Personalized
Horoscope

মকর বার্ষিক রাশিফল 2025 (Mokor Barshik Rashifol 2025)

মকর বার্ষিক 2025 র বিশেষ রূপে মকর রাশির জাতক/জাতিকাদের কথা ধ্যানে রেখে তৈরী করা হয়েছে। এই মকর বার্ষিক রাশিফল 2025 ভবিষ্যবাণী এই বছরের জন্য মকর রাশিদের জীবনে বিভিন্ন ক্ষেত্রে যেমন ক্যারিয়ার, ব্যবসা, প্রেম, আর্থিক জীবন এবং স্বাস্থ্য ইত্যাদির ব্যাপারে তথ্য প্রদান করা হবে। তার সাথেই এই বছর মকর রাশিফল কী কী নতুন নিয়ে আসবে? এই সব কিছুর ব্যাপারে আমরা বিস্তারিতভাবে জানবো এই নিবন্ধটি থেকে।

মকর বার্ষিক রাশিফল 2025

Read in English -Capricorn Yearly Horoscope 2025

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশি চক্রের দশম রাশি হল মকর যা পৃথিবীর উপাদানের রাশি। এই রাশির শাসক দেবতা হলেন শনিদেব, কর্মফলের দাতা। এটি কঠোর পরিশ্রম এবং উৎসর্গের প্রতিনিধিত্ব করে। পরিণামস্বরূপ, 2025 সাল মকর রাশির জাতক/জাতিকাদের ক্যারিয়ার, প্রেম এবং আর্থিক জীবন ইত্যাদিতে গড় ফল দিতে পারে কারণ এই বছরের মে মাস থেকে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে থাকবে। তবে মে মাসের আগে এটি পঞ্চম ভাবে বসে আপনাকে ইতিবাচক ফল দেবে।

শনি দেব ফেব্রুয়ারী 2025 র শেষ পর্যন্ত আপনার দ্বিতীয় ভাবে উপস্থিত হবে। এটির এই স্থিতি ঘর-পরিবারে সমস্যার জন্ম দিতে পারে। কিন্তু, মার্চ মাসের শেষে গোচর করে এটি আপনার তৃতীয় ভাবে প্রবেশ করে ফেলবে। মকর বার্ষিক রাশিফল 2025 এই সময়, এটি আপনার জীবনে কোন বড় সফলতা দিতে পারে। অন্যদিকে, ছায়া গ্রহের রূপে রাহু দ্বিতীয় ভাব আর কেতু অষ্টম ভাবে বসে থাকবে আর এটির স্থিতি মকর রাশিদের জন্য অনুকূল বলা যাবে না।

हिंदी में पढ़ें- मकर वार्षिक राशिफल 2025

মকর বার্ষিক 2025 বলছে যে এই বছর এই জাতক/জাতিকাদের মিশ্রিত বা ভালো-মন্দ দুই পরিণাম মিলতে পারে কেননা এই বছর ফেব্রুয়ারীতে শনি আপনার দ্বিতীয় ভাবে হবে। গুরু গ্রহের মে মাসে গোচর করার পরে আপনার অষ্টম ভাবে চলে যাবে আর এই ভাবে বৃহস্পতি মহারাজের প্রবেশ অনুকূল মানা যাবে না। রাহু আর কেতু 18 মে 2025 এ আপনার দ্বিতীয় আর অষ্টম ভাবে বিরাজমান হবে। সব মিলিয়ে, বছরের দ্বিতীয় ভাগ আপনার জন্য কিছুটা ভালো থাকার সম্ভবনা রয়েছে কেননা আপনার রাশির অধিপতি গ্রহ শনি তৃতীয় ভাবে স্থিত হবে।

এই রাশিফল সামান্যকৃত ভবিষ্যবাণী, কিন্তু কুন্ডলীর আঁধারিত মকর রাশির জাতক/জাতিকাদের মিলতে চলেছে পরিণামে ভিন্নতা দেখা যেতে পারে।

এবার আসুন আমরা এগিয়ে যাই এবং দেরি না করে জেনে নিই মকর রাশির বার্ষিক রাশিফল ​​2025 র সাহায্যে এই সাল মকর রাশির জাতক/জাতিকাদের জন্য কেমন যাবে।

এস্ত্রবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে বলুন কথা আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

মকর রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার জীবন

মকর বার্ষিক 2025 র অনুসারে, এই বছরে মার্চ মাসের পরের সময় ক্যারিয়ারের ক্ষেত্রে অপার সফলতা নিয়ে আসবে কেননা শনি দেব আপনার তৃতীয় ভাবে উপস্থিত হবে। শনি গ্রহের গোচর আপনার পরিবারের জন্য খুব ভালো থাকবে আর এই সময়ে আপনি সফলতা পাবেন। মার্চ 2025 এ কর্মক্ষেত্রে করা পরিশ্রমের জন্য ভালো সাহায্য মিলবে।

