Personalized
Horoscope

বার্ষিক রাশিফল 2025 (Barshik Rashifol 2025)

মাই কুন্ডলীর এই বার্ষিক রাশিফল 2025 বিশেষভাবে প্রস্তুত আপনার জন্য, যার মাধ্যমে আপনাকে 2025 সালের জন্য সমস্ত 12টি রাশির জাতক/জাতিকাদের জীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিশদ ভবিষ্যবাণী দেওয়া হচ্ছে। এই নিবন্ধে আপনি কর্মজীবন, অর্থ, প্রেম জীবন, ব্যবসা, স্বাস্থ্য, পরিবার ইত্যাদি সম্পর্কিত তথ্য পাবেন। এই বার্ষিক রাশিফলটি আপনাকে নতুন বছরে অর্থাৎ 2025 সালের শুভ এবং খারাপ ফলাফল জানতে সাহায্য করবে। এই সময় আমরা আপনাকে জানাব কিভাবে চারটি প্রধান গ্রহ যেমন শনি, বৃহস্পতি, রাহু এবং কেতু ইত্যাদি 12টি রাশিকে প্রভাবিত করবে।

বার্ষিক রাশিফল 2025

Read in English - Yearly Horoscope 2025

বর্ষ 2025 র শাসক গ্রহ হল মঙ্গল এবং এটি 9 নম্বরের অধীনে আসে। এই গ্রহটি স্বচ্ছতা এবং শৃঙ্খলা প্রতিনিধিত্ব করে। আসুন আমরা আপনাকে বলে দিই যে আগামী নতুন বছরে, 29 মার্চ, 2025 তারিখে শনি মহারাজের অবস্থানে পরিবর্তন হবে, যেখানে 18 মে, 2025 তারিখে রাহু কুম্ভ রাশিতে গোচর করবে এবং 18 মে, 2025 তারিখে কেতু সিংহ রাশিতে প্রবেশ করবে।

বার্ষিক রাশিফল2025 অনুসারে, এই সালের যে রাশিগুলি সবচেয়ে বেশি সুবিধা পাবে তার মধ্যে মেষ, তুলা, বৃশ্চিক, মিথুন এবং মীন রাশির নাম রয়েছে কারণ আপনার উপর শুভ গ্রহ বৃহস্পতি এবং শনি মহারাজের কৃপা বজায় থাকবে। এই বছর, মকর রাশির লোকেরা সাড়ে সতীর অশুভ প্রভাব থেকে মুক্তি পাবে কারণ 2025 সালে শনির সাড়ে সতী শেষ হবে।

এস্ট্রোবার্তা : আমাদের জ্যোতিষীয়দের সাথে বলুন কথা আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

মেষ রাশিফল 2025

শনি মহারাজ এই সালের মার্চ 2025 পর্যন্ত মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য বার্ষিক রাশিফল2025 অনুসারে অনুকূল থাকবেন। এর পর এই রাশির জাতক জাতিকাদের সাড়ে সতী শুরু হবে। এই ধরনের পরিস্থিতিতে, এই ব্যক্তিরা কর্মজীবন, আর্থিক জীবন এবং প্রেম জীবনে মিশ্র ফল পেতে পারেন। এই বছর বৃহস্পতির গোচর আপনাকে অর্থ উপার্জনের সুযোগ এবং কর্মজীবনের ক্ষেত্রে সুবর্ণ সুযোগ প্রদান করবে। ব্যক্তিগত জীবনেও সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক তালমিল থাকবে।

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য 2025 সালের মার্চ মাসে শুরু হওয়া সাড়ে সতী আপনাকে মিশ্র ফলাফল দিতে পারে। সহজ কথায়, আপনি সুবিধা পাবেন, কিন্তু খরচও একই থাকবে। যদিও, আপনি আগস্ট 2025 এর পরের সময়কালে যথেষ্ট পরিমাণ অর্থ পাবেন। এই বছর, ছায়া গ্রহ রাহু এবং কেতুর অবস্থান আপনার জীবনে সাফল্য এবং সম্পদ এবং সমৃদ্ধি নিয়ে আসবে।

