্যর্থ হতে পারেন। অন্যদিকে, এই সালের মার্চ মাস থেকে, শনি আপনার পঞ্চম ভাবে বসে থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনি অর্থ উপার্জনের পাশাপাশি ভবিষ্যতের জন্য সঞ্চয় নিয়ে চিন্তিত হতে পারেন।

কথা বলা যাক ছায়া গ্রহ রাহু আর কেতুর, তাহলে রাহু আপনার চতুর্থ ভাবে বসে থাকবে, তাহলে কেতু আপনার দশম ভাবে বসে আপনাকে ভালো অর্থ উপার্জন করাতে সক্ষম করবে। এই সময় আপনাকে পরিবারের প্রতি বেশ ভালো খরচা করতে হতে পারে।

যেমনটি আমরা আপনাকে আগেই বলেছি যে 2025 সালের এপ্রিলের মধ্যে বৃহস্পতি আপনার সপ্তম ভাবে উপস্থিত হবে, যা আপনার জন্য অর্থ উপার্জন এবং সঞ্চয় করার পথ প্রশস্ত করবে। বৃহস্পতি আপনার রাশিচক্রের আশীর্বাদ অব্যাহত রাখবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার আত্মবিশ্বাস আরও মজবুত হবে এবং আপনি আপনার আর্থিক পরিস্থিতি আগের চেয়ে ভালভাবে পরিচালনা করতে সক্ষম হবেন।

আপনার আর আপনার জীবনসাথীর নাম দিয়ে কতটা গুণ মিলে? জানার জন্য এক্ষণি ক্লিক করুন, নাম দিয়ে গুণ মিলান

বৃশ্চিক রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

বৃশ্চিক বার্ষিক 2025 বলছে যে এই বছরের এপ্রিল মাস পর্যন্তের সময় বৃশ্চিক রাশির শিক্ষার্থীদের জন্য শিক্ষার দৃষ্টি থেকে ভালো থাকবে কেননা গুরু গ্রহ আপনার সপ্তম ভাবে বসে থাকবেন। মে মাসের পরে গুরু গ্রহের গোচর করে আপনার অষ্টম ভাবে প্রবেশ করবে সেইজন্য আপনাকে পড়াশোনাতে বেশি ধ্যান বা মনোযোগ দেওয়া পরামর্শ দেওয়া হচ্ছে।

আমরা আপনাকে আগেই বলে দিয়েছি যে এই সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত, শনিদেব আপনার চতুর্থ ভাবে উপস্থিত থাকবেন এবং এর পরে, মার্চ থেকে এটি আপনার পঞ্চম ভাবে উপস্থিত হবে যা আপনার জন্য একটি নিরপেক্ষ গ্রহ। আমরা আগেই বলেছি যে শনি চতুর্থ ভাবে অবস্থান করার কারণে শিক্ষা ক্ষেত্রে আপনার অগ্রগতি ধীর হওয়ার সম্ভাবনা রয়েছে। একগ্রতা দুর্বল থাকতে পারে।

বৃশ্চিক রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, এই সালের মার্চ মাস থেকে, শনি মহারাজ আপনার চতুর্থ ভাবের অধিপতি হিসাবে আপনার পঞ্চম ভাবে অধিষ্ঠিত হবেন। এসময় নতুন নতুন ক্ষেত্রে উচ্চশিক্ষা লাভের প্রতি আপনার আগ্রহ তৈরি হবে।

ছায়া গ্রহ রাহু আপনার চতুর্থ ভাবে এবং কেতু দশম ভাবে থাকবে। এমন পরিস্থিতিতে পড়ালেখায় এসব শিক্ষার্থীদের প্রদর্শন ভালো হবে। এই ভাবে কেতু থাকার কারণে পড়াশোনার প্রতি আপনার আগ্রহ বাড়বে।

বৃশ্চিক রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

বৃশ্চিক বার্ষিক 2025 বলছে এই বছরের এপ্রিল মাস পর্যন্তের সময় বৃশ্চিক রাশিদের পারিবারিক জীবনের জন্য অনুকূল বলা যেতে পারে কেননা বৃহস্পতি মহারাজ সপ্তম ভাবে ভালো স্থিতিতে হবে। এই সময়, আপনার ঘর-পরিবারে প্রেম-ভালোবাসাতে পরিপূর্ণ থাকবে। কিন্তু, যখন গুরু গ্রহ মে মাসের পরে গোচর করে আপনার অষ্টম ভাবে প্রবেশ করবে, যখন পরিস্থিতি বদলাতে দেখা যেতে পারে।

অন্যদিকে, এই জাতক/জাতিকাদের পারিবারিক বা সম্পত্তি সংক্রান্ত সমস্যায় আইনি বিরোধের সম্মুখীন হতে হতে পারে। ফলস্বরূপ, পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে এবং আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে পারে, অন্যথায় আপনি কাউকে কুশব্দ বলতে পারেন।

বৃশ্চিক বার্ষিক রাশিফল 2025 বলছে যে শনি মহারাজ আপনার পঞ্চম ভাবে বসে থাকবেন আর এই সময়, পারিবারিক জীবনে উঠা-নামার দিকে সম্মুখীন করতে পারে।

