Personalized
Horoscope

মিথুন বার্ষিক রাশিফল 2025 (Mithun Barshik Rashifol 2025)

বিশেষ করে মিথুন রাশির লোকদের জন্য মাই কুন্ডলী দ্বারা প্রস্তুত করা হয়েছে মিথুন বার্ষিক রাশিফল 2025 যেখানে আপনি কর্মজীবন, অর্থ, প্রেম, বিবাহ, পরিবার, ব্যবসা, স্বাস্থ্য, ব্যবসা ইত্যাদি জীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন। সম্পূর্ণরূপে বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে। এই রাশিফলের সাহায্যে আপনি জানতে পারবেন নতুন বছর অর্থাৎ মিথুন বার্ষিক রাশিফল ​​2025 জাতক/জাতিকাদের জন্য কী নিয়ে আসবে? এই মানুষদের জীবনে কী ধরনের উত্থান-পতনের মুখোমুখি হতে হবে, আপনি মিথুন বার্ষিক রাশিফল ​​2025-এ এই প্রশ্নের উত্তর পাবেন।

মিথুন বার্ষিক রাশিফল 2025

Read in English - Gemini Yearly Horoscope 2025

মিথুন বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, মিথুন রাশিচক্রে তৃতীয় স্থানে রয়েছে যা বায়ু উপাদানের চিহ্ন। এই রাশিচক্রের শাসক দেবতা হল বুধ গ্রহ এবং এই কারণেই মিথুন রাশির লোকেরা বুদ্ধিমত্তা, দক্ষতা এবং বিশ্লেষণাত্মক গুণাবলীতে পরিপূর্ণ।

এই রাশিচক্রের অধীনে জন্মগ্রহণকারীরা দ্বৈত প্রকৃতির হয়। প্রায়ই দেখা যায় যে এই জাতক/জাতিকারা সমস্যাগুলির পরিণতি না জেনেই দ্রুত সিদ্ধান্তে চলে আসে, যার কারণে তারা তাদের সমস্যা বাড়িয়ে দেয়।

মিথুন বার্ষিক 2025 অনুসারে, এই সালের একটি উপকারী গ্রহ হিসাবে বৃহস্পতি 15 মে, 2025 তারিখে বৃষভ রাশি থেকে মিথুন রাশিতে গোচর করতে চলেছে। যদিও, এই গোচরটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল বলা যাবে না কারণ তাদের গোচর আপনার চন্দ্র রাশির প্রথম ভাবে হবে। রাশিফলের প্রথম আরোহন স্বয়ং। এই বছর শনির গোচরও আপনার জন্য গড় ফল নিয়ে আসবে, যা মীন রাশিতে গোচর করবে এবং 29 শে মার্চ, 2025 পর্যন্ত আপনার রাশির দশম ভাবে উপস্থিত থাকবে। একই সময়ে 18 মে, 2025 থেকে, রাহু আপনার নবম ভাবে এবং কেতু আপনার তৃতীয় ভাবে গোচর করবে। এই ভাবে বসে এই দুটি গ্রহই আপনাকে ইতিবাচক ফল দেবে। আপনার রাশিচক্রে বৃহস্পতির উপস্থিতি আপনাকে পরীক্ষা করতে পারে। দশম ভাবে শনির উপস্থিতি আপনার জন্য শুভ বলা হবে।

हिंदी में पढ़ें- मिथुन वार्षिक राशिफल 2025

এবার আর দেরি না করে, আসুন এগিয়ে যাওয়া যাক এবং জেনে নেওয়া যাক মিথুন বার্ষিক রাশিফল ​​2025 সম্পর্কে।