বিস্তারিত পড়ুন: মেষ রাশিফল 2025

বৃষভ রাশিফল 2025

এই সালের মার্চ মাস পর্যন্ত শনি দেব বৃষভ রাশির জাতক/জাতিকাদের রাশিফল2025 বলছে যে ইতিবাচক ফল প্রদান করবেন কারণ শনি আপনার চন্দ্র রাশির একাদশ ভাবে অবস্থিত হবে। এই ধরনের পরিস্থিতিতে, এই ব্যক্তিরা কর্মজীবন, আর্থিক জীবন এবং প্রেম জীবনে শুভ ফল পাবেন। 2025 সালের বৃহস্পতি গ্রহ আপনার জন্য অনুকূল হবে কারণ এটি আপনাকে ভাল সম্পদ এবং কর্মজীবনের ক্ষেত্রে নতুন সুযোগ এনে দেবে।

কর্মজীবনের কথা বললে, এই জাতক/জাতিকারা তাদের চাকরিতে প্রচুর সাফল্য এবং সম্পদ পাবেন। যখন শনি মহারাজ 13 জুলাই 2025 থেকে 28 নভেম্বর 2025 পর্যন্ত বকরি অবস্থাতে থাকবেন, সেই সময়ে আপনার চাকরির বিষয়ে নেতিবাচক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, অর্থ উপার্জন করা আপনার পক্ষে সহজ হবে না। সামগ্রিকভাবে, 2025 সালটি আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রের জন্য অনুকূল হতে পারে।

বিস্তারিত পড়ুন: বৃষভ রাশিফল 2025

মিথুন রাশিফল 2025

শনির অবস্থানটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য 2025 সালের মার্চ মাস পর্যন্ত অনুকূল থাকবে কারণ এটি আপনার চন্দ্র রাশির দশম ভাবে উপস্থিত থাকবে। বার্ষিক 2025 ভবিষ্যবাণী করছে যে শনি মহারাজের এই অবস্থান আপনাকে কর্মজীবনে শুভ ফল দেবে। এবং এমন পরিস্থিতিতে, আপনি আপনার কর্মজীবনে উন্নতির পাশাপাশি সন্তুষ্টি অর্জন করতে সক্ষম হবেন। এই লোকেরা বিদেশ থেকে কেরিয়ার সংক্রান্ত নতুন সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনার জন্য ফলদায়ী প্রমাণিত হবে।

যদিও, যখন শনিদেব 13 জুলাই 2025 থেকে 28 নভেম্বর 2025 পর্যন্ত বকরি অবস্থায় থাকবেন, সেই সময়কালে আপনার ভাগ্য দুর্বল হতে পারে। সাধারণ শর্তে, ভাগ্য আপনার পক্ষে নাও থাকতে পারে এবং এমন পরিস্থিতিতে আর্থিক লাভ হ্রাসের সম্ভাবনা রয়েছে। আমরা আপনাকে বলে দিই যে 2025 সালে, শনিদেব আপনার দশম ভাবে উপস্থিত থাকবেন, তাই এটি আপনার কর্মজীবনে উন্নতি এবং অগ্রগতি উভয়ই নিয়ে আসবে।

বিস্তারিত পড়ুন: মিথুন রাশিফল 2025

কর্কট রাশিফল 2025

এই সালে কর্কট রাশির কুন্ডলীতে, 2025 সালের মার্চ থেকে শনি গ্রহ আপনার চন্দ্র রাশির নবম ভাবে উপস্থিত হবে। বার্ষিক 2025 ভবিষ্যবাণী করছে যে এই ভাবে শনি আপনার জন্য শুভ বলা হবে কারণ এটি আপনাকে কর্মজীবন, আর্থিক জীবন এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল দিতে পারে।

আমরা যদি আর্থিক জীবনের কথা বলি, এর জন্য আমাদের বৃহস্পতির অবস্থান দেখতে হবে। এছাড়াও, বৃহস্পতি মহারাজ 09 জুন 2025 থেকে 09 জুলাই 2025 পর্যন্ত বকরি অবস্থায় থাকবেন। ফলস্বরূপ, আপনার কাছে অর্থের প্রবাহ খুব ভাল হবে না বলে আশা করা হচ্ছে এবং অতিরিক্ত ব্যয় হতে পারে। আপনার প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, ভালোবাসার গ্রহ শুক্রটি 18 মার্চ, 2025 থেকে 28 মার্চ, 2025 এর মধ্যে অধিষ্ঠিত হবে। এছাড়াও এই সময় আপনার স্বাস্থ্যও দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে। আপনার চন্দ্র রাশির জন্য, শুক্র চতুর্থ ভাবের অধিপতি এবং এই ভাবটি আরাম ও সুবিধার সাথে সম্পর্কিত। যদিও, ভগবান শুক্র আপনার চন্দ্র রাশির জন্য অশুভ বলে মনে করা হয়, তাই আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

