Personalized
Horoscope

ধনু বার্ষিক রাশিফল 2025 (Dhonu Barshik Rashifol 2025)

ধনু বার্ষিক 2025 র এই নিবন্ধে বিশেষ রূপে ধনু রাশির জাতক/ জাতিকাদের জন্য তৈরী করা হয়েছে। ধনু বার্ষিক রাশিফল 2025 এই ভবিষ্য়ফলের সাহায্যে আগামী নতুন বছরে অর্থাৎ ধনু রাশিফল এ ধনু রাশির জাতক/ জাতিকাদের জীবনে বিভিন্ন ক্ষেত্রে যেমন ক্যারিয়ার, ব্যবসা, আর্থিক জীবন, প্রেম, বিবাহ, স্বাস্থ্য এবং পরিবার ইত্যাদির দিক থেকে বিস্তারিত তথ্য প্রাপ্ত করতে পারবেন। এই বছর আপনি আপনার জীবনে কোন ধরণের বদলাব দেখতে পাবেন? আপনার জন্য কী এই বছরটি শুভ থাকবে নাকী সমস্যার সম্মুখীন করতে হবে? এই সব প্রশ্নের জবাব আপনি ধনু বার্ষিক 2025 এ পাবেন।

ধনু বার্ষিক রাশিফল 2025

Read in English - Sagittarius Yearly Horoscope 2025

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধনু রাশিচক্রের নবম স্থানে রয়েছে, যা অগ্নি উপাদানের রাশি। এই রাশিচক্রের অধিপতি হলেন বৃহস্পতি, সম্প্রসারণের জন্য দায়ী গ্রহ এবং এটি আধ্যাত্মিকতারও প্রতিনিধিত্ব করে। এমন পরিস্থিতিতে 2025 সাল ক্যারিয়ার, প্রেম এবং আর্থিক জীবন ইত্যাদিতে গড় ফলাফল আনতে পারে কারণ এই সালের এপ্রিল মাস পর্যন্ত বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে উপস্থিত থাকবে। যদিও, মে মাসের পরে, এটি গোচর করবে এবং আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে এবং এই অবস্থানটি আপনার জন্য শুভ হবে।

অন্যদিকে, 2025 সালের ফেব্রুয়ারির মাসের শেষের দিকে, শনিদেব আপনার তৃতীয় ভাবে অবস্থান করবেন যা আপনার জন্য সাফল্য বয়ে আনবে। 2025 সালের মার্চের শেষের দিকে শনি গ্রহের গোচরটি আপনার চতুর্থ ভাবে হবে এবং এর অবস্থান আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। চতুর্থ ভাবে ছায়া গ্রহ রাহু এবং দশম ভাবে কেতুর উপস্থিতি আপনার পক্ষে অনুকূল বলা যাবে না।

हिंदी में पढ़ें- धनु वार्षिक राशिफल 2025

ধনু বার্ষিক রাশিফল 2025 র অনুসারে, চতুর্থ ভাবে বসে শনি গ্রহ আর মে মাসের পরে সপ্তম ভাবে গুরু, 18 ই মে থেকে রাহু তৃতীয় আর কেতু নবম ভাবে বসে আপনাকে ভালো আর খারাপ দুই দিকেই পরিণাম দিতে কাজ করতে পারে। বছরের দ্বিতীয় ভাবে অর্থাৎ মে মাসের পরের সময় আপনার জন্য সুখময় থাকবে কেননা আপনার রাশির অধিপতি গ্রহ সপ্তম ভাবে বিরাজমান থাকবে।

এই রাশিফলটি একটি সাধারণ ভবিষ্যবাণী, তবে কুন্ডলীর উপর নির্ভর করে, ধনু রাশির জাতক জাতিকারা যে ফলাফলগুলি পান তাতে ভিন্নতা হতে পারে।

আসুন এবার এগিয়ে যাই এবং ধনু রাশির বার্ষিক রাশিফল ​​2025 র মাধ্যমে জেনে নেওয়া যাক যে 2025 সাল ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য কেমন যাবে।

এস্ত্রবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে বলুন কথা আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

ধনু রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার জীবন

ধনু বার্ষিক 2025 ভবিষ্যবাণী করছে যে এই বছরের ফেব্রুয়ারী মাস পর্যন্ত সময় ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য ক্যারিয়ারের ক্ষেত্রে অপার সফলতা নিয়ে আসবে কেননা শনি গ্রহ আপনার তৃতীয় ভাবে স্থিত থাকবে। যদিও, মার্চ মাসের শেষে হতে চলা শনি গোচর আপনার চতুর্থ ভাবে হবে আর এটির স্থিতি ধইয়ার নির্মাণ করবে। এই সময়, আপনার ক্যারিয়ারে সমস্যা আর অসুবিধার সম্মুখীন করতে হতে পারে। সম্ভবনা রয়েছে যে যে পরিশ্রম আপনি করেছেন তার জন্য আপনি সুনাম বা সাবাসী পাবেন না যা আপনার জন্য চিন্তার বিষয় হতে পারে।

