Personalized
Horoscope

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024

এই বিশেষ নিবন্ধে, আমরা জানব কর্কট রাশির 2024 বার্ষিক রাশিফল এবং এর প্রভাব সম্পর্কে।

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 স্বাস্থ্য, আর্থিক দিক, পারিবারিক জীবন, বিবাহ, স্বাস্থ্য, ব্যবসা ইত্যাদি জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকগুলিতে আসন্ন নতুন বছর কর্কট রাশির জন্য কেমন হতে চলেছে তা আমাদের কাছ থেকে জানুন। বৈদিক জ্যোতিষ অনুসারে, কর্কট রাশিচক্রের চতুর্থ রাশি এবং জল উপাদানের একটি প্রাকৃতিক রাশি হিসাবে বিবেচিত হয়। কর্কট রাশি চন্দ্র দ্বারা শাসিত হয়। এমন পরিস্থিতিতে, 2024 সাল কর্কট রাশির জন্য মিশ্র ফল দেবে বলে প্রমাণিত হবে কারণ 2024 সালের এপ্রিল পর্যন্ত বৃহস্পতি চন্দ্র রাশি থেকে আপনার দশম ভাবে বসে থাকবে এবং শনি অষ্টম ভাবে চন্দ্র রাশি থেকে দশম ভাবে বসে থাকবে এবং শনি অষ্টম ভাবে সপ্তম এবং অষ্টম ভাবে বসে থাকবে। শনির এই অবস্থান জাতক/জাতিকাদের বিকাশে বাধা এবং বিলম্বের কারণ হতে পারে।

Read in English : Cancer Yearly Horoscope 2024

2024 সালের এপ্রিলের পরের সময় কর্কট রাশির জন্য অনুকূল হবে। এই সময়ে আপনি আপনার পরিকল্পনার যথাযথ বাস্তবায়ন, আরও অর্থ লাভ, কর্মজীবনে সাফল্য, আপনার সম্পর্কের সুখ এবং স্বাস্থ্যের ক্ষেত্রে শুভ ফল পেতে দেখা যাবে। উপরের সময়টি কর্কট রাশির জন্য আধ্যাত্মিক ক্রিয়াকলাপে লিপ্ত হওয়ার এবং তাদের জীবনে এর থেকে শুভ ফল পাওয়ার জন্য একটি শুভ সময় বলে প্রমাণিত হতে পারে। আপনি আধ্যাত্মিক বিষয়গুলির প্রতি আরও বেশি আগ্রহী হয়ে পড়বেন যার কারণে কর্কট রাশিরা শীর্ষে পৌঁছাতে এবং উচ্চ ফলাফল অর্জন করতে সক্ষম হতে পারে। এছাড়া কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 বৃহস্পতি মেষ রাশিতে থাকায়, 2024 সালের এপ্রিলের শেষ পর্যন্ত জীবনে মাঝারি ফল পেতে থাকবে।

এটিও পড়ুন - কর্কট বার্ষিক রাশিফল 2025

মে 2024 এর আগে, কর্কট রাশির জাতক/জাতিকাদের তাদের আর্থিক দিকটি সঠিকভাবে পরিচালনা করতে হবে এবং তাদের জীবনকে নিয়মতান্ত্রিকভাবে পরিকল্পনা করতে হবে, অন্যথায় আর্থিক ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। এর পরে, কর্কট রাশির জাতক/জাতিকাদের 2024 সালের এপ্রিল পর্যন্ত কাজের দিকে আরও মনোযোগ দিতে হবে, কারণ এই সময়ে বৃহস্পতি আপনার দশম ভাবে একটি শুভ গ্রহ হিসাবে অবস্থান করবে। যার ফলশ্রুতিতে কিছু জাতক/জাতিকাদের চাকরিতে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে বলে আশা করা হচ্ছে, সেই সাথে চাকরিতে পরিবর্তন হতে পারে।

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

এবার আসুন জেনে নেওয়া যাক 2024 সালে কর্কট রাশির জন্য নতুন এবং বিশেষ কিছু ঘটতে চলেছে। এগিয়ে যাওয়া যাক এবং কর্কট বার্ষিক রাশিফল 2024 র ব্যাপারে জানা যাক। 

