Personalized
Horoscope

সিংহ বার্ষিক রাশিফল 2025 (Singho Barshik Rashifol 2025)

সিংহ রাশির বার্ষিক রাশিফল ​​2025 র মাধ্যমে, আমরা সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য এই সালের ভবিষ্যবাণী প্রদান করবো। এই সিংহ বার্ষিক রাশিফল 2025 র অধীনে, নতুন বছরে অর্থাৎ 2025 সালে, সিংহ রাশির জাতক/জাতিকারা জীবনের বিভিন্ন দিক যেমন ক্যারিয়ার, আর্থিক জীবন, পরিবার, প্রেম, বিবাহ, স্বাস্থ্য এবং ব্যবসা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত ভবিষ্যবাণী পেতে সক্ষম হবেন। এই নতুন বছর আপনার জীবনে কি পরিবর্তন আনবে? এছাড়াও আপনি সিংহ রাশিফল এই তথ্য বিস্তারিত ভাবে পাবেন।

সিংহ বার্ষিক রাশিফল 2025

Read in English - Leo Yearly Horoscope 2025

বৈদিক জ্যোতিষ অনুসারে, রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ রাশি আর এটি অগ্নি তত্ব রাশি। এই রাশির অধিপতি দেব গ্রহের রাজা সূর্য্য। এই বছরের শুরুতে বৃহস্পতি মহারাজ দশম ভাবে স্থিতি হবে আর মে 2025 এ গুরু দেব আপনার একাদশ ভাবে প্রবেশ করে ফেলবেন। এটি আপনাকে কর্মে ভালো পরিনাম দিবে। অন্যদিকে, রাহু আপনার সপ্তম ভাবে বসে থাকবে যদিও কেতু গ্রহ আপনার প্রথম ভাবে স্থিত হবে। এই দুটি গ্রহের স্থিতিকে ভালো বলা যাবে না আর এই সময়, এই বছর ধরে আপনাকে নকারত্মক পরিণাম দেওয়ার কাজ করতে পারে।

একই সময়ে, 2025 সালের মার্চ মাস পর্যন্ত, শনিদেব আপনার ষষ্ঠ এবং সপ্তম ভাবের অধিপতি হিসাবে সপ্তম ভাবে উপস্থিত থাকবেন। কিন্তু, এপ্রিল 2025 থেকে এটি আপনার অষ্টম ভাবে গোচর হবে। অন্যদিকে, বৃহস্পতি মে মাস থেকে পঞ্চম এবং অষ্টম ভাবের অধিপতি হিসাবে আপনার একাদশ ভাবে উপস্থিত হবে। এই অবস্থায়, ভগবান বৃহস্পতির অবস্থান আপনার পক্ষে অনুকূল বলা হবে এবং তিনি আপনাকে শুভ ফল প্রদান করবেন।

हिंदी में पढ़ें- सिंह वार्षिक राशिफल 2025

সিংহ বার্ষিক 2025 অনুসারে, এই সালের মে মাসের পরে যখন বৃহস্পতি গ্রহ একটি মজবুত অবস্থানে গোচর করবে, সেই সময়টি চাকরি পরিবর্তন বা একটি নতুন ব্যবসা শুরু করার মতো যে কোনও বড় ক্যারিয়ার সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার জন্য ভাল প্রমাণিত হবে। যে ব্যক্তি একটি বড় বিনিয়োগ করতে চান এই সময়কালে তা করতে পারেন কারণ এই সময় আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন।

ছায়া গ্রহ রাহু এবং কেতু সম্পর্কে কথা বললে, এই সালের মে মাস থেকে এই দুটি গ্রহই আপনার সপ্তম এবং প্রথম ভাবে অবস্থিত হবে। এই পরিস্থিতির কারণে, সিংহ রাশির জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সাথে পারস্পরিক তালমিল বজায় রাখতে অসুবিধা অনুভব করতে পারে বা সম্পর্কের মধ্যে প্রেমের অভাব হতে পারে। এই ব্যক্তিদের প্রেম জীবন রাহু-কেতুর দ্বারা নেতিবাচকভাবে প্রভাবিত হতে পারে এবং ফলস্বরূপ, আপনাদের উভয়ের মধ্যে অহংকার সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

চলুন এবার এগিয়ে যাওয়া যাক আর সিংহ বার্ষিক রাশিফল 2025 র মাধ্যমে জানা যাক যে সিংহ রাশিদের জন্য বার্ষিক 2025 কীভাবে বদলাব নিয়ে আসবে?

