Personalized
Horoscope

মীন বার্ষিক রাশিফল 2025 (Meen Barshik Rashifol 2025)

মীন বার্ষিক 2025 র মাই কুন্ডলীর বিশেষ রূপে মীন রাশির জাতক/জাতিকাদের জন্য তৈরী করা হয়েছে। মীন বার্ষিক রাশিফল 2025 এই ভবিষ্যবাণীর মাধ্যমে মীন রাশির জাতক/জাতিয়াকরা তাদের জীবনের বিভিন্ন দিক যেমন চাকরি, ব্যবসা, প্রেম, আর্থিক জীবন, স্বাস্থ্য ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন আগামী নতুন বছরে অর্থাৎ 2025 সালের। শুধু তাই নয়, এ বছর মীন রাশির জাতক/জাতিকাদের জীবনে কী ধরনের পরিবর্তন দেখা যাবে? আপনি মীন রাশির বার্ষিক রাশিফল ​​2025 র সাহায্যে এই সমস্ত প্রশ্নের জবাব পেতে সক্ষম হবেন।

মীন বার্ষিক রাশিফল 2025

Read in English -Pisces Yearly Horoscope 2025

বৈদিক জ্যোতিষ অনুসারে, মীন রাশি চক্রের দ্বাদশ আর অন্তিম রাশি যা জল তত্ব রাশি। এটির অধিপতি দেব বৃহস্পতি মহারাজ আর এটির সম্মন্ধ আধ্যাধিকের সাথে জড়িত। মীন বার্ষিক 2025 সাল আপনাকে কর্মজীবন, প্রেম এবং আর্থিক জীবন ইত্যাদিতে গড় ফলাফল দিতে পারে কারণ এই বছর শনি এবং বৃহস্পতির গ্রহের গোচরকে অনুকূল বলা যাবে না। মে মাসের পরে ছায়া গ্রহ রাহু দ্বাদশ ভাবে আর কেতু ষষ্ঠ ভাবে বিরাজমান রয়েছে। এই দুটি গ্রহের স্থিতি আপনার সকারত্মক পরিণাম দিতে কাজ করবে। যদিও, মে মাসের পরে বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে বিরাজমান থাকবে এবং এই ভাবে উপস্থিত বৃহস্পতি পরিবারে সমস্যা তৈরি করতে পারে। এমন পরিস্থিতিতে আপনি সমস্যায় পড়তে পারেন। 2025 সালের মার্চ মাসের পরে, শনি গোচর করবে এবং আপনার প্রথম ভাবে স্থিত হবে। এটির পরিণামস্বরূপ, আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে যার কারণে আপনি নিরাশ অনুভব করতে পারেন।

हिंदी में पढ़ें- मीन वार्षिक राशिफल 2025

মীন বার্ষিক 2025 বলছে যে মার্চ মাস থেকে শনি মীন রাশির জাতক/জাতিকাদের কুন্ডলীর প্রথম ভাবে বসে থাকবে আর এই সময় এটি শনি সাড়ে-সতীর দ্বিতীয় চরণে শুরু করবে। এই সময় আপনাকে খুব সাবধানে এগোতে হবে। যদিও, চতুর্থ ভাবে থাকা সত্ত্বেও, আপনার রাশির অধিপতি বৃহস্পতির দৃষ্টি আপনাকে সাড়ে সতীর নেতিবাচক প্রভাব থেকে রক্ষা করবে।

এই রাশিফল সামান্যকৃত ভবিষ্যবাণী, কিন্তু কুন্ডলী আঁধারিত মীন রাশিদের প্রাপ্ত হতে চলা পরিণাম ভিন্ন হতে পারে।

আসুন এবার আমরা এগিয়ে যায় আর দেরী না করে জেনে নেওয়া যাক যে মীন বার্ষিক 2025 র সাহায্যে এই বছরে মীন রাশিদের জন্য কেমন থাকবে।

এস্ত্রবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে বলুন কথা আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

মীন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার জীবন

মীন বার্ষিক রাশিফল 2025 র অনুসারে, এই বছর মীন রাশির জাতক/জাতিকাদের জন্য ক্যারিয়ারের ক্ষেত্রে সফলতা প্রাপ্ত করা সহজ হবে কেননা ফেব্রুয়ারী মাস পর্যন্ত শনি আপনার দ্বাদশ ভাবে স্থিত থাকবে। যদিও মার্চ মাসের পরে, এটি আপনার প্রথম ভাবে গোচর করবে এবং শনিদেবের এই স্থিতিটি আপনার ধৈর্য পরীক্ষা করতে পারে। এই জাতক/জাতিকাদের তাদের কর্মজীবনে সমস্যা এবং বিলম্বের সম্মুখীন হতে হতে পারে। আপনাদের মধ্যে কিছু লোকেদের এই সময় আপনাদের ক্যারিয়ারে বদলাব বা বিদেশে চাকরীর জন্য যেতে এপ্রেন। মীন রাশির লোকেদের সন্তুষ্টির ঘাটতির কারণে চাকরী বদলাতে দেখা যেতে পারে।