Read in Hindi: कर्क वार्षिक राशिफल 2024

কর্কট বার্ষিক রাশিফল 2024 ক্যারিয়ার 

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 র অনুসারে কর্কট রাশিরা এই বছর তাদের চাকরিতে গড় ফল পাবেন কারণ শনি সারা বছর আপনার অষ্টম ভাবে থাকতে চলেছে। অষ্টম ভাবে শনি আপনার চাকরিতে কিছু সমস্যা এবং চ্যালেঞ্জের কারণ হতে পারে। আপনাকে চাকরিতে হঠাৎ বদলির সম্মুখীন হতে হতে পারে এবং কিছু জাতক/জাতিকাদের তাদের চাকরি হারাতে পারে। 2024 সালের এপ্রিলের শেষের দিকে, চন্দ্র রাশির সাপেক্ষে বৃহস্পতির দশম ভাবে গোচর আপনার কর্মজীবনে কিছু প্রতিকূল ফলাফল বয়ে আনবে।

2024 সালের প্রথমার্ধে, আপনার কর্মজীবনের সাথে সম্পর্কিত একটি গড় পদোন্নতির সুযোগ এবং নতুন চাকরির সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে। এই বছর বৃহস্পতি গ্রহের গোচর আপনার কর্মজীবন সম্পর্কে নমনীয়তা নিয়ে আসবে। এপ্রিল 2024 র পরে অনুকূল বৃহস্পতি গোচর আপনাকে আপনার কর্মজীবনের পাশাপাশি ভাল বৃদ্ধির ক্ষেত্রে অনুকূল সুযোগ দেবে তবে অষ্টম ভাবে শনির উপস্থিতি আপনাকে আপনার কাজের পদ্ধতির পরিকল্পনা করতে হবে কারণ জিনিসগুলি আপনার পক্ষে কিছুটা প্রতিকূল দেখাচ্ছে। 

এছাড়াও, 29 জুন, 2024 থেকে 15 নভেম্বর, 2024 পর্যন্ত সময়কালে, শনি বকরি গতিতে চলে যাবে, যার কারণে আপনাকে আপনার কাজে আরও মনোযোগ দিতে হবে। কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024র অনুসারেএই সময়, আপনি আপনার কর্মজীবনকে আরও চ্যালেঞ্জ দ্বারা ঘেরা দেখতে পাবেন এবং আপনাকে কাজ করার ক্ষেত্রে আরও সচেতন হতে হবে কারণ আপনার কাজে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। 

কর্কট বার্ষিক রাশিফল 2024 আর্থিক জীবন

আর্থিক দিকের কথা বললে কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 র অনুসারে এপ্রিল 2024 বছরের প্রথমার্ধে, কর্কট রাশির জাতক/জাতিকাদের জীবনে অর্থের প্রবাহ মসৃণ হওয়ার সম্ভাবনা নেই, কারণ এই সময়ে আপনার ব্যয় কিছুটা বাড়তে চলেছে। বৃহস্পতি আপনার চন্দ্র রাশির দশম ভাবে অবস্থান করবে। এখানে উল্লেখ্য যে যেহেতু বৃহস্পতি আপনার ষষ্ঠ এবং নবম ভাবের অধিপতি, তাই এই সময়ে আপনার জীবনে আর্থিক লাভ এবং অতিরিক্ত ব্যয় উভয়েরই সম্ভাবনা রয়েছে।

1 মে, 2024 থেকে, চন্দ্র রাশি থেকে বৃহস্পতি একাদশ ভাবে বসবে, যার কারণে আপনার জীবনে অর্থের প্রবাহ চমৎকার হবে এবং আপনি সম্পদ সঞ্চয় করতেও সফল হবেন। এর পরে, 2024 সালের এপ্রিল পর্যন্ত দশম ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে কিছু আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দ্বিতীয় ভাবের অধিপতি সূর্য 13 এপ্রিল 2024 থেকে 14 মে 2024 পর্যন্ত অনুকূল অবস্থানে থাকবে। এই ধরনের পরিস্থিতিতে, উপরোক্ত সময়ের মধ্যে, আপনি আপনার আর্থিক অবস্থা এবং সঞ্চয়ের সুযোগ বৃদ্ধি দেখতে পারেন।

2024 সালের দ্বিতীয় অংশটি অর্থনৈতিক দিক থেকে আপনার জন্য লাভ এবং সঞ্চয়ের লক্ষণ দেখাচ্ছে। শনি আপনার অষ্টম ভাবে থাকবে এবং আর্থিক বিষয়ে আপনাকে গড় ফল দেবে, অন্যদিকে ছায়া গ্রহ রাহু নবম ভাবে এবং কেতু তৃতীয় ভাবে লাভ এবং ব্যয় উভয়েরই মিশ্র ফল দিতে পারে। কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 র অনুসারে অষ্টম ভাবে অবস্থানরত শনি আপনার অসাবধানতা বা বাড়াবাড়ির কারণে অর্থের ক্ষতি করতে পারে। ভ্রমণের সময় এটি ঘটতে পারে। শনির এই অবস্থান আপনাকে অবাঞ্ছিত খরচও দিতে পারে যা আপনার জীবনে সমস্যা এবং চিন্তা সৃষ্টি করতে পারে।