এস্ত্রবার্তা : আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

সিংহ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: ক্যারিয়ার

সিংহ রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, এই সালে, সিংহ রাশির জাতক/জাতিকারা চাকরির ক্ষেত্রে গড় ফল পাবেন কারণ এই সালের মার্চের পরে, শনি গ্রহ আপনার অষ্টম ভাবে বসে থাকবে। এই ভাবে অধিষ্ঠিত শনিদেব আপনার কাজে সমস্যা ও বাধা সৃষ্টি করতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে এবং নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্য এই বছরটিকে খুব একটা ভালো বলা যাবে না। এছাড়াও, এই সময় কোনো নতুন অংশীদারিত্বে প্রবেশ করা এড়িয়ে চলুন।

সিংহ রাশির জাতক/জাতিকারা যারা চাকরি করছেন এবং নতুন চাকরির সুযোগ খুঁজছেন, তাহলে সিংহ বার্ষিক রাশিফল 2025 সালের মে মাসের পরের সময়টি আপনার জন্য কিছু দুর্দান্ত সুযোগ নিয়ে আসতে পারে কারণ আপনার চন্দ্র রাশির একাদশ ভাবে বৃহস্পতি গ্রহ উপস্থিত থাকবে। এখানে বসে গুরু দেব আপনার ভাগ্যকে মজবুত করবেন। শনি অষ্টম ভাবে থাকার কারণে আপনার উর্ধ্বতনদের সাথে সম্পর্কের ক্ষেত্রে আপনাকে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে।

অন্যদিকে, আপনার সপ্তম ভাবে রাহু এবং প্রথম ভাবে কেতুর উপস্থিতি চাকরিতে মানসিক বা কাজের চাপ বাড়াতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি আপনার কাজের জন্য আপনার উর্ধ্বতনদের দ্বারা প্রশংসা নাও করতে পারেন। আপনি যদি কোন ব্যবসায়ী হন এবং একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তাহলে আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

সিংহ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: আর্থিক জীবন

সিংহ রাশির বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে এই সালে সিংহ রাশির জাতক/জাতিকারা আর্থিক জীবনে গড় ফল পাবেন। এছাড়াও, আপনি একের পর এক ব্যয়ের সম্মুখীন হতে পারেন।

তবে, মে 2025 র পরের সময় ধনের সাথে জড়িত মামলার জন্য ভালো বলা যেতে পারে। এই সময়ে আপনি যথেষ্ট পরিমাণ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই জাতক/জাতিকাদের তাদের আর্থিক জীবনে খুব ভেবেচিন্তে বিনিয়োগ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে দেখা যেতে পারে যার কারণে আপনি ভাল আয় পেতে সক্ষম হবেন।

অন্যদিকে, রাহু আপনার সপ্তম ভাবে এবং কেতু প্রথম ভাবে থাকবে। এমন পরিস্থিতিতে, সিংহ বার্ষিক রাশিফল 2025 অনুসারে, এটি আপনার জীবনে অপ্রয়োজনীয় ব্যয় নিয়ে আসতে পারে যার কারণে আপনি চিন্তিত থাকতে পারেন।

আপনার আর আপনার জীবনসাথীর নাম দিয়ে কতটা গুণ মিলে? জানার জন্য এক্ষণি ক্লিক করুন, নাম দিয়ে গুণ মিলান