বিস্তারিত পড়ুন: কর্কট রাশিফল 2025

সিংহ রাশিফল 2025

এই সালের মার্চ মাস থেকে শনির অবস্থানকে সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল বলা যাবে না কারণ এটি আপনার অষ্টম ভাবে উপস্থিত থাকবে। এই পরিস্থিতিতে, শনিদেব কর্মজীবন, আর্থিক জীবন এবং সম্পর্কের দিক থেকে আপনাকে শুভ ফল দেওয়ার দিক থেকে পিছিয়ে থাকতে পারেন। বার্ষিক রাশিফল2025 অনুসারে, এই বছর বৃহস্পতির গোচর আপনার জীবনের বিভিন্ন দিক যেমন অর্থ এবং ভাগ্য ইত্যাদির জন্য দুর্বল প্রমাণিত হতে পারে।

আর্থিক জীবনের জন্য, প্রথমে আমাদের বৃহস্পতি মহারাজের অবস্থানের দিকে নজর দিতে হবে কারণ এটি 09 জুন 2025 থেকে 09 জুলাই 2025 সময় অস্ত অবস্তাতে চলে যাবে। এমন পরিস্থিতিতে অর্থের প্রবাহ খুব একটা উল্লেখযোগ্য না হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আমরা সম্পর্ক এবং প্রেম জীবন সম্পর্কে কথা বলি, তাহলে শুক্র 18 মার্চ, 2025 থেকে 28 মার্চ, 2025 পর্যন্ত অধিষ্ঠিত হবে, যেটি আপনার তৃতীয় ভাবের অধিপতি এবং এই ভাবটি বক্তৃতা এবং যোগাযোগ দক্ষতার সাথে সম্পর্কিত। ফলস্বরূপ, আপনাদের দুজনের মধ্যে যোগাযোগের অভাবের কারণে আপনি আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

বিস্তারিত পড়ুন: সিংহ রাশিফল 2025

কন্যা রাশিফল 2025

কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য 2025 সালে শনি দেবের অবস্থান আপনার জন্য বার্ষিক 2025 র ভবিষ্যবাণী করছে যে সালের মার্চ পর্যন্ত ভাল না হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ এটি আপনার সপ্তম ভাবে, বৃহস্পতি আপনার দশম ভাবে, রাহু আপনার ষষ্ঠ ভাবেথাকবে। আর কেতুকে দ্বাদশ ভাবে রাখা হবে। এমন পরিস্থিতিতে, সপ্তম ভাবে উপস্থিত শনি আপনার কাজ এবং চাকরির পথে সমস্যা তৈরি করতে পারে যার কারণে আপনি গড় ফল পেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনি যে ফলাফলগুলি পাবেন তা আপনার প্রত্যাশার চেয়ে দুর্বল হতে পারে।

শনি মহারাজ 13 জুলাই 2025 থেকে 28 নভেম্বর 2025 পর্যন্ত তার বকরি অবস্থায় থাকবেন এবং এমন পরিস্থিতিতে আপনি সম্পদের ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার আর্থিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আমাদের বৃহস্পতির অবস্থান বিশ্লেষণ করতে হবে। আমরা আপনাকে বলে দিই যে 9ই জুন 2025 থেকে 9ই জুলাই 2025 পর্যন্ত বৃহস্পতি অস্ত যাচ্ছে, তাই আপনি অর্থ প্রাপ্তির পথে সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে নবম ভাবে বৃহস্পতির গোচর আপনার জন্য ভালো হবে।