এছাড়াও, নবম ভাবে রাহুর অবস্থান আপনার ব্যয় বৃদ্ধির কারণ হবে, যার কারণে আপনার আর্থিক দিকটি পরিচালনা করার ক্ষেত্রে আপনাকে আরও যত্নবান হতে হবে। রাহুর অবস্থান ব্যয় বাড়াতে পারে। তবে এই খরচগুলো আপনি আপনার বাবা বা আপনার পরিবারের কোনো বড়দের জন্য ব্যয় করতে পারেন। এছাড়াও, শনির এই অবস্থান আপনাকে অর্থ অর্জনের অন্তহীন ইচ্ছাও দিতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার জীবনে যা উপার্জন করেছেন তা এই বছরে আপনার জন্য যথেষ্ট হবে না। এই বছর, তৃতীয় ভাবে কেতুর অবস্থান আপনাকে আধ্যাত্মিক উদ্দেশ্য সম্পর্কিত ভ্রমণে যাওয়ার সুযোগ দিতে পারে। বিলাসিতা এবং স্বাচ্ছন্দ্যের গ্রহ শুক্র 31শে মার্চ, 2024 তারিখে পরিবর্তিত হবে, যা 11 জুন, 2024 পর্যন্ত থাকবে। এমন পরিস্থিতিতে এই সময়ে অর্থনৈতিক দিক অনুকূল থাকবে। আপনি ভাল অর্থ উপার্জন করতে এবং আপনার জীবনে আরাম বাড়াতে সক্ষম হবেন।

কর্কট বার্ষিক রাশিফল 2024 শিক্ষা

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 এটি ইঙ্গিত দিচ্ছে যে এই নতুন বছরে শিক্ষার সম্ভাবনা আপনার পক্ষে ততটা অনুকূল হবে না কারণ বৃহস্পতি চন্দ্র রাশি থেকে দশম ভাবে অবস্থান করবে এবং এপ্রিল 2024 পর্যন্ত আপনার গতিকে দুর্বল করে দেবে। 2024 সালের এপ্রিলের পরে, শিক্ষা আপনার জন্য সমস্যার কারণ হবে না কারণ এর পরে বৃহস্পতির কৃপা আপনার জীবনে থাকবে। একাদশ ভাবে বৃহস্পতির অবস্থান আপনাকে ব্যবসায়িক ক্ষেত্রের সাথে সম্পর্কিত পড়াশোনাতেও সাফল্য দেবে কারণ বৃহস্পতি আপনার নবম ভাবেরও অধিপতি। 

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 র অনুসারে এপ্রিল 2024 পর্যন্ত বৃহস্পতির বর্তমান গোচরের কারণে, আপনি পড়াশোনায় মনোযোগের সমস্যার সম্মুখীন হতে পারেন এবং এই সময় আপনাকে মনোযোগ দিতে হবে এবং পড়াশোনায় বিভ্রান্ত হবেন না। 2024 সালে, অষ্টম ভাবে শনির অবস্থান, আপনি পড়াশোনার ক্ষেত্রে আপনার কর্মক্ষমতা বাড়ানোর ক্ষেত্রে অলসতা এবং একাগ্রতার অভাবের মুখোমুখি হতে পারেন।

অধ্যয়নের সাথে সম্পর্কিত বুধ গ্রহটি 7ই জানুয়ারী 2024 থেকে 8ই এপ্রিল 2024 পর্যন্ত একটি অনুকূল অবস্থানে থাকবে এবং এই সময় আপনাকে পড়াশোনায় ভাল অগ্রগতি করতে এবং এগিয়ে যেতে দেখা যাবে। ব্যবসায়িক অধ্যয়নগুলিও আপনাকে সাহায্য করতে পারে এবং এই সময় আপনাকে শিক্ষার ক্ষেত্রে উজ্জ্বলভাবে কাজ করতে দেখা যাবে। এর পরে, 10 মে, 2024 থেকে 14 জুন, 2024 পর্যন্ত সময়কালে, বুধের অবস্থান আপনার পড়াশোনার জন্য অনুকূল হবে এবং আপনি প্রচুর সাফল্য পাবেন। এই বছর বৃহস্পতি দ্বারা শাসিত রাশিচক্রের নবম ভাবে রাহুর অবস্থান আপনাকে পড়াশোনায় কিছুটা মনোযোগের অভাব এবং কঠোর অধ্যয়নের জন্য উৎসাহের অভাব অনুভব করতে পারে।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