এস্ট্রোবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান

মিথুন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার

মিথুন বার্ষিক রাশিফল ​​2025 ভবিষ্যবাণী করে যে এই সালে মিথুন রাশির জাতক/জাতিকাদের কর্মজীবন উন্নতির পথে থাকবে কারণ শনি মহারাজ আপনার অষ্টম ভাব এবং নবম ভাবের অধিপতি। আমরা আপনাকে বলি দিই যে মিথুন 2025 রাশিফল এ শনিদেব আপনার দশম ভাবে অবস্থিত হবেন যা পেশাদার জীবনের ঘর। যদিও, দশম ভাবে অবস্থিত শনির অবস্থান ভাল হবে এবং এমন পরিস্থিতিতে এটি আপনাকে কর্মক্ষেত্রে দুর্দান্ত সুযোগ দেবে, তবে এটি চ্যালেঞ্জে পূর্ণ হবে। এই ধরনের সুযোগ আপনার জীবনে সমৃদ্ধি নিয়ে আসবে। আপনার চন্দ্র রাশিতে বৃহস্পতির অবস্থানের কারণে এই ব্যক্তিদের চাকরি পরিবর্তন বা চাকরিতে বদলির সম্মুখীন হতে হতে পারে।

এই সময় এই জাতক/জাতিকারা তাদের চাকরিতে বেশ ব্যস্ত বলে মনে হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে চাকরি পরিবর্তনের ধারণা আপনার পছন্দ নাও হতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি চিন্তিত দেখা দিতে পারেন। এই সময়ে, মিথুন রাশির লোকেরা চাকরিতে তাদের কঠোর পরিশ্রমের জন্য প্রশংসিত না হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি হতাশ হতে পারেন। তবে, 2025 সালের আগস্টের পরের সময়টি আপনার জন্য স্বস্তির নিঃশ্বাস নিয়ে আসবে কারণ আপনি এই সমস্যাগুলি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন।

আপনার রাশিতে বসে বৃহস্পতি আপনার পঞ্চম, সপ্তম এবং নবম ভাবে অবস্থান করবে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার কর্মজীবনের ক্ষেত্রে অনসাইট কাজের সুযোগ পাবেন। এই ধরনের সুযোগ পাওয়ার পর আপনি সন্তুষ্ট দেখাবেন এবং আপনি কর্মক্ষেত্রে আপনার দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবেন।

মিথুন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

মিথুন বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে এই সালের মে মাসের পর মিথুন রাশির জাতক/জাতিকাদের আর্থিক জীবনে অর্থের প্রবাহ খুব একটা ভালো না হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনাকে অতিরিক্ত ব্যয়ের সম্মুখীন হতে হতে পারে। এটি ঘটবে কারণ বৃহস্পতি, সপ্তম ভাবের অধিপতি হিসাবে, প্রথম ভাবে বসে থাকবেন, যা অশুভ বলে মনে করা হয়, যার কারণে অর্থের অভাবের সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

মিথুন বার্ষিক রাশিফল 2025 এই সময় আপনাকে আপনার আর্থিক জীবনে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার লাভ এবং ব্যয়ের মধ্যে ভারসাম্যহীনতা থাকতে পারে এবং এটি পরিচালনা করা আপনার পক্ষে সহজ হবে না।

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এটা গুরুত্বপূর্ণ হবে যে আপনি বিনিয়োগের মতো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ছায়া গ্রহ হিসাবে, 18 মে, 2025 থেকে, রাহু আপনার তৃতীয় স্থানে এবং কেতু আপনার নবম ভাবে অবস্থান করবে এবং তাদের অবস্থানগুলি আপনার জন্য শুভ হবে।

যদিও, এই জাতক/জাতিকারা 2025 সালের শেষে একটি বড় বিনিয়োগ করার পরিকল্পনা করতে দেখা যাবে যা আপনাকে ভাল রিটার্ন দেবে।

এখানে ক্লিক করুন বিনামূল্যে, নাম থেকে কুন্ডলী মিলানের জন্য !

মিথুন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

মিথুন বার্ষিক রাশিফল ​​2025 ভবিষ্যবাণী করছে যে শিক্ষার দৃষ্টিকোণ থেকে 2025 সালকে মিথুন রাশির শিক্ষার্থীদের জন্য খুব অনুকূল বলা যাবে না কারণ এই সালের মে থেকে বৃহস্পতি গ্রহটি আপনার রাশির ঊর্ধ্বে অবস্থান করবে।