আজ চাঁদ কখন বেড়োবে? এটি জানার জন্য ক্লিক করুন।

বৃশ্চিক রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

বৃশ্চিক বার্ষিক রাশিফল 2025 বলছে যে এপ্রিল মাস পর্যন্তের সময় সেইসব জাতক/জাতিকাদের জন্য উত্তম থাকবে যারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান। এই সময় গুরু গ্রহ আপনার সপ্তম ভাবে স্থিত হবে সেইজন্য আপনি এই দিশাতে পদক্ষেপ বৃদ্ধি করতে পারেন। কিন্তু, যেসব জাতক/জাতিকা আগের থেকেই বিবাহিত, তাদের এপ্রিল মাস পর্যন্ত বিবাহিত জীবন ভালো থাকবে। মে মাসের পরে আপনাকে আপনার জীবনসাথীর সাথে সমস্যা হতে পারে। যদিও, এপ্রিল মাস পর্যন্ত আপনার প্রেম জীবন ভালো থাকবে।

চতুর্থ অধিপতি হিসাবে শনি মহারাজ আপনার পঞ্চম ভাবে থাকার কারণে, এই বছরটি আপনার প্রেম এবং বিবাহিত জীবনের জন্য অনুকূল হবে। কিন্তু, 2025 সালের মে মাস থেকে, রাহু চতুর্থ ভাবে থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনি সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক বার্ষিক 2025 র অনুসারে, শুভ গ্রহের রূপে গুরু মহারাজের সপ্তম ভাবে স্থিতি আপনাকে এপ্রিল মাস পর্যন্ত বিবাহিত জীবনে খুশি আর প্রেম ভরে দিতে কাজ করবে। এই সময়, আপনার সম্পর্ক জীবনসাথীর সাথে মধুর হয়ে থাকবে, কিন্তু মে মাসের পরে আপনাকে আপনার সম্পর্ক নিয়ে সাবধান থাকতে হবে কেননা বৃহস্পতি আপনার অষ্টম ভাবে গোচর করতে চলেছে।

বৃশ্চিক রাশিদের জন্য বার্ষিক রাশিফল: স্বাস্থ্য জীবন

বৃশ্চিক বার্ষিক রাশিফল 2025 র অনুসারে, এই বছরে বৃশ্চিক রাশিদের স্বাস্থ্য এপ্রিল মাস পর্যন্ত ভালো থাকবে কেননা এই সময় গুরু গ্রহ আপনার সপ্তম ভাবে স্থিত থাকবেন। এছাড়া, মার্চ মাসে শনি পঞ্চম ভাবে বসে থাকবে যা আপনাকে তরতাজা করবে।

ছায়া গ্রহ রাহু আপনার চতুর্থ ভাবে আর কেতু দশম ভাবে স্থিত থাকবে আর এটির পরিণামস্বরূপ, আপনার স্বাস্থ্য গড় থাকার আশংখ্যা রয়েছে। কিন্তু, আপনার পায়ে আর হাড়ে ব্যাথ্যার অভিযোগ থাকতে পারে।

সপ্তম ভাবে বৃহস্পতি অবস্থান করবে যা আপনার স্বাস্থ্য বজায় রাখতে সাহায্য করবে। এছাড়াও, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। কিন্তু, 2025 সালের মে মাসে বৃহস্পতি অষ্টম ভাবে প্রবেশ করার সাথে সাথে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল হয়ে যেতে পারে এবং এটি আপনার জন্য সমস্যার কারণ হতে পারে।

এখানে ক্লিক করুন বিনামূল্যে পান, নাম দ্বারা কুন্ডলী মিলান !

বৃশ্চিক বার্ষিক 2025: প্রভাবী উপায়

  • হনুমানের কৃপা পাওয়ার জন্য প্রতিদিন হনুমান চালিশার জপ করুন।
  • শনিবার দেবী দুর্গার জন্য যজ্ঞ/হবন করুন।
  • শনিবার শনি গ্রহের জন্য যজ্ঞ/হবন করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

2025 এ বৃশ্চিক রাশিদের জন্য কোন সময়টি দুর্বল থাকবে?

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনির বকরি দশায় গড় ফল পাবেন।

বৃশ্চিক রাশির সমস্যা কবে শেষ হবে?

বৃশ্চিক রাশির জন্য ধাইয়া 29 এপ্রিল 2022 এ শুরু হবে এবং 29 মার্চ 2025 এ শেষ হবে। 3. বৃশ্চিক রাশিদের 2025 এ আর্থিক জীবনে কেমন থাকবে?

বৃশ্চিক রাশিদের জন্য এপ্রিল 2025 পর্যন্ত ভালো মাত্রাতে অর্থ আসতে থাকবে।

4. বৃশ্চিক রাশিদের জন্য কোন দেবতার পূজো করা ভালো হবে?

এই রাশিদের জন্য হনুমানের পুজো করা শ্রেষ্ঠ প্রমাণিত হবে।