কর্কট বার্ষিক রাশিফল 2024 পারিবারিক জীবন 

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024)র অনুসারে পারিবারিক জীবনের পরিপ্রেক্ষিতে, কর্কট বার্ষিক রাশিফল 2024 ইঙ্গিত দিচ্ছে যে 1 মে, 2024 এর আগে, কর্কট রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন খুব একটা অনুকূল হবে না কারণ চন্দ্র রাশির সাপেক্ষে বৃহস্পতি আপনার দশম ভাবে অবস্থান করবে। 2024 সালের মে এর পরে বৃহস্পতির গ্রহ আপনার জন্য অনুকূল হতে পারে কারণ এই সময় বৃহস্পতি আপনার একাদশ ভাবে থাকবে যা আপনার পরিবারে শান্তি ও সুখের কারণ হবে।

এই বছরে আপনাকে অনেক শুভ সুযোগ উপভোগ করতে দেখা যাবে। 1 মে, 2024 এর পরে, বৃহস্পতি একাদশ ভাবে অবস্থান করে আপনার পরিবারে সুখের কারণ হবে। দশম ভাবে বৃহস্পতির প্রতিকূল অবস্থানের কারণে মে 2024 সালের আগে আপনাকে পারিবারিক জীবনের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। মে 2024 এর আগে, আপনি পারিবারিক জীবনের সুখ কিছুটা হ্রাসও দেখতে পাবেন। অষ্টম ভাবে শনির প্রতিকূল অবস্থানের কারণে, দশম ভাবে বৃহস্পতি মে 2024 সালের আগে পরিবারে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে বিতর্কের কারণ হতে পারে।

সম্পত্তি সংক্রান্ত কিছু সমস্যাও আপনার পরিবারে দেখা দিতে পারে, যার কারণে আপনি আপনার পরিবারে অশান্তি এবং সম্প্রীতির অভাব অনুভব করবেন। এই বছরে, তৃতীয় ঘরে কেতুর অবস্থান পরিবারে সুখ বাড়াতে পারে, তবে এই বছর অষ্টম ভাবে শনির প্রতিকূল অবস্থানের কারণে, আপনাকে পারিবারিক জীবনে সুখের জন্য ধৈর্যের সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 র অনুসারে পারিবারিক জীবনের ক্ষেত্রে ধৈর্য ধরুন এবং আপনি দেখতে পাবেন যে সময়ের সাথে সাথে জিনিসগুলি আরও ভাল হতে থাকবে। 2024 সালের মে থেকে, পরিবারে জিনিসগুলি অনুকূল দেখাতে শুরু করবে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার একাদশ ভাবে অবস্থান করবে এবং বৃহস্পতির এই অবস্থানটি পারিবারিক জীবনে সম্প্রীতি বাড়াতে আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে।

কর্কট বার্ষিক রাশিফল 2024 প্রেম জীবন

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 প্রেমের প্রসঙ্গে, এটি ইঙ্গিত দিচ্ছে যে 2024 সালের মে মাসের আগের সময়টি প্রেম এবং বিবাহের জন্য তেমন অনুকূল যাচ্ছে না কারণ এই সময় জাতক/জাতিকাদের প্রেম সংক্রান্ত বাধার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনি প্রেমের বিষয়ে সন্তুষ্টি নাও পেতে পারেন। এই বছর অষ্টম ভাবে শনি গ্রহের কারণে এটি ঘটতে পারে। শনির এই প্রতিকূল অবস্থান প্রেম ও দাম্পত্য জীবনে বিরূপ ফলাফলের ইঙ্গিত দিচ্ছে। 

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 র অনুসারে অন্যদিকে, মে 2024 র পরে, আপনি প্রেম এবং বিবাহের ক্ষেত্রে কিছু শুভ ফল দেখতে পারেন, কারণ বৃহস্পতি চন্দ্র রাশির সাথে আপনার একাদশ ভাবে উপস্থিত থাকবে, তাই এই সময় আপনি প্রেম সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। 2024 সালের এপ্রিলের পরে প্রেমের সম্পর্কের জন্য সময় অনুকূল হবে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার একাদশ ভাবে উপস্থিত থাকবে।