মিথুন বার্ষিক রাশিফল 2025 র মার্চের পরে, আপনি শিক্ষা থেকে আপনার মন হারাতে পারেন কারণ শনিদেব আপনার চতুর্থ ভাবে থাকবেন। কুণ্ডলীর চতুর্থ ভাব শিক্ষার। এমন পরিস্থিতিতে, পড়াশোনায় আপনার অগ্রগতি ধীর হতে পারে বা আপনার মনোযোগ দেওয়ার ক্ষমতা দুর্বল হতে পারে।

মে 2025 র পরে, যখন গুরু মহারাজের দৃষ্টি আপনার পঞ্চম ভাবে থাকবে, সেই সময়ে আপনি শিক্ষার ক্ষেত্রে ভাল করতে সক্ষম হবেন।

মিথুন বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, শিক্ষার জন্য দায়ী গ্রহ এবং আপনার রাশির অধিপতি বুধ 06 জুন থেকে 22 জুন এবং 15 সেপ্টেম্বর থেকে 03 অক্টোবর 2025 পর্যন্ত আপনাকে শিক্ষার ক্ষেত্রে ভাল ফলাফল দেবে। তাছাড়া, উপরে উল্লিখিত সময়ের মধ্যে, আপনার একাগ্রতা আরও মজবুত হবে এবং আপনি পড়াশোনায় মনোযোগ দিতে সক্ষম হবেন।

এসময়, মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষমতা পড়াশোনায় ভালো হবে এবং আপনি পেশাগতভাবে আপনার পড়াশোনা করবেন। এছাড়াও, আপনি বিদেশে পড়াশোনা করার সুযোগ পাবেন।

মিথুন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

মিথুন বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে এই সালে মিথুন রাশির জাতকরা পারিবারিক জীবনে গড় ফল পাবেন। পরিবারের সদস্যরা তাদের কাজের সূক্ষ্ম ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে 2025 সালের মে থেকে, আপনার প্রথম বা লগ্ন ভাবে অধিষ্ঠিত বৃহস্পতি গ্রহ আপনার পরিবার থেকে সুখ কেড়ে নিতে পারে।

এই সময় আপনার পরিবার এবং পরিবারের সদস্যদের মধ্যে অহংকার সৃষ্টি হতে পারে যার কারণে আপনি সুখী পারিবারিক পরিবেশ বজায় রাখতে অক্ষম হতে পারেন। বৃহস্পতি লগ্নের কারণে পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি হ্রাস পেতে পারে।

মিথুন বার্ষিক রাশিফল 2025 অনুসারে, আপনার রাশির জাতক জাতিকাদের জন্য, শুক্র আপনার পঞ্চম বাড়ির অধিপতি এবং এটি 02 মার্চ থেকে 13 এপ্রিল 2025 পর্যন্ত বকরি অবস্থাতে থাকবে। ফলস্বরূপ, আপনি সম্পর্ক এবং পরিবারের সদস্যদের সাথে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে, আপনাকে আপনার পরিবারের সদস্যদের সাথে আইনি বা সম্পত্তি সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই ব্যক্তিদের যোগাযোগের ক্ষমতাও ক্ষতিগ্রস্ত হতে পারে এবং এমন পরিস্থিতিতে পরিবারের সদস্যদের সাথে তর্ক-বিতর্কের সম্ভাবনা থাকে। দ্বৈত প্রকৃতির রাশির চিহ্ন হওয়ায়, মিথুন রাশির জাতক/জাতিকাদের পরিবারে চলমান বিষয়গুলি নিয়ে বিনা দ্বিধায় কথা বলার পরামর্শ দেওয়া হয় অন্যথায় এই ব্যক্তিদের পরিবারে গুরুতর সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

আজকে চাঁদ কখন দেখা যাবে? এটি জানার জন্য এখানে ক্লিক করুন।

মিথুন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

মিথুন বার্ষিক রাশিফল ​​2025 ভবিষ্যবাণী করছে যে প্রেম এবং দাম্পত্য জীবনের পরিপ্রেক্ষিতে, 2025 সালটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য খুব বেশি বিশেষ হবে না। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে আপনার সঙ্গীর সাথে আপনার মতভেদ বা বিবাদ হতে পারে। যারা বিবাহিত তারা তাদের সম্পর্ক থেকে সুখ হারিয়ে যেতে পারে।