এপ্রিল 2025 সাল পর্যন্ত সময়টি ক্যারিয়ারের ক্ষেত্রে চ্যালেঞ্জিং হতে পারে কারণ বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে উপস্থিত থাকবে। ফলস্বরূপ, আপনাকে চাকরি পরিবর্তন বা বদলির সম্মুখীন হতে হতে পারে। অন্যদিকে, আপনার তৃতীয় এবং নবম ভাবে রাহু এবং কেতুর উপস্থিতি আপনাকে আপনার কর্মজীবনে ভাল সাফল্য পেতে সহায়তা করবে। এছাড়াও, আপনি অনেক দুর্দান্ত সুযোগও পাবেন। আপনার নিজের ব্যবসা থাকলে, ফেব্রুয়ারি 2025 মাস পর্যন্ত সময়টি আপনার জন্য দুর্দান্ত হবে। মার্চ 2025 র পরে আপনাকে ব্যবসা সংক্রান্ত নতুন পরিকল্পনা করতে হবে, মে মাসের পর ভগবান বৃহস্পতি আপনাকে ইতিবাচক ফলাফল দিতে শুরু করবে।

ধনু রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

ধনু বার্ষিক রাশিফল 2025 র অনুসারে, এই বছর ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য আর্থিক জীবনে খুব ভালো না থাকার অনুমান করা হচ্ছে কেননা গুরু দেব আপনার ষষ্ঠ ভাবে বসে থাকবেন। এই সময়, আপনার খরচ বৃদ্ধি হতে পারে আর তার সাথেই, ঋণে জড়িয়ে যেতে পারেন।

অন্যদিকে, ধনু বার্ষিক 2025 সালের মার্চ মাসের শেষে, শনিদেব আপনার চতুর্থ ভাবে গোচর করবেন। ফলস্বরূপ, আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যদিও রাহু এবং কেতু আপনার আর্থিক পরিস্থিতিকে সমর্থন করার জন্য কাজ করবে।

এপ্রিল 2025 পর্যন্ত ধনু রাশির জাতক/জাতিকাদের তাদের ব্যয়ের পরিকল্পনা করে চলতে হবে, অন্যথায় আপনার স্বাচ্ছন্দ্য হ্রাস পেতে পারে যা আপনাকে ঋণ নিতে বাধ্য করতে পারে। এই সময় আপনাকে অর্থ সংক্রান্ত পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আসুন আমরা আপনাকে বলে দিই যে এই সালের মে মাস থেকে আপনার সপ্তম ভাবে গুরু মহারাজের উপস্থিতির কারণে আপনার অর্থের প্রবাহ ভাল হবে এবং এমন পরিস্থিতিতে আপনি সঞ্চয়ও করতে সক্ষম হবেন।

আপনার আর আপনার জীবনসাথীর নাম দিয়ে কতটা গুণ মিলে? জানার জন্য এক্ষণি ক্লিক করুন, নাম দিয়ে গুণ মিলান

ধনু রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

ধনু বার্ষিক 2025 বলছে যে এই বছর বৃহস্পতি দেব আপনার ষষ্ঠ ভাবে বসে থাকার কারণে ধনু রাশির শিক্ষার্থীরা শিক্ষার জন্য এপ্রিল মাস পর্যন্ত অনুকূল বলা যেতে পারে না। মার্চ মাস থেকে শনি আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে এবং এই অবস্থানটি শিক্ষার জন্য ভাল না হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়, মানসিক চাপের কারণে পড়াশোনা থেকে আপনার মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে।

মে 2025 র পরের সময় উচ্চ শিক্ষার দৃষ্টি থেকে ফলদায়ী প্রমাণিত হবে কেননা গুরু আপনার সপ্তম ভাবে গোচর করতে চলেছে। পরিণামস্বরূপ, আপনি যদি উচ্চ শিক্ষা নিতে চান তবে আপনি এই সময়ে তা করতে পারেন। আমরা আপনাকে আগেই বলেছি যে এই বছর রাহু এবং কেতু উভয় গ্রহ আপনাকে সমর্থন করবে। কিন্তু, মে মাসের আগে অর্থাৎ ধনু বার্ষিক রাশিফল 2025 সালের এপ্রিল মাস পর্যন্ত, আপনাকে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়কালে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে এবং শনি চতুর্থ ভাবে স্থাপন করা হবে। এই কারণে, আপনার মনোযোগ দেওয়ার ক্ষমতা দুর্বল থাকতে পারে এবং আপনার মন পড়াশোনা থেকে বিচ্যুত হতে পারে।