সিংহ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: শিক্ষা জীবন

সিংহ বার্ষিক রাশিফল 2025 বলছে যে এই সালকে সিংহ রাশির শিক্ষার্থীদের জন্য শিক্ষার দৃষ্টিকোণ থেকে খুব ভাল বলা যাবে না কারণ বৃহস্পতি গ্রহ আপনার রাশির দশম ভাবে উপস্থিত থাকবে। এমন পরিস্থিতিতে এই সময়টা আপনার জন্য কিছুটা নাজুক হতে পারে। যদিও, 2025 সালের মে মাসে, বৃহস্পতি একাদশ ভাবে প্রবেশ করবে যা শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি আনবে। এমন পরিস্থিতিতে আপনার পড়াশোনায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মে 2025 র পরে, আপনি উন্নত পড়াশোনা শুরু করতে পারেন বা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা এতে দুর্দান্ত প্রদর্শন করে সবাইকে অবাক করে দিতে পারেন। এই সময়ে আপনি আপনার যোগ্যতা ও সামর্থ্য প্রমাণ করতে সক্ষম হবেন।

সিংহ রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, এই বছরের মার্চ মাস থেকে শনিদেব আপনার রাশির অষ্টম ভাবে অধিষ্ঠিত হবেন। ফলস্বরূপ, আপনাকে শিক্ষাক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। পড়াশুনা থেকে আপনার মনোযোগ বিচ্ছিন্ন হতে পারে। ছায়া গ্রহ হিসাবে রাহু-কেতু আপনার শিক্ষাকে প্রভাবিত করতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার পড়াশোনায় অগ্রগতি ধীর হতে পারে। এটি আপনার কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে। তবে এই সময়ে বৃহস্পতি গ্রহ আপনাকে সাহায্য করবে।

সিংহ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: পারিবারিক জীবন

সিংহ রাশির বার্ষিক রাশিফল ​​2025 বলছে যে এই সালের মে মাসের পরে সিংহ রাশির জাতক/জাতিকারা পারিবারিক জীবনে ভাল ফল পাবেন। এই সময়ে, আপনি আপনার পরিবারের সাথে সময় কাটাবেন এবং তাদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে এই সময়টা উপভোগ করতে দেখা যাবে। এই সব সম্ভব হবে কারণ মে মাসের পরে বৃহস্পতির অবস্থান শুভ হবে।

এই সময়টাকে উপভোগ করার পাশাপাশি আপনি আপনার জীবনে উচ্চতর মূল্যবোধ প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন।

যেমন আমরা আপনাকে বলেছিলাম যে গুরু মহারাজ অনুকূল অবস্থানে থাকবেন, তবে শনিদেব আপনার চন্দ্র রাশির অষ্টম ভাবে বসে থাকবেন। ফলস্বরূপ, আপনাকে পারিবারিক জীবনে সমস্যার সম্মুখীন হতে হতে পারে যার কারণে পারিবারিক সুখ হ্রাস পেতে পারে।

এছাড়াও প্রথম ভাবে রাহু এবং সপ্তম ভাবে কেতুর উপস্থিতি পরিবারে প্রেম ও সম্প্রীতি কমাতে পারে। উপরন্তু, এটি পরিবারের সদস্যদের সাথে সম্পর্ককেও প্রভাবিত করতে পারে।

যদিও, এই সালের মে মাসে বৃহস্পতি গ্রহ আপনার জন্য শুভ হবে এবং পরিবারে সুখ বৃদ্ধি হতে পারে।

আজ চাঁদ কখন বেড়োবে? এটি জানার জন্য ক্লিক করুন।

সিংহ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: প্রেম এবং বিবাহিত জীবন

সিংহ রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, এই সালের এপ্রিল মাস পর্যন্ত প্রেম এবং বিবাহিত জীবন খুব ভাল বলা যাবে না। তবে মে মাসের পরের সময়টি আপনার প্রেম এবং বিবাহিত জীবনে শুভ ফল বয়ে আনবে। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে এই সময়টি আপনাকে সাফল্য আনতে সহায়ক হতে পারে। সেই সঙ্গে যারা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন, মে মাসের পরের সময়টা তাদের জন্য ভালো যাবে।