তবে, আপনি যদি বিয়ে করার কথা ভাবছেন, তাহলে আপনার সম্পর্কের টানাপোড়েনের সম্ভাবনা রয়েছে বা এই বছরে আপনার বিয়ে হওয়ার সম্ভাবনা খুব কম হতে পারে। যেমনটি আমরা আপনাকে বলেছি যে মিথুন একটি দ্বৈত প্রকৃতির রাশি এবং এর কারণে আপনি আপনার বিবাহিত জীবনে প্রেম এবং সম্প্রীতি বজায় রাখতে ব্যর্থ হতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, এই লোকদের জন্য প্রয়োজন হবে যে আপনি আপনার অহংকার কে দূরে রাখুন এবং আপনার সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় রাখার চেষ্টা করুন যাতে আপনি দুজনেই সুখী থাকতে পারেন। মিথুন 2025 রাশিফল বলছে যে বৃহস্পতি আপনার পঞ্চম এবং সপ্তম ভাবে অবস্থান করার কারণে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক রোমান্টিক থাকবে।

শুক্র প্রেমের গ্রহ, আপনার পঞ্চম ভাবের অধিপতি যা আপনাকে 29শে জুন থেকে 26 জুলাই এবং তারপরে 02 নভেম্বর থেকে 26 নভেম্বর 2025 পর্যন্ত সময়কালে আপনার প্রেম জীবনে ইতিবাচক ফলাফল প্রদান করবে। এই সময়টিকে প্রেম ও দাম্পত্যের জন্য ভালো বলা যেতে পারে।

মিথুন রাশিদের জন্য বার্ষিক রাশিফল: স্বাস্থ্য

মিথুন বার্ষিক রাশিফল 2025 বলছে যে এই সালের এপ্রিল মাস পর্যন্ত মিথুন রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে। তবে, এপ্রিলের পরে, বৃহস্পতি এবং শনির গোচর আপনার পক্ষে অনুকূল হবে না। বৃহস্পতি তার নিজের রাশিতে থাকবে এবং এটি আপনাকে স্থূলতার শিকার করতে পারে যার কারণে আপনি অস্বস্তি বোধ করতে পারেন। এছাড়াও, এই বছর আপনার মধ্যে অলসতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনার আত্মবিশ্বাসেরও অভাব হতে পারে। আপনার লগ্ন ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে আপনি ঘন ঘন সর্দি এবং কাশির সমস্যায় পড়তে পারেন। যদিও, বুধ আপনার প্রথম ভাবের অধিপতি এবং বৃহস্পতির প্রতিকূল। এমন পরিস্থিতিতে ভগবান বৃহস্পতি আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে এবং আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যদি সম্ভব হয়, আপনার ফিটনেস বজায় রাখুন, তবেই আপনি সুস্থ থাকতে পারবেন।

এখানে ক্লিক করুন বিনামূল্যে, নাম দিয়ে কুন্ডলী মিলান !

মিথুন বার্ষিক রাশিফল 2025: প্রভাবী উপায়

  • বৃহস্পতিবার লিঙ্গাষ্টকম পাঠ করুন।
  • মঙ্গলবার কেতু গ্রহের জন্য যজ্ঞ/হবন করুন।
  • প্রতিদিন 21 বার "ওম কেত্বে নমঃ" জপ করুন।
  • প্রতিদিন 11 বার "ওম গুরভে নমঃ" জপ করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

2025 সালে কি মিথুন রাশিদের জন্য ভালো দিন আসবে?

মিথুন রাশিদের জন্য এই বছর মিশ্র হতে পারে।

2025 সাল মিথুন রাশিদের জন্য কী ভবিষ্যবাণী করে?

এই বছরটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জীবনে অনেক পরিবর্তন আনবে।

মিথুন রাশিদের কোন দেবতার করা উচিত?

মিথুন রাশির জাতক জাতিকাদের উচিত ভগবান গণেশ ও শ্রী বিষ্ণুর পূজা করা।

মিথুন রাশির জাতক জাতিকাদের শত্রু রাশি কোনটি?

জ্যোতিষশাস্ত্রে কর্কট, বৃশ্চিক এবং মকর রাশিকে মিথুন রাশির শত্রু বলে মনে করা হয়।