বিস্তারিত পড়ুন: কন্যা রাশিফল 2025

তুলা রাশিফল 2025

শনি মার্চ মাস থেকে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য বার্ষিক রাশিফল 2025 সাল বলছে যে, শুভ ফল প্রদান করবে কারণ এটি আপনার ষষ্ঠ ভাবে উপস্থিত থাকবে। শনি এই ভাবে থাকার কারণে কর্মজীবন, আর্থিক ও প্রেম জীবনে ভালো ফল পেতে পারেন। ছায়া গ্রহ রাহু ও কেতুর অবস্থান আপনার কাজে গড়পড়তা সাফল্য দেবে। আপনার আর্থিক জীবনের জন্য, আমাদের বৃহস্পতির অবস্থান দেখতে হবে, যা 09 জুন, 2025 থেকে 09 জুলাই, 2025 পর্যন্ত অস্ত হবে, তাই আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন।

একই সময়ে, নভেম্বর থেকে ডিসেম্বর মাসে বৃহস্পতি বকরি হয়ে যাবে এবং এমন পরিস্থিতিতে আপনি একের পর এক ব্যয়ের মুখোমুখি হতে পারেন এবং কম আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন এবং সম্পর্কের বিষয়ে কথা বলতে গেলে, শুক্র 18 মার্চ, 2025 থেকে 28 মার্চ, 2025 পর্যন্ত অস্ত যাবে। ফলে প্রেম জীবনে ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। আসুন আমরা আপনাকে বলি দিই যে শুক্র আপনার রাশিচক্রেরও অধিপতি যা লগ্ন ভাবের প্রতিনিধিত্ব করে। এবার, তাদের অবস্থা খারাপ হওয়ার কারণে, আপনি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন।

বিস্তারিত পড়ুন: তুলা রাশিফল 2025

বৃশ্চিক রাশিফল 2025

এই সালে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি 2025 সালের মার্চ থেকে বার্ষিক রাশিফল2025 অনুসারে আপনাকে ইতিবাচক ফলাফল দেওয়ার ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারে কারণ এটি আপনার পঞ্চম ঘরে উপস্থিত থাকবে। এমন পরিস্থিতিতে, সম্ভবনা রয়েছে যে এই ব্যক্তিরা ক্যারিয়ার, আর্থিক এবং প্রেম জীবনে অনুকূল ফলাফল পাবেন না। যদিও, এই বছর বৃহস্পতির গোচর আপনাকে প্রচুর পরিমাণে সম্পদ দেবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। এই লোকেরা যে প্রচেষ্টাই করুক না কেন, আপনি তাদের মধ্যে সফল হবেন। 2025 সালে, প্রধান গ্রহ হিসাবে রাহু এবং কেতুর অবস্থান খুব ভাল হবে না এবং এই পরিস্থিতিতে আপনার ভাল সম্পদ, সমৃদ্ধি এবং সাফল্য না পাওয়ার সম্ভাবনা রয়েছে।

যেহেতু শনিদেব 13ই জুলাই 2025 থেকে 28 নভেম্বর 2025 পর্যন্ত তার বকরি অবস্থায় থাকবেন। ফলস্বরূপ, আপনি উন্নতির পথে আরও ভাল ফলাফল পাবেন। আর্থিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আমাদের বৃহস্পতি গ্রহের অবস্থান বিশ্লেষণ করতে হবে এবং এটি 9ই জুন 2025 থেকে 09ই জুলাই 2025 পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। এমন পরিস্থিতিতে সম্পদ অর্জনের পথ কিছুটা কঠিন হতে পারে। একই সময়ে, বৃহস্পতি নভেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে বকরি হবে, তাই এই সময় আপনার ব্যয় বাড়তে পারে। আমরা যদি প্রেম জীবন এবং সম্পর্কের দিকে তাকাই, যখন শুক্র 18 মার্চ, 2025 থেকে 28 মার্চ, 2025 পর্যন্ত অস্ত হবে, তখন আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বজায় রাখা আপনার পক্ষে সহজ হবে না কারণ এটি আপনার সপ্তম গ্রহের অধিপতি।