লাভকারী গ্রহ বৃহস্পতি এই বছরে ভালো স্থিতিতে হবে কেননা এই সময় সেটি আপনার চতুর্থ ভাবে উপস্থিত থাকবে। এটির ফলস্বরূপ, এই সময় আপনার ক্যারিয়ারের জন্য শুভ থাকবে। মীন বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে কর্মজীবনের জন্য দায়ী শনি গ্রহটি একটি প্রতিকূল স্থিতিতে থাকবে, যা এই সালে আপনার দ্বাদশ এবং প্রথম ভাবে উপস্থিত থাকবে এবং আপনাকে সাড়ে সতীর প্রভাব দিতে থাকবে। এছাড়াও, কেরিয়ারের ক্ষেত্রে আপনাকে প্রতিটি পদক্ষেপ সাবধানে নিতে হবে কারণ 13 জুলাই 2025 থেকে 28 নভেম্বর 2025 পর্যন্ত শনিদেব বকরি অবস্থায় থাকবেন। এই সময়টিকে আপনার ক্যারিয়ারের জন্য অনুকূল বলা যাবে না। ব্যবসা করলে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে।

মীন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

মীন বার্ষিক 2025 ভবিষ্যবাণী করছে যে এই বছর আর্থিক দৃষ্টি থেকে মীন রাশির জাতক/জাতিকদে সমস্যার সম্মুখীন করতে হতে পারে কেননা এই সময় আপনার খরচা বৃদ্ধি হওয়ার সম্ভবনা রয়েছে।

শনি গ্রহ আপনার দ্বাদশ ভাবে থাকার কারণে আপনাকে এমন পরিস্থিতির সম্মুখীন করতে হতে হতে পারে। তবে, মীন বার্ষিক রাশিফল 2025 সালের মার্চ মাসের পরে শনি দেবের গোচর আপনার প্রথম ভাবে হবে। ছায়া গ্রহ রাহু এবং কেতু আপনার দ্বাদশ এবং ষষ্ঠ ভাবে বসে থাকবে এবং এমন পরিস্থিতিতে তারা আপনার আর্থিক জীবনে ইতিবাচক ফলাফল দেওয়ার জন্য কাজ করবে।

দ্বাদশ ভাবে রাহুর উপস্থিতি আপনাকে অপ্রত্যাশিত রূপে ধন আর লাভ দুটিই প্রদান করবে। এপ্রিল মাস পর্যন্ত বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে থাকবে এবং এটি আপনার উপার্জিত অর্থ ব্যয় করাতে পারে। মে মাসের পরে বৃহস্পতি মহারাজের গোচর আপনার চতুর্থ ভাবে হবে যার কারণে অর্থের প্রবাহ ভালো থাকবে।

যদি আপনার নিজস্ব ব্যবসা থাকে তাহলে আপনি যতই লাভ উপার্জন করতে সক্ষম হোন না কেন আপনি সেটির সঞ্চয় করতে পারবেন না। তার সাথেই, আপনাকে সমস্যার সম্মুখীন করতে হতে পারে।

আপনার আর আপনার জীবনসাথীর নাম দিয়ে কতটা গুণ মিলে? জানার জন্য এক্ষণি ক্লিক করুন, নাম দিয়ে গুণ মিলান

মীন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

মীন বার্ষিক রাশিফল 2025 বলছে যে এই বছর শিক্ষার দিক থেকে মীন রাশির শিক্ষার্থীদের জন্য সমস্যা আর চ্যালেঞ্জ এ ভরে থাকবে। এটি হওয়ার কারণ ফেব্রুয়ারী মাস পর্যন্ত শনি আপনার দ্বাদশ ভাবে থাকবে এবং আপনাকে সারা বছর ধরে সাড়ে সতীর প্রভাব দিতে থাকবে। যদিও, মার্চ মাসের পরে, এটি আপনার জন্য প্রথম ভাব/লগ্ন ভাবে গোচর করবে। বৃহস্পতি 2025 সালের এপ্রিল মাস পর্যন্ত একটি অশুভ অবস্থানে থাকবে এবং এর পরে, এটি মে মাসে চতুর্থ ভাবে প্রবেশ করবে। এই সময়ে বৃহস্পতি শিক্ষার জন্য দায়ী গ্রহ হিসাবে, আপনার পড়াশোনায় আপনাকে ইতিবাচক ফলাফল দেবে। কিন্তু, মার্চ মাসের পরে, শনি আপনার প্রথম ভাবে বসে পড়ায় শিক্ষার গতি কমিয়ে দিতে পারে এবং আপনার মনোযোগ দেওয়ার ক্ষমতা দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে। রাহু আপনার দ্বাদশ ভাবে থাকার ফলে আপনাকে অস্থির করে তুলতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার একাগ্রতার অভাব হতে পারে বা আপনি যা পড়েন তা ভুলে যেতে পারেন।