কিন্তু, এপ্রিল 2025 র পরে, যখন বৃহস্পতি তার রাশিচক্র পরিবর্তন করবে এবং আপনার ষষ্ঠ ভাবে বিরাজমান করবে, তখন এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য কিছুটা কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার চাকরিতে পরিবর্তন বা বদলির সম্ভাবনা রয়েছে।

মকর বার্ষিক 2025 বলছে যে রাহু দ্বিতীয় ভাবে আর কেতুর অষ্টম ভাবে উপস্থিতি ক্যারিয়ারের ক্ষেত্রে আপনাকে গড় পরিণাম দিতে পারে। আপনার অষ্টম ভাবে বসে কেতু চাকরীতে সমস্যা আর অসুবিধা তৈরী করতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে 2025 সালের মার্চ মাসের পরের সময়টি উন্নতি নিয়ে আসতে পারে। এই সময়ে মকর বার্ষিক রাশিফল 2025 , আপনি ব্যবসায় আপনার দখল বজায় রাখতে সক্ষম হবেন এবং আপনি সেই সাথে অনেকগুলি নতুন ব্যবসা শুরু করতে পারেন যা আপনাকে ভাল লাভ এনে দেবে। আমরা আপনাকে বলে দিই যে 13 জুলাই, 2025 থেকে 28 নভেম্বর, 2025 পর্যন্ত, শনি গ্রহটি বকরি অবস্থায় থাকবে এবং ফলস্বরূপ, কর্মজীবন এবং ব্যবসায়ের ক্ষেত্রে আপনার অগ্রগতির গতি ধীর হতে পারে।

মকর রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

মকর বার্ষিক 2025 ভবিষ্যবাণী বলছে যে এই বছরের মার্চ মাসের পরে মকর রাশিদের আর্থিক স্থিতি ভালো থাকবে কেননা শনি গ্রহ আপনার তৃতীয় ভাবে বিরাজমান হবে। কিন্তু, ফেব্রুয়ারী মাস পর্যন্ত আপনার অর্থের সাথে জড়িত মামলা খুব সাবধানতার সাথে সামলাতে হবে, অন্যথা আপনার লোকসান হতে পারে। কিন্তু রাহু দ্বিতীয় ভাবে আর কেতু অষ্টম ভাবে বসে ধন উপার্জনের রাস্তাতে আপনাকে সমস্যা দিতে পারে। এপ্রিল মাস পর্যন্ত গুরু গ্রহ আপনার পঞ্চম ভাবে উপস্থিত থাকবে, তখন পর্যন্ত আপনার আর্থিক স্থিতি মজবুত থাকবে। কিন্তু, মে মাসের পরে গুরু গ্রহ আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করে ফেলবে, সেই সময় আপনার খরচা অপ্রত্যাশিত বৃদ্ধি দেখা দিতে অপরে আর আপনার সঞ্চয় করার ক্ষমতা কমে যেতে পারে।

যদিও, বছরের দ্বিতীয় ভাগে আপনার অর্থের সাথে জড়িত সমস্যাতে বেশ সাবধানে থাকতে হবে, অন্যথা আপনাকে লোকসানের সম্মুখীন করতে হতে পারে। মে মাসের পরে সম্পত্তি কেনার দিকে পদক্ষেপ বাড়াতে পারেন কেননা বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে গোচর করবে।

আপনার আর আপনার জীবনসাথীর নাম দিয়ে কতটা গুণ মিলে? জানার জন্য এক্ষণি ক্লিক করুন, নাম দিয়ে গুণ মিলান

মকর রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

মকর বার্ষিক রাশিফল 2025 বলছে যে এই বছরের শুরুতে চার মাসে অর্থাৎ এপ্রিল মাস পর্যন্তের সময় মকর রাশির শিক্ষার্থীদের জন্য ভালো থাকবে কেননা শিক্ষার কারক গ্রহ বৃহস্পতি দেব আপনার পঞ্চম ভাবে বসে থাকবে। এই বছরের মে মাসে হতে চলা গুরুর গোচর আপনার ষষ্ঠ ভাবে হবে যে কারণে আপনার একাগ্র ক্ষমতা দুর্বল থাকতে পারে। শিক্ষাতে আপনার প্রদর্শন আপনার আশা থেকে কম হওয়ার অশংখ্য রয়েছে। কিন্তু মার্চ থেকে আপনার দ্বিতীয় ভাবে উপস্থিত শনি শিক্ষাতে প্রগতি নিয়ে আসতে পারে আর আপনাকে অন্যদের আগে করতে অপরে। যেসব শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য ইচ্ছুক তাদের জন্য মে মাসের আগের সময় অনুকূল থাকবে। এই সময় আপনার বিদেশে গিয়ে পড়াশোনা করার সুযোগ মিলতে পারে সেইজন্য আগেথেকেই পরিকল্পনা করে রাখুন।

বর্ষ 2025 রাহু আর কেতু আপনার সমর্থন করতে পিছনে হতে পারে। এই সময় মে মাসের পরে আপনার পড়াশোনাতে ধ্যান কেন্দ্রিত করার পরামর্শ দেওয়া হচ্ছে কেননা এই সময় গুরু আপনার ষষ্ঠ ভাবে হবে। আপনার মধ্যে আত্মবিশ্বাসের ঘাটতি হতে পারে আপনি পড়াশোনাতে পিছিয়ে থাকতে পারেন।