বিস্তারিত পড়ুন: বৃশ্চিক রাশিফল 2025

ধনু রাশিফল 2025

মার্চ মাস থেকে শনির অবস্থান ধনু রাশির জাতক/জাতিকাদের পক্ষে অনুকূল হবে না বার্ষিক 2025 সালের ​বলছে যে এটি আপনার চতুর্থ ভাবে অবস্থিত হবে। শনিদেবের এই অবস্থানকে বলা হয় শনি ধাইয়া। এই ধরনের পরিস্থিতিতে, আপনার ক্যারিয়ার, আর্থিক জীবন, সম্পর্ক ইত্যাদিতে ভাল ফলাফল না পাওয়ার সম্ভাবনা রয়েছে।

যদিও এ বছর বৃহস্পতি গ্রহের গোচর বছরের প্রথম ছয় মাস ভালো যাবে, তবে এর পরে আর্থিক জীবন দুর্বল থাকতে পারে। ভাগ্য আপনার সাথে নাও হতে পারে। তবে, 2025 সালে ছায়া গ্রহ রাহু এবং কেতুর অবস্থান আপনার জীবনে সাফল্য এবং সমৃদ্ধি নিয়ে আসবে। অর্থনৈতিক জীবনের জন্য, আমাদের বৃহস্পতির অবস্থান দেখতে হবে যা 9ই জুন 2025 থেকে 9ই জুলাই 2025 পর্যন্ত অস্ত হতে চলেছে। বৃহস্পতির নেতিবাচক অবস্থানের কারণে, আপনার ব্যয় বাড়তে পারে এবং সেগুলি পরিচালনা করা আপনার পক্ষে খুব কঠিন হবে। আমরা আপনাকে বলি দিই যে শুক্র আপনার চন্দ্র রাশির ষষ্ঠ এবং একাদশ ভাবের অধিপতি। এমন পরিস্থিতিতে আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে।

বিস্তারিত পড়ুন: ধনু রাশিফল 2025

মকর রাশিফল 2025

শনি মহারাজ এই সালের মার্চ থেকে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল অবস্থানে থাকবেন কারণ এটি আপনার তৃতীয় ভাবে স্থাপন করা হবে। এমন পরিস্থিতিতে শনি মহারাজ আপনাকে আপনার কর্মজীবনে উন্নতির পথে নিয়ে যাবেন। বার্ষিক রাশিফল2025 সালে অনুসারে, এই বছর বৃহস্পতির গোচর আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য এনে দেবে। এছাড়া ছায়া গ্রহ রাহু ও কেতুও আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনবে।

যদিও, অর্থনৈতিক জীবনের জন্য আমাদের বৃহস্পতির অবস্থান বিশ্লেষণ করতে হবে যা 9ই জুন 2025 থেকে 9ই জুলাই 2025 পর্যন্ত বকরি অবস্থায় থাকবে। এমন পরিস্থিতিতে অর্থের প্রবাহ খুব একটা ভালো না হওয়ার সম্ভাবনা রয়েছে। শুক্রকে সুখ এবং ঐশ্বর্যের গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এটি আপনার জীবনে বিলাসিতা এবং ভোগ-বিলাস উপভোগ করার জন্য আপনার ভাগ্যকে মজবুত করে। আপনার রাশিতে, শুক্র আপনার পঞ্চম এবং দশম ভাবের অধিপতি এবং এটি 29 জুন 2025 থেকে 26 জুলাই 2025 পর্যন্ত আপনার পঞ্চম ভাবে একটি মজবুত অবস্থানে থাকবে। এমন পরিস্থিতিতে, আপনি পর্যাপ্ত পরিমাণ অর্থ পাবেন এবং আপনি সম্পর্কের উন্নতিও করবেন।

বিস্তারিত পড়ুন: মকর রাশিফল 2025

কুম্ভ রাশিফল 2025

শনি মহারাজ কুম্ভ রাশির জাতক/জাতিকাদের মার্চ মাস থেকে গড় ফল প্রদান করবেন কারণ এটি আপনার দ্বিতীয় ভাবের অধিপতি। এছাড়াও, বার্ষিক 2025 সালে র ভবিষ্যবাণী করছে যে, গুরু মহারাজের গোচর আপনাকে এই বছর গড় ফলাফল দেবে যা আপনার চতুর্থ ভাবে অবস্থিত হবে। এই বছরে রাহু এবং কেতুর শুভ অবস্থান আপনার জীবনে প্রচুর সাফল্য এবং সমৃদ্ধি নিয়ে আসবে।