মে 2024 এর আগে, বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করবে এবং মেষ রাশিতে বৃহস্পতির এই অবস্থানটি বিবাহের মতো শুভ ঘটনাগুলির জন্য অনুকূল বলে মনে করা হয় না। চন্দ্র রাশির সাপেক্ষে অষ্টম ভাবে শনির গোচর আপনাকে প্রেম এবং বিবাহের ক্ষেত্রে সামঞ্জস্যের মুখোমুখি হতে প্ররোচিত করতে পারে। তৃতীয় ভাবে কেতু এবং নবম ভাবে রাহু প্রেম সম্পর্কে আপনার জন্য কিছু সমস্যা তৈরি করতে দেখা যায় এবং এই সময়ে আপনার জীবনের সুখও হ্রাস পেতে পারে। এ ছাড়া অষ্টম ভাবে শনির অবস্থান প্রেম এবং বিবাহের জন্য অনুকূল নয় এবং এই সময়ে আপনার বৈবাহিক সম্পর্ক এবং প্রেম সম্পর্কের মধ্যে সামঞ্জস্যের অভাব হতে পারে।

কর্কট বার্ষিক রাশিফল 2024 স্বাস্থ্য 

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 র অনুসারে অষ্টম ভাবে শনির প্রতিকূল স্থিতি, দশম ভাবে বৃহস্পতির চলনের কারণে 2024 সালের এপ্রিল পর্যন্ত আপনি স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফল পাবেন। 24 এপ্রিল, 2024 এর শেষ পর্যন্ত বৃহস্পতি দশম ভাবে অবস্থান করতে চলেছে এবং এখানে বৃহস্পতি এবং শনির সংযোগের বিরূপ ফলাফল আপনার স্বাস্থ্যের উপর দেখা যেতে পারে। যদিও, আপনার কোন গুরুতর স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হবে না।

অষ্টম ভাবে শনির অবস্থানের কারণে আপনাকে চোখে ব্যথা, বিরক্তি, পায়ে ব্যথা ইত্যাদির সম্মুখীন হতে হতে পারে। অষ্টম ভাবে শনির প্রতিকূল অবস্থান অসুস্থ স্বাস্থ্যের প্রতি মানসিক চাপ সৃষ্টি করতে পারে। 24 মে থেকে বৃহস্পতি একাদশ ভাবে বসবে, যা আপনার স্বাস্থ্যের দিক থেকে শুভ লক্ষণ দিচ্ছে। এই সময়ে, আপনার জীবনে উদ্দীপনা দেখা যাবে। 

কর্কট বার্ষিক রাশিফল 2024 - Korkot Barshik Rashifol 2024 র অনুসারে অষ্টম ভাবে শনির প্রতিকূল অবস্থানের কারণে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে এবং নিয়মিত আপনার খাদ্যাভ্যাস অনুসরণ করতে হবে। এই সময়ে একটি পরিমিত খাদ্য খান এবং যোগ ব্যায়ামের মতো কার্যকলাপে লিপ্ত হন এবং যতটা সম্ভব মানসিক চাপ নেবেন না। এর ফলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। যোগ,ব্যায়াম এবং ধ্যান করার মাধ্যমে, আপনার জীবনে আরও ভাল শক্তি আসবে। 2024 সালের মে মাসের পরে, বৃহস্পতি একাদশ ভাবে একটি অনুকূল অবস্থানে আসবে, যার কারণে আপনার স্বাস্থ্যে অনুকূল ফলাফল দেখা যাবে।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

কর্কট বার্ষিক রাশিফল 2024 উপায় 

  • প্রতিদিন দুর্গা চালিসা পাঠ করুন এবং বিশেষ করে মঙ্গলবার পাঠ করা কার্যকরী প্রমাণিত হবে। জীবনে শুভ ফল পাবেন। 
  • শনিবারের দিন শনির জন্য যজ্ঞ করুন। 
  • প্রতিদিন নিয়ম করে 21 বার “ওং মন্দায় নমঃ” মন্ত্রের জপ করুন। 
  • প্রতিদিন নিয়মিত রূপে 11 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন। 

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি হল

কর্কট রাশিদের ভালো দিন কবে আসবে 2024?

এপ্রিল 2024 র পরের সময় কর্কট রাশির জাতকদের জন্য অনুকূল থাকবে আর এই সময় আপনার ভালো দিন শুরু হয়ে যাবে।

কর্কট রাশিদের ভালো সময় কবে আসবে?

এপ্রিল 2024 র পরে কর্কট রাশিদের সময় ভালো থাকবে।

কর্কট রাশিদের ধন লাভ কবে হবে?

1 মে 2024 থেকে বৃহস্পতি চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে বিরাজমান হবে ফলে আপনার জীবনে ধনের প্রভাব দারুন হবে আর ধন লাভের যোগ তৈরী হবে।

কর্কট রাশিদের কোন ব্যবসা বা চাকরী করা উচিত?

চাকরী আর ব্যবসা দুটিতেই প্রদর্শন ভালো থাকবে।