মীন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

মীন বার্ষিক 2025 বলছে যে এই বছর মীন রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন সুখময় না থাকার অনুমান করা হচ্ছে আর এই সময়, ঘর-পরিবারে আর সদস্যদের সাথে উচ্চ মূল্য বানিয়ে রাখা সমস্যার হতে পারে। মীন বার্ষিক রাশিফল 2025 এই বছরে শনির দ্বাদশ আর প্রথম ভাবে অশুভ স্থিতিতে হবে আর আপনাকে শনি-সাড়ে সতীর নকারত্মক প্রভাব দিতে কাজ করবে। এই বছর আপনার তৃতীয় এবং চতুর্থ ভাবে বৃহস্পতি অশুভ অবস্থানে থাকবে। এমন পরিস্থিতিতে, আপনার পরিবারের সদস্যদের দ্বারা ভুল বোঝাবুঝি হতে পারে যা বাড়ির শান্তি নষ্ট করতে পারে। মে মাসের পরে, আপনাকে আপনার পরিবারের সাথে স্থান পরিবর্তনের মুখোমুখি হতে হতে পারে।

আজ চাঁদ কখন বেড়োবে? এটি জানার জন্য ক্লিক করুন।

মীন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

মীন বার্ষিক 2025 বলছে যে মীন রাশির জাতক/জাতিকাদের জন্য প্রেম এবং বিবাহিত জীবনের জন্য গড় থাকার আশংখ্যা রয়েছে কেননা প্রমুখ গ্রহের রূপে শনি আর গুরু গ্রহ নকারত্মক স্থিতিতে থাকবে। যদি আপনি কাউকে পছন্দ করেন তবে সম্পর্কে জড়ানো এড়িয়ে চলুন বা এটি কিছু সময়ের জন্য পিছিয়ে দিন। আর যদি আপনি বিয়ে করতে চান তাহলে প্রেম ও বিয়ের দিক থেকে 2025 সালকে ভালো বলা যাবে না। এমন পরিস্থিতিতে, আপনাকে বিয়ে যাওয়ার এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়টি শুভ বলা যাবে না। যদিও লাভকারী গ্রহের রূপে গুরু আপনার চতুর্থ ভাবে থাকবে এবং এই স্থিতি বিবাহের জন্য অনুকূল হবে না। এমনকি যদি আপনি 2025 সালে বিবাহ করেন, তাহলে আপনি সম্পর্কের ক্ষেত্রে মানসিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

মীন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: স্বাস্থ্য জীবন

মীন বার্ষিক 2025 বলছে যে এই বছর মীন রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্য ব্যাপারে ভালো-খারাপের সম্মুখীন হতে হবে। এই সময় আপনার রোগ প্রতিরোধক ক্ষমতা দূর্বল থাকতে পারে যার প্রভাব আপনার স্বাস্থ্যে পড়তে পারে। এই পুরো বছর শনি আর বৃহস্পতি গ্রহ প্রতিকূল অবস্থাতে থাকবে আর এটির পরিণামস্বরূপ আপনার পায়ে আর কোমরে ব্যাথার সমস্যা হতে অপরে। মীন বার্ষিক রাশিফল 2025 এই সময়, আপনাকে সুস্থ থাকার জন্য নিয়মিত রূপে যোগ ও ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে আপনি ফিট বা সুস্থ থাকেন।

এখানে ক্লিক করুন বিনামূল্যে পান, নাম দ্বারা কুন্ডলী মিলান !

মীন বার্ষিক 2025: প্রভাবী উপায়

  • প্রতিদিন দুর্গা চালিসা পাঠ করুন।
  • শনিবারের দিন শনি গ্রহের জন্য যজ্ঞ/হবন করুন।
  • মঙ্গলবারের দিন রাহু/কেতুর জন্য যজ্ঞ/হবন করুন।
  • বৃহস্পতিবারের দিন কোন বয়স্ক ব্রাহ্মণকে অন্ন দান করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

2025 মীন রাশিদের জন্য কেমন থাকবে?

বর্ষ 2025 এ গুরুর স্থিতি মীন রাশিদের ক্যারিয়ারের জন্য ভালো থাকবে।

মীন রাশিদের জন্য কোন রত্ন শুভ থাকবে?

মীন রাশির অধিপতি বৃহস্পতি, তাই পুখরাজ ধারণ করা আপনার জন্য উপকারী হবে।

বর্ষ 2025 এ মীন রাশিদের ধন কবে মিলবে?

এই বছর রাহু-কেতুর অবস্থান আপনাকে আর্থিক জীবনে ভাল ফল দেবে।

মীন রাশিদের কোন দেবতার পূজো করা উচিত?

মীন রাশিদের বিষ্ণু ভগবানের পূজো করা উচিত।