মকর রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

মকর বার্ষিক 2025 বলছে যে এই বছরে মকর রাশিদের পারিবারিক জীবন মার্চ মাসের পরে ভালো থাকবে কেননা এই সময় শনি আপনার তৃতীয় ভাবে গোচর করতে চলেছে। অন্যদিকে, মে আমিষের পরে গুরু আপনার ষষ্ঠ ভাবে উপস্থিত হবে যা আপনাকে সকারত্মক পরিণাম দিতে ব্যর্থ হতে অপরে। পরিবারে আপনাকে সমস্যার সম্মুখীন করতে হতে পারে যে কারণে বোঝাপড়ার ভুল হতে পারে। গুরু দেবের নেতিবাচক স্থিতির কারণে, আপনার পরিবারের সদস্যদের সাথে তালমিল বজায় রাখা আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। এছাড়াও, মকর রাশির মানুষের মনে নিরাপত্তাহীনতার অনুভূতি জাগতে পারে, যা আপনার পরিবারের জন্য ভালো নাও হতে পারে। একই সময়ে রাহু এবং কেতু দ্বিতীয় ভাবে এবং অষ্টম ভাবে বসে আপনার পারিবারিক জীবনে প্রভাব ফেলতে পারে। তবে তৃতীয় ভাবে শনির উপস্থিতি আপনার পরিবারে নৈতিক মূল্যবোধ বজায় রাখবে।

আজ চাঁদ কখন বেড়োবে? এটি জানার জন্য ক্লিক করুন।

মকর রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

মকর বার্ষিক 2025 বলছে যে এই বছরের এপ্রিল মাস পর্যন্ত মকর রাশিদের প্রেম এবং বিবাহিত জীবন ভালো থাকবে কেননা বৃহস্পতি দেব আপনার পঞ্চম ভাবে হবে। এটির পরিণামস্বরূপ, মকর বার্ষিক রাশিফল 2025 এই জাতক/জাতিকারা প্রেম জীবন ভালোবাসা আর প্রেমে ভরা থাকবে আর আপনি সম্পর্কে সফলতা প্রাপ্ত করবেন। কিন্তু 2025 সালের মার্চ থেকে, শনি আপনার তৃতীয় ভাবে স্থিত করবে এবং এমন পরিস্থিতিতে আপনি কিছু সমস্যার পরে প্রেম এবং দাম্পত্য জীবনে সাফল্য পাবেন। দ্বিতীয় ও অষ্টম ভাবে অবস্থিত রাহু ও কেতু আপনার সমস্যাও বাড়িয়ে দেবে। ফলস্বরূপ, আপনি আপনার প্রেম জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই বছরের মার্চ মাসে বৃহস্পতির গোচর প্রেম এবং বিবাহিত জীবনে প্রেম এবং সম্প্রীতি হ্রাস করতে পারে।

মকর রাশিদের জন্য বার্ষিক রাশিফল: স্বাস্থ্য জীবন

মকর বার্ষিক রাশিফল 2025 র অনুসারে, এই বছরে মে মাস থেকে আপনাকে আপনার স্বাস্থ্য নিয়মিত রূপে পরীক্ষা করানোর পরামর্শ দেওয়া হচ্ছে কেননা এই সময় গুরু গ্রহ আপনার ষষ্ঠ ভাবে স্থিত হবে। এই জাতক/জাতিকাদের পায়ে ব্যথার অভিযোগ হতে পারে। মার্চ মাসের পরে শনি তৃতীয় ভাবে উপস্থিতি স্বাস্থ্যের ব্যাপারে আপনার সমর্থন করবে। কিন্তু দ্বিতীয় আর অষ্টম ভাবে রাহু আর কেতু আপনার রোগ প্রতিরোধক ক্ষমতা দুর্বল করতে পারে সেইজন্য আপনাকে আপনার স্বাস্থ্যের ধ্যান রাখতে হবে।

এখানে ক্লিক করুন বিনামূল্যে পান, নাম দ্বারা কুন্ডলী মিলান !

মকর বার্ষিক 2025: প্রভাবী উপায়

  • প্রতিদিন হনুমান চালিশা পাঠ করুন।
  • শনিবারের দিন রাহু-কেতুর জন্য যজ্ঞ করুন।
  • প্রতহ্য 108 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

2025 সাল কি মকর রাশির মানুষের জন্য ভালো যাবে?

কর্মজীবনের দিক থেকে, মকর রাশির জাতকরা 2025 সালে শুভ ফল পাবেন।

মকর রাশির শত্রু রাশি কোনটি?

তুলা রাশিকে মকর রাশির শত্রু মনে করা হয়।

2025 সালে মকর রাশির স্বাস্থ্য কেমন হবে?

মে 2025 র পরে, মকর রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

মকর রাশির লোকেদের কার পূজা করবে?

হনুমান এবং ভগবান শিবের পূজা মকর রাশির মানুষের জন্য শুভ।