বিপরীতে, শনিদেবকে অষ্টম ভাবে বসে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক পরীক্ষা করতে দেখা যেতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সঙ্গীর সাথে তর্ক বা বিবাদের সম্ভাবনা রয়েছে। সিংহ বার্ষিক রাশিফল 2025 বলছে যে আপনার রাশির প্রথম ভাবে রাহুর অবস্থান এবং সপ্তম ভাবে কেতু সমস্যা বাড়িয়ে দেবে। ফলস্বরূপ, আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে মানসিক উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন যা পার্থক্যের কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে এই ব্যক্তিদের সম্পর্কের মাধুর্য বজায় রাখতে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হয়।

শুক্র গ্রহ কে প্রেম এবং বিবাহের জন্য দায়ী গ্রহ বলা হয়, যা 29 জুন মাস থেকে 26 জুলাই 2025 এবং 02 নভেম্বর মাস থেকে 26 নভেম্বর 2025 পর্যন্ত সময়কালে আপনার জন্য ফলদায়ক হবে। এছাড়াও, এটি আপনাকে প্রেম এবং বিবাহের ক্ষেত্রে শুভ ফল দেবে।

সিংহ রাশিদের জন্য বার্ষিক রাশিফল: স্বাস্থ্য

সিংহ রাশির বার্ষিক রাশিফল ​​2025 অনুসারে, এই সালে, সিংহ রাশির জাতক জাতিকারা অষ্টম ভাবে শনির উপস্থিতির কারণে পায়ে ব্যথার সমস্যায় পড়তে পারে। এই বছর রাহু সপ্তম ভাবে এবং কেতু প্রথম ভাবে থাকবে, যা আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দিতে পারে।

সপ্তম ভাবে শনিদেবের উপস্থিতি অনুকূল বলা যাবে না কারণ এটি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাকে দুর্বল করে দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনি মানসিক চাপে পড়তে পারেন।

তবে, 2025 সালের মে মাসে বৃহস্পতির গোচর শুভ হবে। ফলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

এখানে ক্লিক করুন বিনামূল্যে পান, নাম দ্বারা কুন্ডলী মিলান !

সিংহ বার্ষিক রাশিফল 2025: প্রভাবী উপায়

  • প্রতিদিন হনুমান চালিশার পাঠ করুন আর বিশেষ রূপে মঙ্গলবারের দিন এটি পাঠ করলে বিশেষ ফলদায়ী হতে পারে।
  • প্রতিদিন 44 বার “ওং মন্দায় নমঃ” র পাঠ করুন।
  • প্রতহ্য আদিত্য হৃদয়ম স্রোতের 19 বার পাঠ করুন।

আপনার রাশিনুসারে পড়ুন সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

সিংহ রাশিদের জন্য কী 2025 ভাল থাকবে?

সিংহ রাশিদের জন্য বর্ষ 2025 এ ক্যারিয়ারের ক্ষেত্রে কিছু ভালো অবসর প্রাপ্তি হবে।

2025 সালটি কী সিংহ রাশিদের জন্য ভাগ্যশালী হবে?

সিংহ রাশিদের জন্য 2025 সাল জীবনের বিভিন্ন ক্ষেত্রে মিশ্র ফল নিয়ে আসবে।

2025 কি একটি ভাগ্যবান বছর হবে?

2025 সালের মে মাসের পরের সময়টি সিংহ রাশিদের পারিবারিক জীবনের জন্য ভালো যাবে।

সিংহ রাশিদের কোন দেব-দেবীর পূজা করা উচিত?

সিংহ রাশিদের জন্য সূর্য দেবতার সাথে হনুমানের পূজা করা ভালো হবে।