বার্ষিক 2025 আর্থিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আমাদের বৃহস্পতির অবস্থান বিশ্লেষণ করতে হবে কারণ এটি 9ই জুন 2025 থেকে 9ই জুলাই 2025 পর্যন্ত বকরি অবস্থায় থাকবে। এমন পরিস্থিতিতে অর্থ উপার্জনের পথে সমস্যা দেখা দিতে পারে। যদিও, আপনার রাশিচক্রের জন্য শুক্র একটি ভাল গ্রহ হিসাবে বিবেচিত হবে কারণ এটি চতুর্থ এবং নবম ভাবের অধিপতি। এছাড়াও, এটি 29 জুন, 2025 থেকে 26 জুলাই, 2025 পর্যন্ত আপনার চতুর্থ ভাবের অধিপতি হিসাবে পঞ্চম ভাবে উপস্থিত থাকবে। এমন পরিস্থিতিতে, আপনি এই সময় আপনার সম্পর্ক এবং প্রেম জীবনে উত্থান-পতন দেখতে পারেন। আপনি অবিবাহিত হলে, আপনার এই সময়ে বিবাহের যোগ রয়েছে।

বিস্তারিত পড়ুন: কুম্ভ রাশিফল 2025

মীন রাশিফল 2025

শনিদেব এই সালের মার্চ থেকে মীন রাশির জাতক/জাতিকাদের বার্ষিক রাশিফল2025 সাল বলছে যে, ভালো ফল দিতে সক্ষম হবেন না কারণ এটি আপনার প্রথম/লগ্ন ভাবে অবস্থিত হবে। এই পরিস্থিতিতে, শনি কর্মজীবন, প্রেম এবং আর্থিক জীবন ইত্যাদি ক্ষেত্রে শুভ ফল দিতে সক্ষম হবে না। এই বছর বৃহস্পতি গ্রহের গোচর আপনার কাজে ভালো সাফল্য দিতে পারবে না কারণ এটি আপনার তৃতীয় ভাবে থাকবে। এছাড়াও, 2025 সালে ছায়া গ্রহ রাহু এবং কেতুর অবস্থান আপনার জীবনে সৌভাগ্য এবং সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসবে।

আর্থিক জীবন সম্পর্কে কথা বললে, এর জন্য আমাদের বৃহস্পতির অবস্থানটি সাবধানতার সাথে দেখতে হবে, যা 9 জুন, 2025 থেকে 9 জুলাই, 2025 পর্যন্ত এটি বকরি অবস্থায় থাকবে। এমন পরিস্থিতিতে আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। বৃহস্পতির এই অবস্থানের কারণে আপনি ভাল পরিমাণে আর্থিক লাভ করতে পারবেন না। প্রেম জীবন এবং সম্পর্কের জন্য আপনার রাশিচক্রের জন্য শুক্রকে শুভ বলা যাবে না কারণ এটি আপনার তৃতীয় এবং অষ্টম ভাবের অধিপতি। ফলস্বরূপ, আপনাকে আপনার প্রেম জীবনে সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

বিস্তারিত পড়ুন: মীন রাশিফল 2025

আপনার রাশিনুসারে পড়ুন, সবথেকে সঠিক আপনার আজকের রাশিফল

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। MyKundali র সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক-অনেক ধন্যবাদ।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

জন্মকুন্ডলী সাধারণত কুন্ডলীর চার্টের চেয়ে আরও বিস্তারিত এবং সঠিক হয়। যদিও জন্ম কুন্ডলীতে শত শত তথ্য থাকে।

শাস্ত্রীয় নির্দেশ হল যে যতক্ষণ না আপনাকে কোন যজ্ঞ গুরু দ্বারা নির্দেশিত করা হয়, ততক্ষন আপনার কুন্ডলির সমীক্ষা করা থেকে বিরত থাকুন।

জ্যোতিষশাস্ত্র নিয়ন্ত্রিত গবেষণায় এর কার্যকারিতা প্রদর্শন করেনি এবং এর কোনো বৈজ্ঞানিক বৈধতা নেই।

যদি আমরা জন্মের সঠিক সময় লিখি তাহলে আমাদের কুন্ডলী মিলবে, অন্যথা কুন্ডলীতে পরিবর্তন হওয়াতে স্বাভাবিক।