ধনু রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

ধনু রাশির বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে এই বছরে ধনু রাশির জাতক/জাতিকাদের পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে পারিবারিক জীবনে উত্তেজনার সম্মুখীন হতে হতে পারে। আপনার চতুর্থ ভাবে শনি এবং আপনার ষষ্ঠ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে আপনাকে পরিবার এবং পরিবারের সদস্যদের সাথে উত্থান-পতন মোকাবেলা করতে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে পরিবারের সাথে তালমিল বজায় রাখতে হবে। ধনু বার্ষিক রাশিফল 2025 একইভাবে, রাহু এবং কেতু আপনার তৃতীয় ভাবে এবং নবম ভাবে বসে পরিবারে সম্প্রীতি বজায় রাখবে। আপনি যদি পারিবারিক জীবনে ইতিবাচক ফলাফল পেতে চান তবে এর জন্য আপনাকে 2025 সালের মে মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে কারণ গুরু দেব আপনার সপ্তম ভাবে বসে থাকবেন। এই পরিস্থিতি আপনার জন্য ফলদায়ী বলা যেতে পারে।

আজ চাঁদ কখন বেড়োবে? এটি জানার জন্য ক্লিক করুন।

ধনু রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

ধনু বার্ষিক রাশিফল 2025 বলছে যে এই বছর ধনু রাশির জাতক/জাতিকাদের প্রেম এবং বিবাহিত জীবন এপ্রিল মাস পর্যন্ত গড় থাকতে চলেছে এমন সম্ভবনা রয়েছে কেননা গুরু গ্রহ আপনার ষষ্ঠ ভাবে হবে। তার সাথেই, মার্চ মাস থেকে শনি আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে। এই সময়, আপনার প্রেম আর বিবাহিত জীবনে আপনাকে মানসিক উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। শুক্র গ্রহ ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য 29 জুন 2025 থেকে 26 জুলাই 2025 এবং 02 নভেম্বর 2025 থেকে 26 নভেম্বর 2025 সময়কালে শুভ ফল দেবে এবং ফলস্বরূপ, এই সময়টি প্রেম এবং বিবাহের জন্য উত্তম বলা হবে।

এপ্রিল 2025 পর্যন্ত গুরু গ্রহ আপনার ষষ্ঠ ভাবে বিরাজমান হবে যা আপনার প্রেম জীবনে সমস্যা দিতে পারে। শনির চতুর্থ ভাবে স্থিতির কারণে আপনার মনে সম্পর্কের প্রতি অরুচি জন্ম নিতে পারে। মে 2025 তে হতে চলা বৃহস্পতি গোচর আপনার সপ্তম ভাবে হবে আর এটির পরিণামস্বরূপ, জাতক/জাতিকা নতুন সম্পর্কে আসতে পারেন। তার সাথেই, বিবাহের যোগের সম্ভাবনা প্রবল হবে। এই ভাবে বসে বৃহস্পতি আপনার প্রেম জীবন এবং বিবাহের আশা বাঁচিয়ে রাখতে কাজ করবে। যারা এপ্রিল 2025 এর আগে বিয়ে করার পরিকল্পনা করছেন, তাদের সম্পর্ক থেকে প্রেম এবং আকর্ষণ হারিয়ে যেতে পারে।

ধনু রাশিদের জন্য বার্ষিক রাশিফল: স্বাস্থ্য জীবন

ধনু বার্ষিক 2025 বলছে যে যখন শনি গ্রহ আপনার চতুর্থ ভাবে আর এপ্রিল মাস পর্যন্ত গুরু আপনার ষষ্ঠ ভাবে বিরাজমান হবেন, সেই সময় আপনার স্বাস্থ্যের জন্য অনুকূল না থাকার সম্ভবনা রয়েছে। যদিও, মে 2025 মাসে গুরু গ্রহের গোচর করে আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে, তখন আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এই সময় আপনার রোগ প্রতিরোধক ক্ষমতা মজবুত হবে আর আপনি আরও একবার সুস্থ বা তরতাজা অনুভব করবেন।

এখানে ক্লিক করুন বিনামূল্যে পান, নাম দ্বারা কুন্ডলী মিলান !

ধনু বার্ষিক 2025: প্রভাবী উপায়

  • গুরবারের দিন গুরু গ্রহের জন্য যজ্ঞ করুন।
  • কেতু গ্রহের জন্য মঙ্গলবারের দিন যজ্ঞ করুন।
  • প্রতিদিন “ওং গুরবে নমঃ” র 21 বার জপ করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

ধনু রাশির কী 2025 এ ভালো সময় আসবে?

ধনু রাশিদের জন্য 2025 সালের ফেব্রুয়ারি পর্যন্ত সময়টি তাদের ক্যারিয়ারের জন্য শুভ হবে।

ধনু রাশির মানুষদের কোন ঈশ্বরের পূজো করা উচিত?

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য ভগবান বিষ্ণুর পূজো করা ভালো হবে।

2025 এ ধনু রাশিদের প্রেম জীবন কেমন থাকবে?

29 জুন মাস থেকে 26 জুলাই মাস এবং 02 নভেম্বর থেকে 26 নভেম্বর 2025 র মধ্যে ধনু রাশিদের প্রেম জীবন ভালো যাবে।

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য কোন কাজটি করা ভালো হবে?

এই রাশিরা নাটক, চারুকলা, সোনা-রূপার ব্যবসা, ম্যানেজার, হোটেল ইত্যাদি ক্ষেত্রে সাফল্য অর্জন করে।